সর্বশেষ খবর

   ‘শক্তিশালী পাসপোর্ট'    ‘পুরাতন কারাগারের জায়গায় মডেল মসজিদ নির্মাণের দাবি’    সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের ৩০ সদস্যের কমিটি অনুমোদন    শাবিতে কর্মশালা অনুষ্ঠিত    বিশ্ব ম্যালেরিয়া দিবস আজ    গোলাপগঞ্জে টেকনিক্যাল স্কুল ও কলেজ প্রতিষ্ঠা করা হবে: শিক্ষামন্ত্রী    বিডি জবসের প্রধান নির্বাহী আটক    ভারতে ১৯ নারীসহ ৩৭ মাওবাদী নিহত    বিশ্বনাথ আ’লীগ সভাপতি পংকি খান জেলে    হবিগঞ্জ শহরে জুয়ার আসরে পুলিশের হানা, আটক ১৫    সুস্থ জীবন যাপন করতে হলে খাদ্যের পুষ্টি জ্ঞান থাকা জরুরী: মেয়র আরিফ    খালেদা জিয়ার সুচিকিৎসা নিশ্চিত করার দাবি সিলেট বিএনপি’র    বিশ্বকাপের প্রথম ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা    মশা নিধনের দাবিতে রাজপথে মশারি মিছিল    ইরান পরমাণু কর্মসূচি নিয়ে নতুন চুক্তির ইঙ্গিত    তৃতীয় স্ত্রীকে নিয়ে ঝামেলায় ইমরান খান    ভারতে সেই ধর্মীয় গুরু ধর্ষণে দোষী সাব্যস্ত    সাংবাদিককে লাঞ্ছিতের প্রতিবাদে মানববন্ধন    কানাডা, আমেরিকায় ‘স্বপ্নজাল’    এখনও টেস্ট খেলার স্বপ্ন দেখেন মাশরাফি, তবে....


বিনোদন

দেশে ফিরেছেন মোনালিসা

সিলেট বার্তা, ২০১৮-০৪-১৪ ১৯:১৯:০৭

দেশের সাড়া জাগানো মডেল-অভিনেত্রী মোনালিসা দেশে ফিরেছেন। বৃহস্পতিবার আমেরিকা থেকে ঢাকায় ফেরেন তিনি। প্রায় দুই বছর পর বাংলাদেশে আসলেন মোনালিসা।

জনপ্রিয় এই মডেল আমেরিকায় গত দুই বছর যাবৎ বিশ্ববিখ্যাত কসমেটিকস ও বিউটি প্রোডাক্ট সরবরাহকারী বহুজাতিক প্রতিষ্ঠান ‘সেফোরা’র বিউটি অ্যাডভাইজার হিসেবে কাজ করছেন।

দেশে ফেরা প্রসঙ্গে এই অভিনেত্রী জানিয়েছেন, টানা দুই বছর ধরে কাজ করছেন। আর কাজ করতে করতে অনেকটা হাঁপিয়ে উঠেছিলেন। তাইতো কিছুটা সময় বিশ্রামের জন্য মা এবং পরিবারের অন্যদের সঙ্গে সময় কাটাতে এসেছেন।

এবারের রোজার ঈদ দেশেই করবেন বলে ঠিক করেছেন দর্শক নন্দিত এই মডেল। এই সময়টায় দেশে ফিরে বেশ আনন্দিত মোনালিসা।

কারণ পহেলা বৈশাখে নববর্ষ উদযাপন করতে পারবেন সবার সঙ্গে। এবারের সফরে নাটক-টেলিফিল্মের পাশাপাশি বিজ্ঞাপন ও ভালো মিউজিক ভিডিওতে কাজ করার ইচ্ছে আছে তার।

সবশেষ ২০১৬ সালের এপ্রিল মাসে ঢাকায় এসেছিলেন মোনালিসা। আমেরিকায় ‘সেফোরা’র বিউটি অ্যাডভাইজার হিসেবে কাজের পাশাপাশি বাংলাদেশের বিশেষ বিশেষ দিবসে সেখানকার বাংলা টিভি চ্যানেলে বিশেষ অনুষ্ঠানেও অংশ নিয়ে থাকেন মোনালিসা।

শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন