সর্বশেষ খবর

   হাথুরুসিংহের পরিকল্পনা ভুলে গেছে বাংলাদেশ: মাশরাফি    নতুন সম্পর্কে জোলি!    মাটির লেয়ারের ভিন্নতায় পদ্মা সেতুর ১৪ পাইলের ডিজাইনে বিলম্ব    ব্যাংকিং খাতে জবাবদিহিতার জন্য পদক্ষেপ নেয়া হয়েছে : অর্থমন্ত্রী    অবকাঠামো উন্নয়নে ৬০ মিলিয়ন ডলার দেবে ওএফআইডি    বাংলাদেশ যথেষ্ট সক্ষমতা অর্জন করেছে : বিশ্বব্যাংক    ৩৭ হজ এজেন্সিকে নোটিশ    বাজেটে এমপিও অন্তর্ভুক্তির বিষয়ে সরকার সিদ্ধান্ত নিবে: প্রধানমন্ত্রী    ভোলাগঞ্জ ও কালাইরাগে ৩৬টি ‘বোমা মেশিন’ ধ্বংস    ফেঞ্চুগঞ্জে ছাত্রলীগের ৫ নেতা বহিষ্কার    আম্মার মতো আমিও হারিয়ে যাব : রাইমা    ‘সূর্যসেন’ নতুন মঞ্চনাটক    আমি মৃত্যুকে ভয় করি না: আইভী    আমি একাই যথেষ্ট: শামীম ওসমান    সিরিয়ার কুর্দিদের বিরুদ্ধে অভিযান চালাবেন এরদোয়ান    বড় ধরনের বিপদ থেকে বাচঁলেন শোয়েব!    কোহলির জরিমানা    নির্বাচন স্থগিত হওয়া ইসির চরম ব্যর্থতা: ফখরুল    ঢাকা উত্তরের মেয়র পদে উপনির্বাচন স্থগিত    রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু ২ বছরের মধ্যে


বিনোদন

সাতদিনেই পুরো সিনেমার শুটিং শেষ!

সিলেট বার্তা, ২০১৮-০১-১৪ ১৭:২৮:৩৭

মোস্তফা সরয়ার ফারুকী নির্মিত ‘ডুব’ সিনেমাটি গত বছরের শেষের দিকে প্রেক্ষাগৃহে মুক্তি পায়। সিনেমাটি মুক্তির আগেই তিনি ‘শনিবার বিকেল’ নামে নতুন আরেকটি সিনেমা নির্মাণের ঘোষণা দেন।

এতে ৮টি দেশের শিল্পীরা অভিনয় করছেন। এর মধ্যে উল্লেখযোগ্য হলেন অস্কার মনোনীত ‘ওমর’-এর অভিনেতা ইয়াদ হুরানী, বাংলাদেশের নুসরাত ইমরোজ তিশা, জাহিদ হাসান, কলকাতার অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় প্রমুখ।

ঢাকার কোক স্টুডিওতে এর দৃশ্যায়ন চলছে। ইতোমধ্যে চার দিনের শুটিং শেষ হয়েছে। আর তিন দিন শুটিং করলেই পুরো সিনেমার শুটিং শেষ হবে বলে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া সূত্রে জানা যায়।
সূত্রটি রাইজিংবিডিকে বলেন, ‘প্রতিদিন আড়াই ঘণ্টা থেকে ৩ ঘণ্টা শুটিং করা হয়। প্রত্যেকটি শট একবারই টেক নেয়া হয়। সাত দিন শুটিং করলে পুরো সিনেমার শুটিং শেষ হবে।’
এর আগে সিনেমার কলাকুশলীদের নিয়ে মহড়া করেছেন এর নির্মাতা। জাজ মাল্টিমিডিয়া ছাড়াও সিনেমাটির সহ-প্রযোজক হিসেবে রয়েছে ছবিয়াল ও জার্মানির টেনডেম প্রোডাকশনস।

শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন