সর্বশেষ খবর

   ভোলাগঞ্জ ও কালাইরাগে ৩৬টি ‘বোমা মেশিন’ ধ্বংস    ফেঞ্চুগঞ্জে ছাত্রলীগের ৫ নেতা বহিষ্কার    আম্মার মতো আমিও হারিয়ে যাব : রাইমা    ‘সূর্যসেন’ নতুন মঞ্চনাটক    আমি মৃত্যুকে ভয় করি না: আইভী    আমি একাই যথেষ্ট: শামীম ওসমান    সিরিয়ার কুর্দিদের বিরুদ্ধে অভিযান চালাবেন এরদোয়ান    বড় ধরনের বিপদ থেকে বাচঁলেন শোয়েব!    কোহলির জরিমানা    নির্বাচন স্থগিত হওয়া ইসির চরম ব্যর্থতা: ফখরুল    ঢাকা উত্তরের মেয়র পদে উপনির্বাচন স্থগিত    রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু ২ বছরের মধ্যে    ব্যাংকে একই পরিবারের ৪ পরিচালক রেখে সংশোধন বিল পাস    আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল    মেয়র আইভী আহত    এবার আশ্বাসে অনশন ভাঙলেন মাদ্রাসা শিক্ষকরাও    প্রতিদিন তিনশ থেকে পাঁচশ রোহিঙ্গা ফিরে যাবেন নিজ দেশে    বাগদাদে জোড়া আত্মঘাতী বিস্ফোরণে নিহত ৩৮    গোয়াইনঘাটে অগ্নিকান্ডে ৬টি দোকানসহ একটি গুদাম ভূস্মিভুত    জাফলংয়ে ট্রাক চাপায় নারী শ্রমিক নিহত


বিনোদন

কেপটাউনে বিরুষ্কার সঙ্গে ‘হঠাৎ দেখা’ হল কার?

সিলেট বার্তা, ২০১৮-০১-০৪ ২১:০০:৪১

দক্ষিণ আফ্রিকার সঙ্গে টেস্ট সিরিজ খেলতে আপাতত কেপটাউনে রয়েছে গোটা ভারতীয় ক্রিকেট দল। ৫ জানুয়ারি থেকে পর পর রয়েছে ভারত-দক্ষিণ আফ্রিকা টেস্ট সিরিজ, ৬টি ওয়ান ডে এবং তিনটি টি টোয়েন্টি ম্যাচ।
 প্রথম ম্যাচ হবে কেপটাউনেই। দক্ষিণ আফ্রিকা সফরে বেশিরভাগ খেলোয়াড়ের সঙ্গে গিয়েছেন তাদের স্ত্রীরাও। প্র্যাকটিসের ফাঁকে, ভারতীয় অধিনায়ক বিরাট কোহালি নতুন বউ অনুষ্কার সঙ্গে ঘুরছেন কেপটাউনে। ক’দিন আগেই তাদের শপিং করার ছবি ভাইরাল হয়েছিল ওয়েব দুনিয়ায়। এ বার সেখানেই বেড়াতে বেড়াতে বিরুষ্কার সঙ্গে হঠাত্ দেখা বলিউডের খিলাড়ির। না, আক্ষরিক অর্থে হঠাৎ দেখা নয়।আসলে দিন কয়েক আগেই বর্ষবরণ ও স্ত্রী টুইঙ্কলের জন্মদিনকে মাথায় রেখে সপরিবারে কেপটাউনে পাড়ি দিয়েছিলেন অক্ষয় কুমার। ইনস্টাগ্রামে তাঁদের ছুটি কাটানোর বেশ কিছু ছবিও শেয়ার করেছিলেন ‘প্যাডম্যান’ অভিনেতা। সূত্রের খবর, বিরুষ্কার মুম্বই রিসেপশন মিস করেছেন বলেই, কেপটাউনে নবদম্পতির সঙ্গে দেখা করার পরিকল্পনা ছিল অক্ষয়ের। সেই মতোই লাঞ্চেও আমন্ত্রণ জানিয়েছিলেন বিরুষ্কাকে। সেই লাঞ্চ হয়েছে কিনা জানা না গেলেও, কেপটাউনের একটি রেস্তোরাঁয় বিরুষ্কার সঙ্গে আড্ডায় মেতে দেখা গিয়েছে অক্ষয়কে। আর পাপারাত্জিরাও এমন দৃশ্যকে ফ্রেমবন্দি করতে একটুও সময় নষ্ট করেননি।সোশ্যাল মিডিয়ায় বিরুষ্কা ও অক্ষয়ের এই ছবি কিন্তু আপাতত ভাইরাল।   

শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন