সর্বশেষ খবর

   হাথুরুসিংহের পরিকল্পনা ভুলে গেছে বাংলাদেশ: মাশরাফি    নতুন সম্পর্কে জোলি!    মাটির লেয়ারের ভিন্নতায় পদ্মা সেতুর ১৪ পাইলের ডিজাইনে বিলম্ব    ব্যাংকিং খাতে জবাবদিহিতার জন্য পদক্ষেপ নেয়া হয়েছে : অর্থমন্ত্রী    অবকাঠামো উন্নয়নে ৬০ মিলিয়ন ডলার দেবে ওএফআইডি    বাংলাদেশ যথেষ্ট সক্ষমতা অর্জন করেছে : বিশ্বব্যাংক    ৩৭ হজ এজেন্সিকে নোটিশ    বাজেটে এমপিও অন্তর্ভুক্তির বিষয়ে সরকার সিদ্ধান্ত নিবে: প্রধানমন্ত্রী    ভোলাগঞ্জ ও কালাইরাগে ৩৬টি ‘বোমা মেশিন’ ধ্বংস    ফেঞ্চুগঞ্জে ছাত্রলীগের ৫ নেতা বহিষ্কার    আম্মার মতো আমিও হারিয়ে যাব : রাইমা    ‘সূর্যসেন’ নতুন মঞ্চনাটক    আমি মৃত্যুকে ভয় করি না: আইভী    আমি একাই যথেষ্ট: শামীম ওসমান    সিরিয়ার কুর্দিদের বিরুদ্ধে অভিযান চালাবেন এরদোয়ান    বড় ধরনের বিপদ থেকে বাচঁলেন শোয়েব!    কোহলির জরিমানা    নির্বাচন স্থগিত হওয়া ইসির চরম ব্যর্থতা: ফখরুল    ঢাকা উত্তরের মেয়র পদে উপনির্বাচন স্থগিত    রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু ২ বছরের মধ্যে


কৃষি

বন্যায় ক্ষতিগ্রস্থ কৃষকদের বীজ বিতরণ

সিলেট বার্তা, ২০১৬-০৯-২০ ১৬:২৭:১৫

সম্প্রতি বন্যায় ক্ষয়-ক্ষতির কারণে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের সহায়তার লক্ষে কৃষি প্রণোদনার কর্মসূচির আওতায় বিনা মূল্যে কৃষক-কৃষাণীর মাঝে সরিষা বীজ ও সার বিতরণ করেছে ফরিদপুর কৃষি সম্প্রসারণ অধিদপ্তর।
 
ফরিদপুর সদর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে মঙ্গলবার দুপুরে সদর উপজেলার হল রুমে ৪২০জন কৃষক-কৃষাণীর মাঝে সরিষা বীজ ও সার বিতরণ করা হয়।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জহিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত বীজ ও সার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ফরিদপুর অঞ্চলের অতিরিক্ত পরিচালক কৃষিবিদ কিংকর চন্দ্র দাস।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ফরিদপুরের উপ-পরিচালক কৃষিবিদ জি. এম. আবদুর রউফ, কোতয়ালী থানা আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুর রাজ্জাক মোল্যা, এ. কে. এম. নাসির উদ্দিন চৌধুরী, সদর উপজেলা কৃষি কর্মকর্তা মো. আবুল বাসার মিয়া, মো, আনোয়ার হোসেন, মাজেদুর রহমান।

পরে প্রধান অতিথি ৪২০জন কৃষক-কৃষাণীকেম সরিষা বীজ, ২০ কেজি ডিএপি সার  ও ১ কেজি এমওপি সার প্রদান করা হয়।


শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন