সর্বশেষ খবর

   হাথুরুসিংহের পরিকল্পনা ভুলে গেছে বাংলাদেশ: মাশরাফি    নতুন সম্পর্কে জোলি!    মাটির লেয়ারের ভিন্নতায় পদ্মা সেতুর ১৪ পাইলের ডিজাইনে বিলম্ব    ব্যাংকিং খাতে জবাবদিহিতার জন্য পদক্ষেপ নেয়া হয়েছে : অর্থমন্ত্রী    অবকাঠামো উন্নয়নে ৬০ মিলিয়ন ডলার দেবে ওএফআইডি    বাংলাদেশ যথেষ্ট সক্ষমতা অর্জন করেছে : বিশ্বব্যাংক    ৩৭ হজ এজেন্সিকে নোটিশ    বাজেটে এমপিও অন্তর্ভুক্তির বিষয়ে সরকার সিদ্ধান্ত নিবে: প্রধানমন্ত্রী    ভোলাগঞ্জ ও কালাইরাগে ৩৬টি ‘বোমা মেশিন’ ধ্বংস    ফেঞ্চুগঞ্জে ছাত্রলীগের ৫ নেতা বহিষ্কার    আম্মার মতো আমিও হারিয়ে যাব : রাইমা    ‘সূর্যসেন’ নতুন মঞ্চনাটক    আমি মৃত্যুকে ভয় করি না: আইভী    আমি একাই যথেষ্ট: শামীম ওসমান    সিরিয়ার কুর্দিদের বিরুদ্ধে অভিযান চালাবেন এরদোয়ান    বড় ধরনের বিপদ থেকে বাচঁলেন শোয়েব!    কোহলির জরিমানা    নির্বাচন স্থগিত হওয়া ইসির চরম ব্যর্থতা: ফখরুল    ঢাকা উত্তরের মেয়র পদে উপনির্বাচন স্থগিত    রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু ২ বছরের মধ্যে


বিনোদন

চিত্রনায়িকা সাহারার সেক্স ভিডিও ফাঁস!

সিলেট বার্তা, ২০১৪-০৮-১৯ ২২:১৮:৩২

সম্প্রতি বাংলাদেশের জনপ্রিয় নায়িকা সাহারার একটি অপ্রকাশিত সেক্স ভিডিও ইউটিউবে ফাঁস হয়ে গেছে। আর এর পর থেকেই মিডিয়ায় তাকে আর পাওয়া যাচ্ছে না। ধারনা করা হচ্ছে ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা সাহারা অভিনয় জগত থেকে বিদায় নিয়েছেন।

গত বছরের সেপ্টেম্বরে সাহারা অভিনীত ঢাকা টু বোম্বে ছবিটি মুক্তি পায়। সে সময় ছবির প্রচারে এগিয়ে আসতে দেখা যায়নি তাকে। হঠাৎ করে সাহারার কেন এই লুকোচুরি তা সবার কাছে রহস্যজনকই রয়ে গেছে। সাহারার এক সময়ের ঘনিষ্ঠজনরাও এ ব্যাপারে অবগত নন।

চারদিকে জোর গুঞ্জন, সাহারা গোপনে বিয়ে করেছেন এবং মা হতে চলেছেন। মূলত এ কারণেই তাকে গত ৬ মাসেও জনসম্মুখে দেখা যায়নি। তবে সাহারার পক্ষ থেকে বিষয়টি বারবার অস্বীকার করা হয়েছে।

অনেক আগে এফআই মানিকের ’বিয়ে আমি করবো’ ছবিতে অভিনয় শুরু করেছিলেন সাহারা। কিন্তু এর কাজ এখনো শেষ হয়নি। তাই শাকিব-সাহারা জুটি অভিনীত এ ছবিটির ভবিষ্যৎ এখন অনিশ্চিত। ২০০৪ সালে রুখে দাঁড়াও ছবির মাধ্যমে সাহারার চলচ্চিত্রে অভিষেক ঘটে।

এতে তার বিপরীতে অভিনয় করেছিলেন শাকিব খান। এ পর্যন্ত অর্ধশতকেরও বেশি জনপ্রিয় ছবি উপহার দিয়েছেন সাহারা।

শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন