সর্বশেষ খবর

   বালাগঞ্জে ভেজাল বিরোধী অভিযান    র‍্যাবের খাঁচায় সিলেটের ‘শীর্ষ সন্ত্রাসী’ সুধাংশু    বিশ্ব মেট্রোলজি দিবস উপলক্ষে সিলেটে আলোচনা সভা    জিন্দাবাজারে রিফাত এন্ড কোং’এ ২০ হাজার টাকা জরিমানা    মৌলভীবাজারে দুই ছাত্রলীগ কর্মী খুনের মামলার প্রধান আসামির আত্মসমর্পণ    সহকর্মীকে ‘হ্যান্ডসাম’ বলায় চাকরি হারালেন সংবাদ উপস্থাপিকা    প্রতিটি পোস্টে নজর রাখছে ১৫ হাজার ‘ফেসবুক পুলিশ’    মন্ত্রী-সচিবদের কেউ কেউ ফোন-ফ্যাক্সের দোকান খুলে বসতে পারেন: পার্থ    মিশিগান বিএনপির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত    সাকিবদের হারিয়ে ফাইনালে চেন্নাই    ‘মাদকবিরোধী অভিযানে মানুষের প্রশংসা বিএনপির ভালো লাগছে না’    বন্দুকযুদ্ধের পেছনে রাজনৈতিক উদ্দেশ্য দেখছে বিএনপি    তুরস্কে ইসরাইলি পণ্য নিষিদ্ধ    মার্কেন্টাইল ব্যাংক ৩০০ কোটি টাকার বন্ড ছাড়ছে    খালেদার ৩ মামলায় জামিনের শুনানি বুধবার    বাগেরহাটে মনোনয়নপত্র নিলেন নায়ক শাকিল    ৭১তম কান উৎসবে বিজয়ী হলেন যারা    থাপ্পড় মেরে ১৩তম লালকার্ড    ১৫ জুনের আগেই কোচ পাচ্ছে টাইগাররা    ক্রিকইনফোর আইপিএল সেরা একাদশে নেই সাকিব


প্রবাস

প্রবাসীরা বাংলাদেশের অর্থনীতির মূল চালিকাশক্তি: অধ্যক্ষ রফিক

সিলেট বার্তা, ২০১৮-০৫-১৪ ১৯:৫৫:৩৬

সিলেট জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক অধ্যক্ষ সুজাত আলী রফিক বলেছেন ‘জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিলো বাংলাদেশের সাধারণ মানুষের অর্থনৈতিক মুক্তি, সেই স্বপ্নে লালায়িত হয়ে জাতিরজনকের তনয়া জননেত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। বাংলাদেশ এখন আর তলাবিহীন ঝুড়ি নয় বরং অনেক দেশের জন্য অনুকরণীয় একটি দেশ- এ কথা এখন যে কেউ অকপটে স্বীকার করে নেবেন। দেশের অর্থনীতিতে প্রবাসীদের অনেক অবদান রয়েছে। প্রবাসীরা বাংলাদেশের অর্থনীতির মূল চালিকাশক্তি। বাংলাদেশকে একটি উন্নত দেশে পরিণত করতে হলে বর্তমান সরকারের বিকল্প নেই আগামী নির্বাচনে এই সরকারকে আবার ক্ষমতায় বসাতে প্রবাসীদের এক যোগে কাজ করতে হবে। তিনি আরো বলেন ছাত্রজীবন থেকে আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত থেকে সাধারণ মানুষের জন্য কাজ করার চেষ্টা করে যাচ্ছি, সময় এসেছে  প্রতিনিধিত্ব করার সবার সর্বাত্মক সহযোগীতা পেলে সদর উপজেলাবাসী সহ সকলের জন্য কাজ করতে চাই।

বৃহস্পতিবার রাতে জেদ্দায় স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত বৃহত্তর সিলেট আওয়ামী পরিবার জেদ্দা সৌদিআরব এর উদ্যোগে গনসংবর্ধনার জবাবে উপরোক্ত কথা গুলো বলেন। বৃহত্তর সিলেট আওয়ামী পরিবার, জেদ্দা’র সাধারণ সম্পাদক সুহেল রানা ও আল আমিনের সঞ্চালনায় গণসংবর্ধনায় সভাপত্বিত করেন বৃহত্তর সিলেট আওয়ামী পরিবারের সভাপতি বদরুল আলম সেলিম, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ফজলুর রহমান, আব্দুর রব চুন্নু, আব্দুর রশিদ।

বক্তব্য রাখেন- সহ সভাপতি ফখরুল ইসলাম মুন্সী,  জসিম উদ্দিন ভুইয়া, রুস্তুম আলি, আরশ আলি গনী, আনহার আহমদ, খসরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক, এরসাদ আহমেদ,আব্দুর রাজ্জাক, প্রচার সম্পাদক নিজাম উদ্দিন,উপস্থিত ছিলেন বৃহত্তর সিলেট আওয়ামী পরিবার জেদ্দা সৌদিআরব এর বিপুল সংখ্যক নেতা কর্মী।

শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন