সর্বশেষ খবর

   সিলেটে মিডল্যান্ড ব্যাংক    রোহিঙ্গা প্রত্যাবাসনে মিয়ানমারের প্রতিশ্রুতি ধোঁকাবাজি: আরসা    মাংস এবং উচ্চ ক্যালোরিযুক্ত পানীয় ক্যানসারের ঝুঁকি বাড়ায়    ইনস্টাগ্রামের নয়া ফিচার, দেখেছেন কি?    প্রকাশ্যে চুমু, ‘দেশি গার্ল’-এর বিদেশি রোম্যান্স    নেতানিয়াহুর সঙ্গে সাক্ষাতে অস্বীকৃতি তিন খানের    ১০৫ রানেই শেষ পাকিস্তানের ইনিংস!    আইপিএলে এলিট তালিকায় সাকিব    নেতাকর্মীদের জেলে রেখে নির্বাচন হবে না: ফখরুল    সুনির্দিষ্ট অভিযোগে ভিত্তিতেই গ্রেফতার: স্বরাষ্ট্রমন্ত্রী    রোহিঙ্গা প্রত্যাবাসন হচ্ছে না কাল    সিলেটের দক্ষিন সুরমায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪    সোবহানীঘাটে আবাসিক হোটেল থেকে প্রেমিক-প্রেমিকার লাশ উদ্ধার    মন্ত্রণালয়ের দুই কর্মকর্তাসহ নিখোঁজ তিনজন গ্রেফতার    যুবলীগের বিভাগীয় প্রতিনিধি সমাবেশে অর্থমন্ত্রীকে নিমন্ত্রণ    গোয়াইনঘাট থানার আসামী উপশহরে গ্রেফতার    হবিগঞ্জে জমির আইল কাটা নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত ৪০    সিলেট জেলা বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত    কোম্পানীগঞ্জে পরীক্ষার্থীকে নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন॥    দক্ষিণ সুরমায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার


বিনোদন

মাহি-বুবলিকে ছাড়িয়ে সেরা অপু

সিলেট বার্তা, ২০১৮-০১-১৩ ১৫:১১:২৪

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িক অপু বিশ্বাস। দর্শকদের উপহার দিয়েছেন বেশকিছু জনপ্রিয় চলচ্চিত্র। গত দুই বছর চলচ্চিত্রাঙ্গন থেকে দূরে থাকলেও দর্শকপ্রিয়তায় একটুও ভাটা পড়েনি এ ঢালিউড কুইনের। সম্প্রতি দর্শকদের ভোটে সেরা নায়িকা নির্বাচিত হয়েছেন তিনি।

এফএম রেডিও টুডে’র ‘মুভি টাইম উইথ সৈকত সালাহউদ্দিন’-এর জরিপে ২০১৭ সালের সেরা নায়িকা নির্বাচিত হন অপু বিশ্বাস। শ্রোতা-দর্শকদের প্রদত্ত ভোটের মাধ্যমে এই জরিপ করা হয়। রেডিও টুডের অফিশিয়াল ফ্যান পেজে দর্শক মতামতের ভিত্তিতেই নির্বাচন করা হয়েছে বছরের সেরা নায়িকা। অনুষ্ঠানটি সঞ্চালনা করছেন সৈকত সালাহউদ্দিন।
জানা গেছে, প্রাথমিকভাবে দশজন নায়িকাকে নিয়ে জরিপ করা হয়। সেরা দশ থেকে সেরা তিন নায়িকা নির্বাচন করেছেন শ্রোতা-দর্শকরা। সেরা তিনজনকে নিয়ে চূড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সেরা তিনে ছিলেন অপু বিশ্বাস, মাহিয়া মাহি ও শবনম বুবলি। এদের মধ্যে সেরা হন চিত্রনায়িকা অপু বিশ্বাস।
গত ৭ জানুয়ারি রেডিও টুডে’র অফিশিয়াল পেজে ভোট গ্রহণ শুরু হয়। চলে ১২ জানুয়ারি শুক্রবার বিকাল ৫টা পর্যন্ত।
‘মুভি টাইম উইথ সৈকত সালাহউদ্দিন’ প্রতি শুক্রবার বিকাল ৪টা থেকে ৬টা পর্যন্ত রেডিও টুডে’তে সরাসরি সম্প্রচারিত হয়। এ ছাড়া ফেসবুক লাইভের মাধ্যমে অনুষ্ঠানটি দেখাও যায়। অনুষ্ঠানটির প্রযোজনা ও সার্বিক তত্ত্বাবধানে রয়েছেন রেডিও টুডে’র হেড অব প্রোগ্রাম ডেভলপমেন্ট এবং সিনিয়র আরজে টুটুল জহিরুল ইসলাম।

শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন