সর্বশেষ খবর

   ‘শক্তিশালী পাসপোর্ট'    ‘পুরাতন কারাগারের জায়গায় মডেল মসজিদ নির্মাণের দাবি’    সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের ৩০ সদস্যের কমিটি অনুমোদন    শাবিতে কর্মশালা অনুষ্ঠিত    বিশ্ব ম্যালেরিয়া দিবস আজ    গোলাপগঞ্জে টেকনিক্যাল স্কুল ও কলেজ প্রতিষ্ঠা করা হবে: শিক্ষামন্ত্রী    বিডি জবসের প্রধান নির্বাহী আটক    ভারতে ১৯ নারীসহ ৩৭ মাওবাদী নিহত    বিশ্বনাথ আ’লীগ সভাপতি পংকি খান জেলে    হবিগঞ্জ শহরে জুয়ার আসরে পুলিশের হানা, আটক ১৫    সুস্থ জীবন যাপন করতে হলে খাদ্যের পুষ্টি জ্ঞান থাকা জরুরী: মেয়র আরিফ    খালেদা জিয়ার সুচিকিৎসা নিশ্চিত করার দাবি সিলেট বিএনপি’র    বিশ্বকাপের প্রথম ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা    মশা নিধনের দাবিতে রাজপথে মশারি মিছিল    ইরান পরমাণু কর্মসূচি নিয়ে নতুন চুক্তির ইঙ্গিত    তৃতীয় স্ত্রীকে নিয়ে ঝামেলায় ইমরান খান    ভারতে সেই ধর্মীয় গুরু ধর্ষণে দোষী সাব্যস্ত    সাংবাদিককে লাঞ্ছিতের প্রতিবাদে মানববন্ধন    কানাডা, আমেরিকায় ‘স্বপ্নজাল’    এখনও টেস্ট খেলার স্বপ্ন দেখেন মাশরাফি, তবে....


বিনোদন

একসঙ্গে প্রিয়াঙ্কা-ক্যাটরিনা!

সিলেট বার্তা, ২০১৮-০৪-১৫ ১৯:২৯:৩৩

বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান। নির্মাতা আলী আব্বাস জাফরের সঙ্গে তার পরবর্তী সিনেমা ভরত। সিনেমাটি ঘোষণার পর থেকেই এটি নিয়ে শুরু হয়েছে নানা গুঞ্জন। সিনেমাটিতে সালমানের বিপরীতে নায়িকা চরিত্রে কে অভিনয় করবেন তা নিয়েও চলছে জল্পনা-কল্পনা।

প্রথমে গুঞ্জন শোনা যায়, ভরত সিনেমায় আবারো সালমানের সঙ্গে জুটি বাঁধবেন ক্যাটরিনা। এরপর আসে প্রিয়াঙ্কা চোপড়ার নাম। ধারণা করা হচ্ছিল, এদের ‍দুজনের একজনকে বেছে নিবেন নির্মাতারা।

তবে ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত নতুন একটি প্রতিবেদনে বলা হয়েছে, সালমানের ভরত সিনেমায় প্রিয়াঙ্কা-ক্যাটরিনা দুজনই থাকছেন। আর সবকিছু ঠিক থাকলে একসঙ্গে এটিই হবে তাদের প্রথম সিনেমা।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘ভরত সিনেমায় কেন্দ্রীয় নায়িকা চরিত্রে কে অভিনয় করবেন তা নিয়ে অনেক জল্পনা-কল্পনা চলছে, কিন্তু নির্মাতারা এ নিয়ে কোনো কথা বলছেন না, কারণ এখনো কয়েকজনের সঙ্গে আলোচনা চলছে। যদিও তারা প্রিয়াঙ্কা চোপড়া ও ক্যাটরিনা কাইফ দুজনকেই চূড়ান্ত করেছেন। সিনেমায় দুজনেরই গুরুত্বপূর্ণ চরিত্র থাকবে এবং এটিই তাদের একসঙ্গে প্রথম সিনেমা হবে।’

মুজসে শাদি কারোগি, গড তুসি গ্রেট হো ও সালাম-ই-ইশক সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন সালমান-প্রিয়াঙ্কা। ভরত সিনেমার মাধ্যমে প্রায় এক দশক পর আবারো একসঙ্গে দেখা যাবে তাদের। অন্যদিকে এক থা টাইগার, যুবরাজসহ বেশ কিছু সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন সালমান-ক্যাটরিনা।

শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন