সর্বশেষ খবর

   সিলেটে মিডল্যান্ড ব্যাংক    রোহিঙ্গা প্রত্যাবাসনে মিয়ানমারের প্রতিশ্রুতি ধোঁকাবাজি: আরসা    মাংস এবং উচ্চ ক্যালোরিযুক্ত পানীয় ক্যানসারের ঝুঁকি বাড়ায়    ইনস্টাগ্রামের নয়া ফিচার, দেখেছেন কি?    প্রকাশ্যে চুমু, ‘দেশি গার্ল’-এর বিদেশি রোম্যান্স    নেতানিয়াহুর সঙ্গে সাক্ষাতে অস্বীকৃতি তিন খানের    ১০৫ রানেই শেষ পাকিস্তানের ইনিংস!    আইপিএলে এলিট তালিকায় সাকিব    নেতাকর্মীদের জেলে রেখে নির্বাচন হবে না: ফখরুল    সুনির্দিষ্ট অভিযোগে ভিত্তিতেই গ্রেফতার: স্বরাষ্ট্রমন্ত্রী    রোহিঙ্গা প্রত্যাবাসন হচ্ছে না কাল    সিলেটের দক্ষিন সুরমায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪    সোবহানীঘাটে আবাসিক হোটেল থেকে প্রেমিক-প্রেমিকার লাশ উদ্ধার    মন্ত্রণালয়ের দুই কর্মকর্তাসহ নিখোঁজ তিনজন গ্রেফতার    যুবলীগের বিভাগীয় প্রতিনিধি সমাবেশে অর্থমন্ত্রীকে নিমন্ত্রণ    গোয়াইনঘাট থানার আসামী উপশহরে গ্রেফতার    হবিগঞ্জে জমির আইল কাটা নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত ৪০    সিলেট জেলা বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত    কোম্পানীগঞ্জে পরীক্ষার্থীকে নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন॥    দক্ষিণ সুরমায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার


প্রবাস

যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর হামলায় পুলিশ কর্মকর্তা নিহত

সিলেট বার্তা, ২০১৮-০১-০১ ১১:৩১:৫৪

যুক্তরাষ্ট্রের কলোরাডো রাজ্যে ডেনভারের দক্ষিণে হাইল্যান্ডস র‌্যাঞ্চ এলাকায় একটি বাড়িতে বন্দুকধারীর হামলায় পুলিশের এক কর্মকর্তা নিহত ও চার জন আহত হয়েছেন।

ওই বাড়িতে বাকবিতণ্ডা হচ্ছে- এমন খবর পেয়ে পুলিশের একটি টিম সেখানে পৌঁছালে আগে থেকে ওঁৎপেতে থাকা বন্দুকধারী তাদের ওপর হামলা চালান। কর্তৃপক্ষের দাবি, পুলিশ কর্মকর্তারা সেখানে যাচ্ছেন, আগে থেকেই ওই হামলাকারী তা জানতে পেরেছিলেন।
স্থানীয় কর্তৃপক্ষ জানিয়েছে, পুলিশ কর্মকর্তাদের গুলিতে বন্দুকধারী নিহত হওয়ার আগে তিনি আরো দুজনের ওপর গুলি চালান। ধারণা করা হচ্ছে, এ দুজন বন্দুকধারীর প্রতিবেশী। ওই ঘটনার সময় এলাকার বাসিন্দাদের ঘরের দরজা-জানালা বন্ধ রাখতে নির্দেশ দেয় কর্তৃপক্ষ।
ডগলাস কাউন্টির শেরিফ টনি স্পুরলক নিশ্চিত করেছেন, নিহত পুলিশ কর্মকর্তার নাম জ্যাকারি প্যারিশ। তার বয়স ২৯ বছর। তিনি বিবাহিত ও তাদের দুই সন্তান রয়েছে।
তথ্যসূত্র : বিবিসি অনলাইন

শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন