সর্বশেষ খবর

   সিলেটে মিডল্যান্ড ব্যাংক    রোহিঙ্গা প্রত্যাবাসনে মিয়ানমারের প্রতিশ্রুতি ধোঁকাবাজি: আরসা    মাংস এবং উচ্চ ক্যালোরিযুক্ত পানীয় ক্যানসারের ঝুঁকি বাড়ায়    ইনস্টাগ্রামের নয়া ফিচার, দেখেছেন কি?    প্রকাশ্যে চুমু, ‘দেশি গার্ল’-এর বিদেশি রোম্যান্স    নেতানিয়াহুর সঙ্গে সাক্ষাতে অস্বীকৃতি তিন খানের    ১০৫ রানেই শেষ পাকিস্তানের ইনিংস!    আইপিএলে এলিট তালিকায় সাকিব    নেতাকর্মীদের জেলে রেখে নির্বাচন হবে না: ফখরুল    সুনির্দিষ্ট অভিযোগে ভিত্তিতেই গ্রেফতার: স্বরাষ্ট্রমন্ত্রী    রোহিঙ্গা প্রত্যাবাসন হচ্ছে না কাল    সিলেটের দক্ষিন সুরমায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪    সোবহানীঘাটে আবাসিক হোটেল থেকে প্রেমিক-প্রেমিকার লাশ উদ্ধার    মন্ত্রণালয়ের দুই কর্মকর্তাসহ নিখোঁজ তিনজন গ্রেফতার    যুবলীগের বিভাগীয় প্রতিনিধি সমাবেশে অর্থমন্ত্রীকে নিমন্ত্রণ    গোয়াইনঘাট থানার আসামী উপশহরে গ্রেফতার    হবিগঞ্জে জমির আইল কাটা নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত ৪০    সিলেট জেলা বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত    কোম্পানীগঞ্জে পরীক্ষার্থীকে নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন॥    দক্ষিণ সুরমায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার


বিনোদন

দ্রৌপদী চরিত্রে আসছেন সুষমা সরকার

সিলেট বার্তা, ২০১৮-০১-১০ ২২:৩৫:২৬

নতুন চমক নিয়ে আসছে দেশ নাটক প্রযোজিত ‘নিত্যপুরাণ’। দেশে জনপ্রিয় ও আলোচিত এই মঞ্চনাটকে প্রথমবারের মতো দ্রৌপদী চরিত্রে অভিনয় করবেন সুষমা সরকার। এর আগ পর্যন্ত এই চরিত্রে দাপটের সঙ্গে মঞ্চ মাতিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী বন্যা মির্জা।

আগামীকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় শিল্পকলার মূল মঞ্চে মঞ্চস্থ হবে দেশ নাটকের ১৫তম প্রযোজনা নিত্যপুরাণ।
নিত্যপুরাণের শুরুতে একলব্য চরিত্রে অভিনয় করে প্রশংসিত হন দিলীপ চক্রবর্তী। পরে এই অভিনেতার অকালমৃত্যুতে নিত্যপুরাণের প্রদর্শনী বন্ধ হয়ে যায়। তখন অনেকেই মত দিয়েছিলেন প্রধান চরিত্র একলব্যে শুধু দিলীপকেই মানায়। তার বিকল্প পাওয়া দায় হয়ে যাবে। সেই জায়গা ভালোভাবেই পূরণ করেছেন মামুন চৌধুরী রিপন। এবার নতুন দ্রৌপদী সুষমা সরকারের পারফরম্যান্স দেখার অপেক্ষা।

শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন