সর্বশেষ খবর

   ‘শক্তিশালী পাসপোর্ট'    ‘পুরাতন কারাগারের জায়গায় মডেল মসজিদ নির্মাণের দাবি’    সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের ৩০ সদস্যের কমিটি অনুমোদন    শাবিতে কর্মশালা অনুষ্ঠিত    বিশ্ব ম্যালেরিয়া দিবস আজ    গোলাপগঞ্জে টেকনিক্যাল স্কুল ও কলেজ প্রতিষ্ঠা করা হবে: শিক্ষামন্ত্রী    বিডি জবসের প্রধান নির্বাহী আটক    ভারতে ১৯ নারীসহ ৩৭ মাওবাদী নিহত    বিশ্বনাথ আ’লীগ সভাপতি পংকি খান জেলে    হবিগঞ্জ শহরে জুয়ার আসরে পুলিশের হানা, আটক ১৫    সুস্থ জীবন যাপন করতে হলে খাদ্যের পুষ্টি জ্ঞান থাকা জরুরী: মেয়র আরিফ    খালেদা জিয়ার সুচিকিৎসা নিশ্চিত করার দাবি সিলেট বিএনপি’র    বিশ্বকাপের প্রথম ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা    মশা নিধনের দাবিতে রাজপথে মশারি মিছিল    ইরান পরমাণু কর্মসূচি নিয়ে নতুন চুক্তির ইঙ্গিত    তৃতীয় স্ত্রীকে নিয়ে ঝামেলায় ইমরান খান    ভারতে সেই ধর্মীয় গুরু ধর্ষণে দোষী সাব্যস্ত    সাংবাদিককে লাঞ্ছিতের প্রতিবাদে মানববন্ধন    কানাডা, আমেরিকায় ‘স্বপ্নজাল’    এখনও টেস্ট খেলার স্বপ্ন দেখেন মাশরাফি, তবে....


বিনোদন

বিয়ের গহনার নকশা করাচ্ছেন দীপিকা!

সিলেট বার্তা, ২০১৮-০৪-১৪ ০৩:১৪:২৩

মুম্বাই: বলিউডের আলোচিত তারকা জুটি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং চলতি বছরে বিয়ে করতে পারেন এমনটাই শোনা যাচ্ছে। এ গুঞ্জন জোরদার হচ্ছে দুই পরিবারের বার বার গোপন সাক্ষাতে। কখনও দীপিকার সঙ্গে রণবীরের মা-বোনের শপিং। আবার কখনো দীপিকার পরিবারের সঙ্গে রণবীরের নৈশভোজ। যদিও দীপিকা-রণবীর এখনো নিজে থেকে কাউকে কিছু বলেননি।
 
এবার খবর বেরিয়েছে ‘হবু বরের’ সঙ্গে দেখা করে মুম্বাই থেকে সোজা বেঙ্গালুরু উড়ে গিয়েছেন দীপিকা। বিয়ের জন্য বিশেষ নকশায় গহনা বানাতে জন্য বেঙ্গালুরু গিয়েছেন তিনি। কিছুদিন আগেই মা ও বোনের সঙ্গে বেঙ্গালুরুর এক গহনার দোকানে দেখা গিয়েছিল দীপিকাকে। বেঙ্গালুরুতেই দীপিকারর পরিবার থাকে। সেখানে তার যাওয়ার কারণ নাকি মা-বাবা কে সঙ্গে নিয়ে গহনার নকশা ঠিক করা।
 
গত তিন বছর ধরে দীপিকা একটি নামী জুয়েলারি ব্র্যান্ডের শুভেচ্ছাদূতের করছেন। সে সংস্থাই দীপিকার জন্য বিশেষ গহনা বানাবে। দুই পরিবার পক্ষ থেকে তারিখ ঠিক না করা হলেও সেপ্টেম্বর থেকে ডিসেম্বরের মধ্যেই যেকোনও একদিন বসবে বিয়ের আসর।

শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন