সর্বশেষ খবর

   বানিয়াচংয়ে মাড়াইয়ের মেশিনের আঘাতে কৃষকের মৃত্যু    বালাগঞ্জে ছুরিকাঘাতে যুবক খুন    স্বাভাবিক জীবনে ফিরল সুন্দরবনের ৫৭ দস্যু    শুক্রবার কলকাতা যাচ্ছেন প্রধানমন্ত্রী    মাদকবিরোধী অভিযানে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত    নবীগঞ্জ পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র হলেন এটিএম সালাম    ঈদে ৪ দিন সিএনজি স্টেশন ২৪ ঘণ্টা খোলা    সারা দেশে বন্দুকযুদ্ধ : মানবাধিকার কমিশনের উদ্বেগ    শিল্প প্রবৃদ্ধি অব্যাহত রাখতে দেশি বিদেশি বিনিয়োগ বাড়াতে হবে: রাষ্ট্রপতি    ছিটকে পড়লেন রোমেরো    বিরল রোগ আক্রান্ত মুক্তামনি আর নেই    বালাগঞ্জে ভেজাল বিরোধী অভিযান    র‍্যাবের খাঁচায় সিলেটের ‘শীর্ষ সন্ত্রাসী’ সুধাংশু    বিশ্ব মেট্রোলজি দিবস উপলক্ষে সিলেটে আলোচনা সভা    জিন্দাবাজারে রিফাত এন্ড কোং’এ ২০ হাজার টাকা জরিমানা    মৌলভীবাজারে দুই ছাত্রলীগ কর্মী খুনের মামলার প্রধান আসামির আত্মসমর্পণ    সহকর্মীকে ‘হ্যান্ডসাম’ বলায় চাকরি হারালেন সংবাদ উপস্থাপিকা    প্রতিটি পোস্টে নজর রাখছে ১৫ হাজার ‘ফেসবুক পুলিশ’    মন্ত্রী-সচিবদের কেউ কেউ ফোন-ফ্যাক্সের দোকান খুলে বসতে পারেন: পার্থ    মিশিগান বিএনপির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত


শিক্ষা-ক্যাম্পাস

শাবিতে ছিনতাইকারী সন্দেহে আটক ২

সিলেট বার্তা, ২০১৭-১১-১৪ ১৬:১১:৩৮

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের  প্রধান ফটক থেকে ছিনাতাইকরী সন্দেহে দুই জনকে আটক করেছে জালালাবাদ থানা পুলিশ। 

সোমবার রাত সাড়ে ১১টার দিকে তাদেরকে সিএনজির ভেতর থেকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। আটক হওয়া দুই জন হলেন শেখ পাড়ার মারুফ হোসেন (২৪) এবং রাজারগাওয়ের জাহাঙ্গীর আলম (২৮)।
থানার ডিউটি অফিসার সহকারী উপ পরিদর্শক সুমিতা সূত্রধর এসব তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, রাতে ওই স্থানে দায়িত্ব পালন করেন উপ পরিদর্শক আবদুর রহিম। বিস্তারিত জানতে আবদুর রহিমের সাথে কথা বলার পরামর্শ দেন তিনি। পরবর্তীতে আবদুর রহিমকে ফোন দেওয়া হলে তিনি রিসিভ করেননি।
ঘটনার সময় প্রধান ফটকে থাকা বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা সিরাজুল ইসলাম বলেন, আটক হওয়া দুই জনের কাছে ছুরি দেখতে পেয়েছি।
জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম বলেন, আমরা টহল বৃদ্ধি করেছি। ছিনতাইকারী চক্রকে ধরার জন্য আমাদের তৎপরতা চলবে। আটক হওয়া দুই জনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান তিনি।
উল্লেখ্য, গত কয়েক মাসে সিলেট নগরীতে অর্ধশতাধিক শাবি শিক্ষার্থী ছিনতাইয়ের শিকার হন। ক্রমবর্ধমান ছিনতাইয়ের প্রতিবাদে গত ৬ নভেম্বর প্রধান ফটকে শিক্ষার্থীদের সড়ক অবরোধ কর্মসূচি পালন করতে গেলে এতে হামলা করে স্থানীয় সিএনজি পরিবহন শ্রমিকরা। এ হামলার দুই দিন পরে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. ইশফাকুল হোসেন বাদী হয়ে একটি মামলা দায়ের করে।

শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন