সর্বশেষ খবর

   ভোলাগঞ্জ ও কালাইরাগে ৩৬টি ‘বোমা মেশিন’ ধ্বংস    ফেঞ্চুগঞ্জে ছাত্রলীগের ৫ নেতা বহিষ্কার    আম্মার মতো আমিও হারিয়ে যাব : রাইমা    ‘সূর্যসেন’ নতুন মঞ্চনাটক    আমি মৃত্যুকে ভয় করি না: আইভী    আমি একাই যথেষ্ট: শামীম ওসমান    সিরিয়ার কুর্দিদের বিরুদ্ধে অভিযান চালাবেন এরদোয়ান    বড় ধরনের বিপদ থেকে বাচঁলেন শোয়েব!    কোহলির জরিমানা    নির্বাচন স্থগিত হওয়া ইসির চরম ব্যর্থতা: ফখরুল    ঢাকা উত্তরের মেয়র পদে উপনির্বাচন স্থগিত    রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু ২ বছরের মধ্যে    ব্যাংকে একই পরিবারের ৪ পরিচালক রেখে সংশোধন বিল পাস    আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল    মেয়র আইভী আহত    এবার আশ্বাসে অনশন ভাঙলেন মাদ্রাসা শিক্ষকরাও    প্রতিদিন তিনশ থেকে পাঁচশ রোহিঙ্গা ফিরে যাবেন নিজ দেশে    বাগদাদে জোড়া আত্মঘাতী বিস্ফোরণে নিহত ৩৮    গোয়াইনঘাটে অগ্নিকান্ডে ৬টি দোকানসহ একটি গুদাম ভূস্মিভুত    জাফলংয়ে ট্রাক চাপায় নারী শ্রমিক নিহত


বিনোদন

অভিষেক বচ্চনকে স্বামী দাবি তরুণীর!

সিলেট বার্তা, ২০১৮-০১-০৪ ২১:০৩:০২

মুম্বাই: বলিউড তারকা অভিষেক বচ্চনের স্ত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন তার মা', ২৯ বছর বয়সী যুবক সঙ্গীত কুমারের এই বিস্ফোরক দাবি নিয়ে গতকাল দিন সরগরম ছিল বলিউড জগৎ। টুইটার থেকে ফেসবুক সঙ্গীত কুমারকে নিয়ে কম জলঘোলা হয়নি। 'মা' ঐশ্বরিয়ার সঙ্গে থাকতে চেয়ে আকুতি করেছেন ২৯ বছর বয়সী 'ছেলে'। এই খবর ভাইরাল হওয়ার পর নজর এসেছেন জাহ্নবী কাপুর।
 ১০ বছর আগে এই তরুণীই দাবি করেছিলেন তিনি বচ্চন পরিবারের পুত্রবধূ। 'অভিষেক বচ্চনের সঙ্গে বিয়ে হয়েছে তার', এই দাবি নিয়েই সংবাদমাধ্যমের শিরোনামে এসেছিলেন জাহ্নবী। এখানেই শেষ নয়, অভিষেক-ঐশ্বর্যের বিয়ের দিন বচ্চনদের বাড়ির সামনে হাতের শিরা কেটে আত্মহত্যার চেষ্টাও করেছিলেন তিনি। জাহ্নবী কাপুরের দাবি ছিল, 'দস' ছবির সেটে অভিষেক বচ্চনের সঙ্গে আলাপ হয়েছিল তার। ওই ছবির একটি গানে না কি 'ব্যাকগ্রাউন্ড ডান্সার'ও ছিলেন তিনি।তার বিস্ফোরক দাবি ছিল, ঘনিষ্ঠ কিছু বন্ধুদের সাক্ষী রেখে ঘরোয়া ভাবে অভিষেকের সঙ্গে তার বিয়ে হয়। যদিও, অভিষেকের সঙ্গে বিয়ের কোনও প্রমাণই সাংবাদমাধ্যমকে দিতে পারেননি জাহ্নবী কাপুর। 
 

শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন