সর্বশেষ খবর

   ভোলাগঞ্জ ও কালাইরাগে ৩৬টি ‘বোমা মেশিন’ ধ্বংস    ফেঞ্চুগঞ্জে ছাত্রলীগের ৫ নেতা বহিষ্কার    আম্মার মতো আমিও হারিয়ে যাব : রাইমা    ‘সূর্যসেন’ নতুন মঞ্চনাটক    আমি মৃত্যুকে ভয় করি না: আইভী    আমি একাই যথেষ্ট: শামীম ওসমান    সিরিয়ার কুর্দিদের বিরুদ্ধে অভিযান চালাবেন এরদোয়ান    বড় ধরনের বিপদ থেকে বাচঁলেন শোয়েব!    কোহলির জরিমানা    নির্বাচন স্থগিত হওয়া ইসির চরম ব্যর্থতা: ফখরুল    ঢাকা উত্তরের মেয়র পদে উপনির্বাচন স্থগিত    রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু ২ বছরের মধ্যে    ব্যাংকে একই পরিবারের ৪ পরিচালক রেখে সংশোধন বিল পাস    আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল    মেয়র আইভী আহত    এবার আশ্বাসে অনশন ভাঙলেন মাদ্রাসা শিক্ষকরাও    প্রতিদিন তিনশ থেকে পাঁচশ রোহিঙ্গা ফিরে যাবেন নিজ দেশে    বাগদাদে জোড়া আত্মঘাতী বিস্ফোরণে নিহত ৩৮    গোয়াইনঘাটে অগ্নিকান্ডে ৬টি দোকানসহ একটি গুদাম ভূস্মিভুত    জাফলংয়ে ট্রাক চাপায় নারী শ্রমিক নিহত


বিনোদন

শাকিব-অপুকে পারিবারিক আদালতে তলব

সিলেট বার্তা, ২০১৮-০১-০৬ ০১:০৬:১১

ঢাকা: ঢাকায় চলচ্চিত্রের সুপারস্টার দাবিদার শাকিব খান ও তার স্ত্রী চিত্র নায়িকা অপু বিশ্বাসকে তলব করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিনএসিসি) পারিবারিক আদালত। অপুকে দেওয়া শাকিবের তালাক নোটিস নিষ্পত্তির জন্য তাদের ডাকা হয়েছে।
 ডিনএসিসি’র নোটিস অনুযায়ী, আগামী ১৫ জানুয়ারি সোমবার সকাল ১০টায় অঞ্চল-৩ এরর মহাখালী কার্যালয়ে তাদের দুজনকে উপস্থিত থাকতে বলা হয়েছে। প্রসঙ্গত ২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিব খান  ও অপু বিশ্বাসের গোপনে বিয়ের করেন। আব্রাম খান জয় তাদের একমাত্র ছেলে সন্তান। গত বছর ২২ ডিসেম্বর অপুকে বিচ্ছেদের নোটিস পাঠান শাকিব। বিষয়টি জানার জন্য অপু বিশ্বাসের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, এ বিষয়ে আমি কিছু জানি না। কোনো কথাও বলতে চাচ্ছি না। আপনার কিছু জানার থাকলে শাকিবের সঙ্গে যোগাযোগ করতে পারেন। নিয়ম অনুযায়ী ডিনএসিসি শাকিব-অপুর ডিভোর্সের ইস্যুটি মীমাংসা করার জন্য আরও দু’বার চিঠি দেবেন। এতেও যদি তারা নিজেদের ভুল বোঝাবুঝির অবসান ঘটিয়ে পুনরায় সংসার করতে চান তা পারবেন।নয়তো বিচ্ছেদ কার্যকর হয়ে যাবে।

শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন