সর্বশেষ খবর

   ভোলাগঞ্জ ও কালাইরাগে ৩৬টি ‘বোমা মেশিন’ ধ্বংস    ফেঞ্চুগঞ্জে ছাত্রলীগের ৫ নেতা বহিষ্কার    আম্মার মতো আমিও হারিয়ে যাব : রাইমা    ‘সূর্যসেন’ নতুন মঞ্চনাটক    আমি মৃত্যুকে ভয় করি না: আইভী    আমি একাই যথেষ্ট: শামীম ওসমান    সিরিয়ার কুর্দিদের বিরুদ্ধে অভিযান চালাবেন এরদোয়ান    বড় ধরনের বিপদ থেকে বাচঁলেন শোয়েব!    কোহলির জরিমানা    নির্বাচন স্থগিত হওয়া ইসির চরম ব্যর্থতা: ফখরুল    ঢাকা উত্তরের মেয়র পদে উপনির্বাচন স্থগিত    রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু ২ বছরের মধ্যে    ব্যাংকে একই পরিবারের ৪ পরিচালক রেখে সংশোধন বিল পাস    আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল    মেয়র আইভী আহত    এবার আশ্বাসে অনশন ভাঙলেন মাদ্রাসা শিক্ষকরাও    প্রতিদিন তিনশ থেকে পাঁচশ রোহিঙ্গা ফিরে যাবেন নিজ দেশে    বাগদাদে জোড়া আত্মঘাতী বিস্ফোরণে নিহত ৩৮    গোয়াইনঘাটে অগ্নিকান্ডে ৬টি দোকানসহ একটি গুদাম ভূস্মিভুত    জাফলংয়ে ট্রাক চাপায় নারী শ্রমিক নিহত


বিনোদন

ঢাকার তাহসানের সঙ্গে জুটি বাঁধছেন কলকাতার শ্রাবন্তী

সিলেট বার্তা, ২০১৮-০১-০৪ ২০:৪১:০৮

নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ নির্মাণ করছেন ‘যদি একদিন’ নামে সিনেমা। এ সিনেমায় কিছুদিন আগে চুক্তিবদ্ধ হয়েছেন কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসান। তবে তাহসানের বিপরীতে কে অভিনয় করবেন তা চমক হিসেবেই রেখেছিলেন নির্মাতা রাজ।

নতুন খবর হলো, ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তীকে ‘যদি একদিন’ সিনেমায় চুক্তিবদ্ধ করা হয়েছে। এ সিনেমায় তাহসানের বিপরীতে শ্রাবন্তী অভিনয় করবেন বলে রাইজিংবিডিকে জানিয়েছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ।
‘যদি একদিন’ সিনেমার শুটিং বাংলাদেশে করা হবে। ওয়ার্ক পারমিট নিয়েই ঢাকায় আসবেন শ্রাবন্তী। এরই মধ্যে তার ওয়ার্ক পারমিটের প্রক্রিয়া সম্পন্ন হয়েছে বলে জানান এই নির্মাতা।
এর আগে দুই বাংলার যৌথ প্রযোজনায় ‘শিকারী’ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেন শ্রাবন্তী। এবারই প্রথম শুধুই বাংলাদেশের প্রযোজিত সিনেমায় কাজ করতে আসছেন তিনি।
শ্রাবন্তীকে নেওয়া প্রসঙ্গে পরিচালক রাজ বললেন, ‘অরিত্রী চরিত্রে যেমন অভিনেত্রী দরকার ছিল শ্রাবন্তীর মধ্যে সব গুণই আছে। অনেক ভেবে চিত্রনাট্য অনুযায়ী তাকে নির্বাচন করেছি। সিনেমাটা পর্দায় এলেই বোঝা যাবে শ্রাবন্তীই এ চরিত্রের জন্য মানানসই।’
বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের চ্যানেল আরটিভি প্রযোজিত ‘যদি একদিন’ হতে যাচ্ছে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পঞ্চম সিনেমা। এর আগে তিনি ‘প্রজাপতি’, ‘ছায়া-ছবি’, ‘তারকাঁটা’, ‘সম্রাট’ নামে সিনেমা নির্মাণ করেন।

শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন