সর্বশেষ খবর

   ‘ভয়ংকর পরিস্থিতি তৈরি করতে চাচ্ছে ঢাবি প্রশাসন’    প্যারিসে সবুজ বাংলা বুশারি শপের উদ্ভোধন    সাংবাদিক কামরুলের উপর হামলাকারীদের গেপ্তারের দাবীতে সিলেটে মানববন্ধন    করমর্দন না করায় নাগরিকত্ব আবেদন বাতিল    ক্যাসিও’র পানিরোধক স্মার্ট ঘড়ি    জাতিসংঘের ৩ সংস্থার নির্বাচনে বাংলাদেশের বিজয়    গুঞ্জন উড়ালেন কিয়ারা    ‘অসহায় শিল্পীদের পাশে দাঁড়াতেই কনসার্টে অংশ নিচ্ছি’    পরের ম্যাচ জিতলেই চ্যাম্পিয়ন বার্সা    বোলিংয়ে বিবর্ণ সাকিবের ব্যাটে ঝড়, হায়দরাবাদের প্রথম হার    দুই সিটিতে ২০ দলীয় জোটের চার কমিটি    বিচ্ছিন্ন নয়, সামগ্রিক আন্দোলন চান ফখরুল    বিএনপির ঐক‌্য সরকারকে পীড়া দিচ্ছে : রিজভী    শাবিতে বিভাগীয় প্রধান কর্তৃক শিক্ষক লাঞ্ছনার অভিযোগ    টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর তালিকায় শেখ হাসিনা    জাতীয় বাজেট সামনে রেখে ব্যবসায়ীদের সাথে সিলেট চেম্বারের মতবিনিময়    সুনামগঞ্জ ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক পদে লড়ছেন ১০ জন    ফেঞ্চুগঞ্জে পাচারকালে ৬৬ বস্তা রিলিফের চাল জব্দ    ধর্ম অবমাননার অভিযোগে তসলিমা-সুপ্রীতিদের বিরুদ্ধে মামলা    শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসা করলেন ট্রুডো


বিনোদন

২৬ এপ্রিল মুক্তি পাচ্ছে ফারিয়ার ‘পটাকা’

সিলেট বার্তা, ২০১৮-০৪-১৭ ০২:৩০:০০

গান গাইলেন জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া—দুই বাংলার সিংহভাগ সংবাদমাধ্যমের দৌলতে এ খবরটি ইতোমধ্যে জেনে গেছেন তার ভক্ত-সমালোচকরা।

তবে ‘পটাকা’ নামের আলোচিত এই গান-ভিডিওটি প্রকাশের ব্যানার-তারিখ কিছুই প্রকাশ করেননি এতদিন। সেসব অপ্রকাশিত তথ্য প্রকাশ হলো গানটির পোস্টার প্রকাশের মাধ্যমে।

রবিবার (১৫ এপ্রিল) বিকাল ৫টার দিকে ‘পটাকা’র প্রথম দর্শন অথবা পোস্টার প্রকাশ হয়েছে ফেসবুকে। সেই সূত্রে জানা গেছে, মুক্তির আগেই দুই বাংলায় আলোচিত এই গান-ভিডিওটি প্রকাশ পাচ্ছে বাংলাদেশের অন্যতম প্রযোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান সিএমভি’র ব্যানারে।

নুসরাত ফারিয়া জানান, পোস্টার চমকের পর ২১ এপ্রিল মুক্তি পাবে ‘পটাকা’র ট্রেলার। এরপর ২৬ এপ্রিল বাংলাদেশ ও ভারতে একযোগে মুক্তি দেওয়া হবে পুরো ভিডিওটি। গানটি বাংলাদেশের সিএমভি’র ইউটিউব চ্যানেলের পাশাপাশি ভারতের শ্রী ভেঙ্কটেশ ফিল্মস-এর চ্যানেলও প্রকাশ পাচ্ছে একই দিনে।

অনেকটা চুপিসারে গত বছর ডিসেম্বরে ‘পটাকাa’ গানের রেকর্ডিং করেন ফারিয়া। জানান, প্রায় ৬ মাস অনুশীলন করে তারপর এ গানের রেকর্ডিংয়ে দাঁড়িয়েছেন তিনি। গানটির কথা লিখেছেন রাকিব রাহুল। এর সুর-সংগীত করেছেন প্রীতম হাসান। গানটির ভিডিও কোরিওগ্রাফি ও পরিচালনা করেছেন ভারতের পরিচালক বাবা যাদব। এতে মডেল হয়েছেন তিনি নিজেই।

‘পটাকা’ প্রসঙ্গে তিনি বলেন, ‘পটাকা মানে হচ্ছে পটকা। মানে উৎসবে পটকা ফাটানোর মতো বিষয়। এটা অনেক সুন্দর একটা গান, উৎসবের গান। মানুষ এই গানটিকে অনুভব করবেন এবং গানের তালে তালে নাচবেন। সেই প্রত্যাশাই করি।’

নুসরাত ফারিয়া আরও জানান, ‘পটাকা’ সিএমভি ও এসভিএফ-এর অফিসিয়াল ইউটিউব চ্যানেল ছাড়াও এক্সক্লুসিভলি দেখা যাবে ভারতের সংগীত বাংলা টিভি ও বাংলাদেশের ভিডিও স্ট্রিমিং সাইট বাংলাফ্লিক্স-এ।

শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন