সর্বশেষ খবর

   ভোলাগঞ্জ ও কালাইরাগে ৩৬টি ‘বোমা মেশিন’ ধ্বংস    ফেঞ্চুগঞ্জে ছাত্রলীগের ৫ নেতা বহিষ্কার    আম্মার মতো আমিও হারিয়ে যাব : রাইমা    ‘সূর্যসেন’ নতুন মঞ্চনাটক    আমি মৃত্যুকে ভয় করি না: আইভী    আমি একাই যথেষ্ট: শামীম ওসমান    সিরিয়ার কুর্দিদের বিরুদ্ধে অভিযান চালাবেন এরদোয়ান    বড় ধরনের বিপদ থেকে বাচঁলেন শোয়েব!    কোহলির জরিমানা    নির্বাচন স্থগিত হওয়া ইসির চরম ব্যর্থতা: ফখরুল    ঢাকা উত্তরের মেয়র পদে উপনির্বাচন স্থগিত    রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু ২ বছরের মধ্যে    ব্যাংকে একই পরিবারের ৪ পরিচালক রেখে সংশোধন বিল পাস    আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল    মেয়র আইভী আহত    এবার আশ্বাসে অনশন ভাঙলেন মাদ্রাসা শিক্ষকরাও    প্রতিদিন তিনশ থেকে পাঁচশ রোহিঙ্গা ফিরে যাবেন নিজ দেশে    বাগদাদে জোড়া আত্মঘাতী বিস্ফোরণে নিহত ৩৮    গোয়াইনঘাটে অগ্নিকান্ডে ৬টি দোকানসহ একটি গুদাম ভূস্মিভুত    জাফলংয়ে ট্রাক চাপায় নারী শ্রমিক নিহত


শিক্ষা-ক্যাম্পাস

শাবিতে জব ফেস্ট কাল

সিলেট বার্তা, ২০১৮-০১-০১ ১৩:৫৮:১৭

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অন্যতম ক্যারিয়ার বিষয়ক সংগঠন সাস্ট ক্যারিয়ার ক্লাবের উদ্যোগে জব ফেস্ট আগামীকাল মঙ্গলবার থেকে শুরু হবে। দুদিনব্যপী এ জব ফেস্টে দেশের বেশকটি কোম্পানি বিভিন্ন পদে সিলেটের বিশ^বিদ্যালয় পর্যায়ের শিক্ষার্থীদের নিয়োগ দেবে। গতকাল রোববার দুপুরে শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় সংগঠনের নেতৃবৃন্দ।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, সংগঠনটির সভাপতি স্বপন আহমেদ, সহ-সভাপতি শুভ রঞ্জন পাল, দেবলীনা রায় মুনা, সাধারণ সম্পাদক স্বপ্নীল দাস, উপ-সাধারণ সম্পাদক রুদ্র প্রতাপ বিশ্বাস, অর্থ সম্পাদক জ্যোতির্ময় আইচ,সহ অর্থ সম্পাদক শাহরিয়ার উদ্দিন, ডিপার্টমেন্টাল এক্সিকিউটিভ রুপন্তী নাহার, ফাহমিদা ইয়াসমিন, রাশেদুল মুনিম খান, সঞ্জয় বৈষ্ণব, ইমরান হোসেন ও সদস্য রাজু রুপসী।লিখিত বক্তব্যে সহ-সভাপতি শুভ রঞ্জন পাল জানান, জব ফেস্টে প্রাণ-আর.এফ.এল গ্রুপ,বসুন্ধরা গ্রুপ, গ্রামীণফোন, ব্র্যাক, কনফিডেন্স গ্রুপ, ইউনাইটেড ফিনান্স, ইপিলিয়ন, দারাজ ডট কম, এভারি ডেনিসন, গ্রীনবাড, শাফি কনসালটেন্সি, সুপার ফরমিকা এন্ড লেমিনেটেড, ডেকাথলন এবং গ্লোবালরিচ কোম্পানিগুলো অংগ্রহণ করবে। তারা শিক্ষার্থীদের মধ্য থেকে সর্বোচ্চ ৭০ টি পদে স্থায়ী এবং পার্ট টাইম নিয়োগ দেবেন। তারা আরো জানান, জব ফেস্টের প্রথম দিন চলবে সিভি সংগ্রহ। এরপরে বাছাইকৃত প্রার্থীদের শেষ দিন মৌখিক পরীক্ষার জন্য ডাকা হবে। তাছাড়া ফেস্টে চাকুরি বিষয়ক সেমিনার ও কর্মশালা থাকবে। প্রথমদিন কেন্দ্রীয় মিলনায়তনে সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ এ জব ফেস্টের উদ্বোধন করবেন।সংগঠনের সভাপতি স্বপন আহমেদ জানান, একাধিক কোম্পানীতে আবেদনের জন্য ছবিযুক্ত একাধিক সিভি সাথে আনতে হবে। প্রত্যেক সিভির জন্য আলাদা টোকেন নম্বর নেয়ার ব্যবস্থা করা হবে।উল্লেখ্য, ২০১২ সালের ১৪ ফেব্রুয়ারী প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটি শিক্ষার্থীদের ক্যারিয়ার বিকাশ ও উন্নয়নে কাজ করে যাচ্ছে।

শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন