সর্বশেষ খবর

   সিলেটে মিডল্যান্ড ব্যাংক    রোহিঙ্গা প্রত্যাবাসনে মিয়ানমারের প্রতিশ্রুতি ধোঁকাবাজি: আরসা    মাংস এবং উচ্চ ক্যালোরিযুক্ত পানীয় ক্যানসারের ঝুঁকি বাড়ায়    ইনস্টাগ্রামের নয়া ফিচার, দেখেছেন কি?    প্রকাশ্যে চুমু, ‘দেশি গার্ল’-এর বিদেশি রোম্যান্স    নেতানিয়াহুর সঙ্গে সাক্ষাতে অস্বীকৃতি তিন খানের    ১০৫ রানেই শেষ পাকিস্তানের ইনিংস!    আইপিএলে এলিট তালিকায় সাকিব    নেতাকর্মীদের জেলে রেখে নির্বাচন হবে না: ফখরুল    সুনির্দিষ্ট অভিযোগে ভিত্তিতেই গ্রেফতার: স্বরাষ্ট্রমন্ত্রী    রোহিঙ্গা প্রত্যাবাসন হচ্ছে না কাল    সিলেটের দক্ষিন সুরমায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪    সোবহানীঘাটে আবাসিক হোটেল থেকে প্রেমিক-প্রেমিকার লাশ উদ্ধার    মন্ত্রণালয়ের দুই কর্মকর্তাসহ নিখোঁজ তিনজন গ্রেফতার    যুবলীগের বিভাগীয় প্রতিনিধি সমাবেশে অর্থমন্ত্রীকে নিমন্ত্রণ    গোয়াইনঘাট থানার আসামী উপশহরে গ্রেফতার    হবিগঞ্জে জমির আইল কাটা নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত ৪০    সিলেট জেলা বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত    কোম্পানীগঞ্জে পরীক্ষার্থীকে নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন॥    দক্ষিণ সুরমায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার


প্রবাস

৭ বাংলাদেশিসহ সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নিহত ৯

সিলেট বার্তা, ২০১৮-০১-০৭ ১৯:১৪:৪৫

রিয়াদ: সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৭ বাংলাদেশিসহ ৯ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ১৮ জন। এদের মধ্যে কয়েকজনের অবস্থা অশঙ্কাজনক।
 স্থানীয় সময় শনিবার সকালে সৌদির জিজান প্রদেশে এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা সবাই জিজান প্রদেশের আল ফাহাদ কোম্পানির পরিচ্ছন্নতাকর্মী। রিয়াদ ডেইলি প্রতিবেদনে জানিয়েছে, শনিবার সকালে কোম্পানির পিকআপে করে তারা মোট ২৭ জন কর্মস্থলে যাচ্ছিলেন। বিপরীত দিক থেকে আসা একটি গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ হলে পিকআপটি উল্টে যায়। উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে ৭ জনের লাশ পায়। আরও ১৫ জনকে উদ্ধার করে পাঠানো হয় হাসপাতালে, যাদের মধ্যে ছয়জনের অবস্থা ছিল গুরুতর। নিহতদের মধ্যে ছয়জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, নরসিংদীর আলমগীর হোসেন, মোহাম্মদ ঈদন, সিরাজগঞ্জের দুলাল, টাঙ্গাইলের সাঈদুর রহমান, নারায়নগঞ্জের মতিউর রহমান, কিশোরগঞ্জের জসিম। অন্যজনের পরিচয় জানা যায়নি। 

শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন