সর্বশেষ খবর

   বাংলাদেশ লোকসংস্কৃতি ফোরাম এর সিলেট বিভাগীয় প্রতিনিধি অসিত বরণ    ধোপাদিঘীর ‘ক্ষতি নয়,সৌন্দর্যবর্ধন করছে’ সিসিক    সিলেট চেম্বারে এসএমই উদ্যোক্তাদের ব্যবসা বিকাশে ই-কমার্স শীর্ষক সেমিনার    সুনামগঞ্জে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক    শাবিতে আসছেন বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ড. আতিউর রহমান    কাবুলে জঙ্গি হামলা, নিহত বেড়ে ৬৩    পররাষ্ট্র প্রতিমন্ত্রীকে তারেকের লিগ্যাল নোটিশ    বিএনপির মিছিলে পুলিশি বাধা    জাতীয় পার্টিতে বিএনপির অনেক নেতাই যোগ দেবে: এরশাদ    সংবাদ সম্মেলনে রিজভী তারেক রহমান পাসপোর্ট জমা দিলে সবাইকে দেখান    বিল্লাল হত্যা মামলা ১৩ জনের ফাঁসির আদেশ    বৃটেনে সাংবাদিক ফারজানা রুপার ওপর হামলা : ডিআরইউর উদ্বেগ    অস্ট্রেলিয়ায় বাংলাদেশের গণতন্ত্রের ভবিষৎ ও করনীয় শীর্ষক সেমিনার    তথ্য-প্রযুক্তি স্মার্টফোনের নেশা থেকে মুক্তি পেতে করণীয়    হাকালুকির সৌন্দর্যবর্ধন কাজ উদ্বোধন করলেন বিভাগীয় কমিশনার    সিলেটে প্রায় দেড়কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস    মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সম্মেলন আজ    ‘সিলেট-মালয়েশিয়া ফ্লাইট চালুর করবে এয়ার এশিয়া’    উত্তর কোরিয়ায় চীনের পর্যটকবাহী বাস দুর্ঘটনায় নিহত ৩০    আজ থেকে জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু


বিনোদন

শাকিব-অপুকে পারিবারিক আদালতে তলব

সিলেট বার্তা, ২০১৮-০১-০৬ ০১:১০:৩৯

ঢাকা: ঢাকায় চলচ্চিত্রের সুপারস্টার দাবিদার শাকিব খান ও তার স্ত্রী চিত্র নায়িকা অপু বিশ্বাসকে তলব করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিনএসিসি) পারিবারিক আদালত। অপুকে দেওয়া শাকিবের তালাক নোটিস নিষ্পত্তির জন্য তাদের ডাকা হয়েছে।
 ডিনএসিসি’র নোটিস অনুযায়ী, আগামী ১৫ জানুয়ারি সোমবার সকাল ১০টায় অঞ্চল-৩ এরর মহাখালী কার্যালয়ে তাদের দুজনকে উপস্থিত থাকতে বলা হয়েছে। প্রসঙ্গত ২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিব খান  ও অপু বিশ্বাসের গোপনে বিয়ের করেন। আব্রাম খান জয় তাদের একমাত্র ছেলে সন্তান। গত বছর ২২ ডিসেম্বর অপুকে বিচ্ছেদের নোটিস পাঠান শাকিব। বিষয়টি জানার জন্য অপু বিশ্বাসের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, এ বিষয়ে আমি কিছু জানি না। কোনো কথাও বলতে চাচ্ছি না। আপনার কিছু জানার থাকলে শাকিবের সঙ্গে যোগাযোগ করতে পারেন। নিয়ম অনুযায়ী ডিনএসিসি শাকিব-অপুর ডিভোর্সের ইস্যুটি মীমাংসা করার জন্য আরও দু’বার চিঠি দেবেন। এতেও যদি তারা নিজেদের ভুল বোঝাবুঝির অবসান ঘটিয়ে পুনরায় সংসার করতে চান তা পারবেন।নয়তো বিচ্ছেদ কার্যকর হয়ে যাবে।

শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন