সর্বশেষ খবর

   ভোলাগঞ্জ ও কালাইরাগে ৩৬টি ‘বোমা মেশিন’ ধ্বংস    ফেঞ্চুগঞ্জে ছাত্রলীগের ৫ নেতা বহিষ্কার    আম্মার মতো আমিও হারিয়ে যাব : রাইমা    ‘সূর্যসেন’ নতুন মঞ্চনাটক    আমি মৃত্যুকে ভয় করি না: আইভী    আমি একাই যথেষ্ট: শামীম ওসমান    সিরিয়ার কুর্দিদের বিরুদ্ধে অভিযান চালাবেন এরদোয়ান    বড় ধরনের বিপদ থেকে বাচঁলেন শোয়েব!    কোহলির জরিমানা    নির্বাচন স্থগিত হওয়া ইসির চরম ব্যর্থতা: ফখরুল    ঢাকা উত্তরের মেয়র পদে উপনির্বাচন স্থগিত    রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু ২ বছরের মধ্যে    ব্যাংকে একই পরিবারের ৪ পরিচালক রেখে সংশোধন বিল পাস    আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল    মেয়র আইভী আহত    এবার আশ্বাসে অনশন ভাঙলেন মাদ্রাসা শিক্ষকরাও    প্রতিদিন তিনশ থেকে পাঁচশ রোহিঙ্গা ফিরে যাবেন নিজ দেশে    বাগদাদে জোড়া আত্মঘাতী বিস্ফোরণে নিহত ৩৮    গোয়াইনঘাটে অগ্নিকান্ডে ৬টি দোকানসহ একটি গুদাম ভূস্মিভুত    জাফলংয়ে ট্রাক চাপায় নারী শ্রমিক নিহত


বিনোদন

ল্যাকমের বিজ্ঞাপনে ক্যাটরিনার বোন ইসাবেল!

সিলেট বার্তা, ২০১৮-০১-০২ ২২:১১:২১

মুম্বাই: ক্যাটরিনা কাইফ দীর্ঘদিন ধরে চেষ্টা করছেন, তার বোনেদেরও সিনেমায় নামাতে। তা বলিউডে এখনই সুযোগ না পেলেও শো বিজের ঈশ্বর ক্যাটরিনার বোন ইসাবেলের দিকে কিছুটা হলেও মুখ তুলে চাইলেন। ল্যাকমের মত জনপ্রিয় ব্র্যান্ডের বিজ্ঞাপনে এবার দেখা যাবে তাকে।
 ভারতে ল্যাকমের বিজ্ঞাপন দেন ক্যাটরিনা নিজে। রয়েছেন করিনা কাপূর, শ্রদ্ধা কাপূর। এবার ইসাবেলকেও দেখা যাবে তাদের সঙ্গে। বোনেদের সিনেমায় সুযোগ পাইয়ে দেওয়ার জন্য ক্যাটরিনা সালমান খানকেও ধরেন। তাই ইসাবেলের কপালে এই শিকে ছেঁড়ায় সালমানের হাত থাকার সম্ভাবনা পুরোপুরি উড়িয়ে দেওয়া যাচ্ছে না। ভাইজান অবশ্য তড়িঘড়ি সোশ্যাল মিডিয়ায় ইসাবেলকে অভিনন্দন জানিয়েছেন। ইসাবেল এর আগে ২০১৪-য় বলিউডে নামার চেষ্টা করেন। তখন সুবিধে করতে পারেননি। 

শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন