সর্বশেষ খবর

   ‘শক্তিশালী পাসপোর্ট'    ‘পুরাতন কারাগারের জায়গায় মডেল মসজিদ নির্মাণের দাবি’    সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের ৩০ সদস্যের কমিটি অনুমোদন    শাবিতে কর্মশালা অনুষ্ঠিত    বিশ্ব ম্যালেরিয়া দিবস আজ    গোলাপগঞ্জে টেকনিক্যাল স্কুল ও কলেজ প্রতিষ্ঠা করা হবে: শিক্ষামন্ত্রী    বিডি জবসের প্রধান নির্বাহী আটক    ভারতে ১৯ নারীসহ ৩৭ মাওবাদী নিহত    বিশ্বনাথ আ’লীগ সভাপতি পংকি খান জেলে    হবিগঞ্জ শহরে জুয়ার আসরে পুলিশের হানা, আটক ১৫    সুস্থ জীবন যাপন করতে হলে খাদ্যের পুষ্টি জ্ঞান থাকা জরুরী: মেয়র আরিফ    খালেদা জিয়ার সুচিকিৎসা নিশ্চিত করার দাবি সিলেট বিএনপি’র    বিশ্বকাপের প্রথম ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা    মশা নিধনের দাবিতে রাজপথে মশারি মিছিল    ইরান পরমাণু কর্মসূচি নিয়ে নতুন চুক্তির ইঙ্গিত    তৃতীয় স্ত্রীকে নিয়ে ঝামেলায় ইমরান খান    ভারতে সেই ধর্মীয় গুরু ধর্ষণে দোষী সাব্যস্ত    সাংবাদিককে লাঞ্ছিতের প্রতিবাদে মানববন্ধন    কানাডা, আমেরিকায় ‘স্বপ্নজাল’    এখনও টেস্ট খেলার স্বপ্ন দেখেন মাশরাফি, তবে....


বিনোদন

গায়ককে গুলি করে ফেসবুকে দায় স্বীকার

সিলেট বার্তা, ২০১৮-০৪-১৫ ১৫:৫৮:২১

ভারতে দুর্বৃত্তের গুলিতে আহত হয়েছেন জনপ্রিয় পাঞ্জাবি গায়ক পরমিশ ভার্মা। শুক্রবার রাতে একটি অনুষ্ঠান শেষ করে বাড়ি ফেরার পথে হামলার শিকার হন তিনি।
 
এনডিটিভিতে প্রকাশিত এক প্রতিবেদনে জানানো হয়েছে, মোহালির সেক্টর-৭৪ এলাকায় নিজের বাড়ির সামনে তাকে গুলি করে দিলপ্রীত সিংহ ধহন নামে এক দুর্বৃত্ত। ঘটনার পর ফেসবুকে পিস্তল হাতে নিজের ছবি দিয়ে হামলার দায়ও স্বীকার করেছেন দিলপ্রীত।
 
জানা গেছে, গুলিবিদ্ধ পরমিশকে মোহালির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসকেরা জানিয়েছেন, তার পায়ে গুলি লেগেছে। বর্তমানে শঙ্কামুক্ত তিনি।
 
পুলিশ জানায়, শুক্রবার রাত দেড়টার দিকে অনুষ্ঠান শেষে এক বন্ধুর সঙ্গে বাড়িতে ফিরছিলেন পরমিশ। পরে বাড়ির ঠিক সামনেই তাকে গুলি করে পালায় এক দুর্বৃত্ত। এসময় পারমিশই পুলিশকে ফোন করে সাহায্য চান। সঙ্গে সঙ্গে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে হাসপাতালে নিয়ে যায়।
 
পরে ফেসবুক পোস্টে হামলার দায় স্বীকার করেন দিলপ্রীত। পিস্তল হাতে নিজের একটি ছবি পোস্ট করে দলপ্রীত জানান, তিনিই পরমিশকে গুলি করেছেন। ছবির ক্যাপশনে পঞ্জাবিতে তিনি লেখেন, পারমিশ ভাগ্যবান হওয়ায় প্রাণে বেঁচে গেছে।
 
এর আগেও বিভিন্ন অপরাধমূলক কাজে নাম জড়িয়েছে দিলপ্রীতের। তার বিরুদ্ধে থানায় একাধিক হত্যা মামলাও আছে। গত বছরের এপ্রিলে মোহালির সেক্টর-৩৮ এলাকায় প্রকাশ্যে দুজনকে হত্যার অভিযোগ ওঠে দলপ্রীতের বিরুদ্ধে। এরপরও তিনি গ্রেফতার হননি।
 
পরমিশের স্বজনরা জানান, কণ্ঠশিল্পি হিসেবে পরমিশের জনপ্রিয়তা খুব দ্রত বাড়ছে। এই জনপ্রিয়তাই তার শত্রু বাড়িয়েছে বলে ধারণা তাদের।
 

শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন