সর্বশেষ খবর

   ভোলাগঞ্জ ও কালাইরাগে ৩৬টি ‘বোমা মেশিন’ ধ্বংস    ফেঞ্চুগঞ্জে ছাত্রলীগের ৫ নেতা বহিষ্কার    আম্মার মতো আমিও হারিয়ে যাব : রাইমা    ‘সূর্যসেন’ নতুন মঞ্চনাটক    আমি মৃত্যুকে ভয় করি না: আইভী    আমি একাই যথেষ্ট: শামীম ওসমান    সিরিয়ার কুর্দিদের বিরুদ্ধে অভিযান চালাবেন এরদোয়ান    বড় ধরনের বিপদ থেকে বাচঁলেন শোয়েব!    কোহলির জরিমানা    নির্বাচন স্থগিত হওয়া ইসির চরম ব্যর্থতা: ফখরুল    ঢাকা উত্তরের মেয়র পদে উপনির্বাচন স্থগিত    রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু ২ বছরের মধ্যে    ব্যাংকে একই পরিবারের ৪ পরিচালক রেখে সংশোধন বিল পাস    আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল    মেয়র আইভী আহত    এবার আশ্বাসে অনশন ভাঙলেন মাদ্রাসা শিক্ষকরাও    প্রতিদিন তিনশ থেকে পাঁচশ রোহিঙ্গা ফিরে যাবেন নিজ দেশে    বাগদাদে জোড়া আত্মঘাতী বিস্ফোরণে নিহত ৩৮    গোয়াইনঘাটে অগ্নিকান্ডে ৬টি দোকানসহ একটি গুদাম ভূস্মিভুত    জাফলংয়ে ট্রাক চাপায় নারী শ্রমিক নিহত


বিনোদন

সেলফি দিয়ে নববর্ষের শুভেচ্ছা বিরুশকার

সিলেট বার্তা, ২০১৮-০১-০২ ০১:০০:৩৮

তিন টেস্ট, ছয় ওয়ানডে ও তিন ম্যাচের টি-টোয়েন্টি খেলতে দক্ষিণ আফ্রিকায় অবস্থান করছে ভারত দল। সামনে লম্বা সিরিজ। তার আগে জোরকদমে অনুশীলন চালাচ্ছেন সবাই। কিন্তু কাজ শেষ হয়ে গেলেই মজার সময় কাটাচ্ছে টিম ইন্ডিয়া। 
সদ্য বিবাহিত অধিনায়ক বিরাট কোহলি যোগ দিয়েছেন দলে। তার সঙ্গে স্ত্রী আনুশকা শর্মাও উড়ে গেছেন দক্ষিণ আফ্রিকায়। নিজ টুইটারে স্ত্রীর সঙ্গে চমৎকার একটি ছবি দিয়ে ইংরেজি নববর্ষের উইশও করেছেন বিরাট।নতুন বছর কেপটাউনেই বরণ করছে ভারতীয় দল। বিমান সমস্যা কাটিয়ে শিখর ধাওয়ানের পরিবারও যোগ দেয়। নতুন বছরের আয়োজন হিসেবে দক্ষিণ আফ্রিকায় বিভিন্ন রাস্তায় লাইভ ব্যান্ডের ব্যবস্থা ছিল। মানুষ জন রাস্তায় চলার পথেই এই ব্যান্ডের সুরে মাতোয়ারা হন। বিরাট ও ধাওয়ান শুধু আনন্দে মাতোয়ারা হলেন তাই নয়। দুজনই শরীর দুলিয়ে নিলেন ব্যান্ডের তালে। সঙ্গী ধাওয়ানের ছেলে খুদে জোহরাবর।কেপটাউনের রাস্তায় নাচের ভিডিও স্বাভাবিকভাবেই ভাইরাল। আসলে ভারতীয় দলে এখন একটাই মন্ত্র। ‘ওয়ার্ক হার্ড-পার্টি হার্ডার’ মন্ত্রেই দীক্ষিত সবাই। তাই এমনটা হচ্ছে। এদিকে যেরকম অধিনায়ক ভাইরাল মুডে, তেমনি পিছিয়ে নেই কোচ রবি শাস্ত্রীও। তিনি আবার ডিজের ভূমিকায় হাজির। নিজেও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সেই ছবি।৫ জানুয়ারি শুক্রবার থেকে শুরু হচ্ছে ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজের প্রথম টেস্ট। ভারত এখনও পর্যন্ত দক্ষিণ আফ্রিকা থেকে টেস্ট সিরিজ জিতে ফিরতে পারেনি। তবে এবার বিরাটরা আত্মবিশ্বাসী।

শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন