সর্বশেষ খবর

   সিলেটে মিডল্যান্ড ব্যাংক    রোহিঙ্গা প্রত্যাবাসনে মিয়ানমারের প্রতিশ্রুতি ধোঁকাবাজি: আরসা    মাংস এবং উচ্চ ক্যালোরিযুক্ত পানীয় ক্যানসারের ঝুঁকি বাড়ায়    ইনস্টাগ্রামের নয়া ফিচার, দেখেছেন কি?    প্রকাশ্যে চুমু, ‘দেশি গার্ল’-এর বিদেশি রোম্যান্স    নেতানিয়াহুর সঙ্গে সাক্ষাতে অস্বীকৃতি তিন খানের    ১০৫ রানেই শেষ পাকিস্তানের ইনিংস!    আইপিএলে এলিট তালিকায় সাকিব    নেতাকর্মীদের জেলে রেখে নির্বাচন হবে না: ফখরুল    সুনির্দিষ্ট অভিযোগে ভিত্তিতেই গ্রেফতার: স্বরাষ্ট্রমন্ত্রী    রোহিঙ্গা প্রত্যাবাসন হচ্ছে না কাল    সিলেটের দক্ষিন সুরমায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪    সোবহানীঘাটে আবাসিক হোটেল থেকে প্রেমিক-প্রেমিকার লাশ উদ্ধার    মন্ত্রণালয়ের দুই কর্মকর্তাসহ নিখোঁজ তিনজন গ্রেফতার    যুবলীগের বিভাগীয় প্রতিনিধি সমাবেশে অর্থমন্ত্রীকে নিমন্ত্রণ    গোয়াইনঘাট থানার আসামী উপশহরে গ্রেফতার    হবিগঞ্জে জমির আইল কাটা নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত ৪০    সিলেট জেলা বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত    কোম্পানীগঞ্জে পরীক্ষার্থীকে নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন॥    দক্ষিণ সুরমায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার


বিনোদন

শাকিব-অপুকে পারিবারিক আদালতে তলব

সিলেট বার্তা, ২০১৮-০১-০৬ ০১:১০:৩৯

ঢাকা: ঢাকায় চলচ্চিত্রের সুপারস্টার দাবিদার শাকিব খান ও তার স্ত্রী চিত্র নায়িকা অপু বিশ্বাসকে তলব করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিনএসিসি) পারিবারিক আদালত। অপুকে দেওয়া শাকিবের তালাক নোটিস নিষ্পত্তির জন্য তাদের ডাকা হয়েছে।
 ডিনএসিসি’র নোটিস অনুযায়ী, আগামী ১৫ জানুয়ারি সোমবার সকাল ১০টায় অঞ্চল-৩ এরর মহাখালী কার্যালয়ে তাদের দুজনকে উপস্থিত থাকতে বলা হয়েছে। প্রসঙ্গত ২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিব খান  ও অপু বিশ্বাসের গোপনে বিয়ের করেন। আব্রাম খান জয় তাদের একমাত্র ছেলে সন্তান। গত বছর ২২ ডিসেম্বর অপুকে বিচ্ছেদের নোটিস পাঠান শাকিব। বিষয়টি জানার জন্য অপু বিশ্বাসের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, এ বিষয়ে আমি কিছু জানি না। কোনো কথাও বলতে চাচ্ছি না। আপনার কিছু জানার থাকলে শাকিবের সঙ্গে যোগাযোগ করতে পারেন। নিয়ম অনুযায়ী ডিনএসিসি শাকিব-অপুর ডিভোর্সের ইস্যুটি মীমাংসা করার জন্য আরও দু’বার চিঠি দেবেন। এতেও যদি তারা নিজেদের ভুল বোঝাবুঝির অবসান ঘটিয়ে পুনরায় সংসার করতে চান তা পারবেন।নয়তো বিচ্ছেদ কার্যকর হয়ে যাবে।

শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন