সর্বশেষ খবর

   হাথুরুসিংহের পরিকল্পনা ভুলে গেছে বাংলাদেশ: মাশরাফি    নতুন সম্পর্কে জোলি!    মাটির লেয়ারের ভিন্নতায় পদ্মা সেতুর ১৪ পাইলের ডিজাইনে বিলম্ব    ব্যাংকিং খাতে জবাবদিহিতার জন্য পদক্ষেপ নেয়া হয়েছে : অর্থমন্ত্রী    অবকাঠামো উন্নয়নে ৬০ মিলিয়ন ডলার দেবে ওএফআইডি    বাংলাদেশ যথেষ্ট সক্ষমতা অর্জন করেছে : বিশ্বব্যাংক    ৩৭ হজ এজেন্সিকে নোটিশ    বাজেটে এমপিও অন্তর্ভুক্তির বিষয়ে সরকার সিদ্ধান্ত নিবে: প্রধানমন্ত্রী    ভোলাগঞ্জ ও কালাইরাগে ৩৬টি ‘বোমা মেশিন’ ধ্বংস    ফেঞ্চুগঞ্জে ছাত্রলীগের ৫ নেতা বহিষ্কার    আম্মার মতো আমিও হারিয়ে যাব : রাইমা    ‘সূর্যসেন’ নতুন মঞ্চনাটক    আমি মৃত্যুকে ভয় করি না: আইভী    আমি একাই যথেষ্ট: শামীম ওসমান    সিরিয়ার কুর্দিদের বিরুদ্ধে অভিযান চালাবেন এরদোয়ান    বড় ধরনের বিপদ থেকে বাচঁলেন শোয়েব!    কোহলির জরিমানা    নির্বাচন স্থগিত হওয়া ইসির চরম ব্যর্থতা: ফখরুল    ঢাকা উত্তরের মেয়র পদে উপনির্বাচন স্থগিত    রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু ২ বছরের মধ্যে


বিনোদন

১৫ কোটির প্রস্তাব ফেরালেন সুশান্ত

সিলেট বার্তা, ২০১৮-০১-১৪ ১৭:২৬:৪৮

১৫ কোটি রুপির প্রস্তাব ফিরিয়ে দিলেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। প্রস্তাবটা লোভনীয় হলেও মিথ্যা কথা বলতে নারাজ এই অভিনেতা। আর এজন্য প্রস্তাবটি ফিরিয়ে দিয়েছেন সুশান্ত। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, একটি ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপনে মডেল হওয়ার জন্য সুশান্তকে প্রস্তাব দেওয়া হয়েছিল। এক বছরে মাত্র ছয়টি বিজ্ঞাপনের শুট করতে হবে তাকে। আর পারিশ্রমিক হিসেবে পাবেন ১৫ কোটি রুপি। কিন্তু  প্রস্তাবটি ফিরিয়ে দিয়েছেন সুশান্ত। কারণ বর্ণবিদ্বেষমূলক কোনো কাজের অঙ্গ হতে চান না এই অভিনেতা। আর নিজের দর্শকদের মিথ্যে প্রতিশ্রুতিও দিতে পারবেন না তিনি।
মুখে ক্রিম লাগালে রঙ ফর্সা হয়ে উঠবে। ত্বকে জেল্লা ফেরত পাবেন। এমন বিজ্ঞাপনচিত্রে শাহরুখ খান, জন আব্রাহাম, শহিদ কাপুর, দীপিকা পাড়ুকোন, সোনম কাপুরসহ অনেকে মডেল হয়েছেন। কিন্তু গত বছর এর বিরুদ্ধে মুখ খুলেছিলেন অভয় দেওল। তিনি বলেছিলেন, ‘গায়ের রঙ কখনো যোগ্যতার প্রমাণ হতে পারে না। ফর্সা হওয়ার ক্রিম নিয়ে যে ধরণের ক্যাম্পেইন চলছে তা অস্বস্তিকর। আর বলিউডের তারকারা এই বিষয়টি আরো উসকে দিচ্ছেন। তখন অভয়কে সমর্থন করেছিলেন সুশান্ত। এবার বর্ণবিদ্বেষের বিরুদ্ধে নিজেই পদক্ষেপ নিলেন এই অভিনেতা।
সুশান্ত অভিনীত সর্বশেষ সিনেমা ‘রাবতা’। মুক্তির পর সিনমোটি বক্স অফিসে খুব একটা সুবিধা করতে পারেনি। তবে চলতি বছর তার হাতে তিনটি বড় বাজেটের সিনেমা রয়েছে। তার সঙ্গে জুটি বেঁধেই বলিউডে অভিষেক হতে যাচ্ছে সাইফ আলী খানের কন্যা সারা আলী খানের।

শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন