সর্বশেষ খবর

   হাথুরুসিংহের পরিকল্পনা ভুলে গেছে বাংলাদেশ: মাশরাফি    নতুন সম্পর্কে জোলি!    মাটির লেয়ারের ভিন্নতায় পদ্মা সেতুর ১৪ পাইলের ডিজাইনে বিলম্ব    ব্যাংকিং খাতে জবাবদিহিতার জন্য পদক্ষেপ নেয়া হয়েছে : অর্থমন্ত্রী    অবকাঠামো উন্নয়নে ৬০ মিলিয়ন ডলার দেবে ওএফআইডি    বাংলাদেশ যথেষ্ট সক্ষমতা অর্জন করেছে : বিশ্বব্যাংক    ৩৭ হজ এজেন্সিকে নোটিশ    বাজেটে এমপিও অন্তর্ভুক্তির বিষয়ে সরকার সিদ্ধান্ত নিবে: প্রধানমন্ত্রী    ভোলাগঞ্জ ও কালাইরাগে ৩৬টি ‘বোমা মেশিন’ ধ্বংস    ফেঞ্চুগঞ্জে ছাত্রলীগের ৫ নেতা বহিষ্কার    আম্মার মতো আমিও হারিয়ে যাব : রাইমা    ‘সূর্যসেন’ নতুন মঞ্চনাটক    আমি মৃত্যুকে ভয় করি না: আইভী    আমি একাই যথেষ্ট: শামীম ওসমান    সিরিয়ার কুর্দিদের বিরুদ্ধে অভিযান চালাবেন এরদোয়ান    বড় ধরনের বিপদ থেকে বাচঁলেন শোয়েব!    কোহলির জরিমানা    নির্বাচন স্থগিত হওয়া ইসির চরম ব্যর্থতা: ফখরুল    ঢাকা উত্তরের মেয়র পদে উপনির্বাচন স্থগিত    রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু ২ বছরের মধ্যে


শিক্ষা-ক্যাম্পাস

শাবিতে ছিনতাইকারী সন্দেহে আটক ২

সিলেট বার্তা, ২০১৭-১১-১৪ ১৬:১১:৩৮

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের  প্রধান ফটক থেকে ছিনাতাইকরী সন্দেহে দুই জনকে আটক করেছে জালালাবাদ থানা পুলিশ। 

সোমবার রাত সাড়ে ১১টার দিকে তাদেরকে সিএনজির ভেতর থেকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। আটক হওয়া দুই জন হলেন শেখ পাড়ার মারুফ হোসেন (২৪) এবং রাজারগাওয়ের জাহাঙ্গীর আলম (২৮)।
থানার ডিউটি অফিসার সহকারী উপ পরিদর্শক সুমিতা সূত্রধর এসব তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, রাতে ওই স্থানে দায়িত্ব পালন করেন উপ পরিদর্শক আবদুর রহিম। বিস্তারিত জানতে আবদুর রহিমের সাথে কথা বলার পরামর্শ দেন তিনি। পরবর্তীতে আবদুর রহিমকে ফোন দেওয়া হলে তিনি রিসিভ করেননি।
ঘটনার সময় প্রধান ফটকে থাকা বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা সিরাজুল ইসলাম বলেন, আটক হওয়া দুই জনের কাছে ছুরি দেখতে পেয়েছি।
জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম বলেন, আমরা টহল বৃদ্ধি করেছি। ছিনতাইকারী চক্রকে ধরার জন্য আমাদের তৎপরতা চলবে। আটক হওয়া দুই জনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান তিনি।
উল্লেখ্য, গত কয়েক মাসে সিলেট নগরীতে অর্ধশতাধিক শাবি শিক্ষার্থী ছিনতাইয়ের শিকার হন। ক্রমবর্ধমান ছিনতাইয়ের প্রতিবাদে গত ৬ নভেম্বর প্রধান ফটকে শিক্ষার্থীদের সড়ক অবরোধ কর্মসূচি পালন করতে গেলে এতে হামলা করে স্থানীয় সিএনজি পরিবহন শ্রমিকরা। এ হামলার দুই দিন পরে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. ইশফাকুল হোসেন বাদী হয়ে একটি মামলা দায়ের করে।

শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন