সর্বশেষ খবর

   সিলেট ওসমানী হাসপাতালের সাবেক উপ-পরিচালকসহ ৩ জনের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ মামলা    রেলপথ আধুনিকায়ন : ঢাকা থেকে সিলেট যাওয়া যাবে চার ঘণ্টায়    জিন্দাবাজারে আবারও ‘রিফাত’কে জরিমানা    তাহিরপুরে রক্তি নদীতে ট্রলার ডুবে নারী শ্রমিক নিখোঁজ: আহত ১০    ফ্যালকাওয়ের ১৬ মাসের কারাদণ্ড, ৯ মিলিয়ন ইউরো জরিমানা    ইংল্যান্ডে খেলবেন বাংলাদেশের তিন নারী ক্রিকেটার    অঘটনের জন্ম দিতে পারে মিসর    বিশ্বকাপের আগে পগবার ওমরা পালন    গোপন তালিকা অনুযায়ী অভিযান চলছে: স্বরাষ্ট্রমন্ত্রী    যুক্তরাষ্ট্রে সিনেটর পদে বিজয়ী বাংলাদেশি চন্দন    অপমানের প্রতিশোধ নিতে বড়লেখায় স্কুল ছাত্রকে হত্যা    হবিগঞ্জে ২১ মাদক ব্যবসায়ী গ্রেফতার    মাদকবিরোধী অভিযান: ‘বন্দুকযুদ্ধে’ সারাদেশে আরো ৯জন নিহত    ঈদে ট্রেনের আগাম টিকিট ১ জুন থেকে    কানাইঘাটে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু    ‘৬০ লক্ষ টাকা ব্যয়ে সিলেট-সুলতানপুর সড়ক সাময়িকভাবে সংস্কার করা হচ্ছে’    শুদ্ধ কুরআন শিক্ষার প্রয়াস অব্যাহত রাখতে হবে    রমজানে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য স্বাভাবিক রয়েছে: সিলেট চেম্বার    সাংসদ বদিসহ সবাইকে আইনের আওতায় আনা হবে: কাদের    রাজশাহীতে চোরাই গরু নিয়ে বিপাকে পুলিশ


বিনোদন

আরটিভিতে ‘ক্রাশ’

সিলেট বার্তা, ২০১৮-০৫-০৯ ২০:০৩:৪২

আনিস-প্রিমা দম্পতি কক্সবাজার বেড়াতে গিয়ে একটি রিসোর্টে উঠেছেন। প্রিমা খুবই জেদি মেয়ে এবং সারাক্ষণ ইউটিউবে রেহানের নাটক দেখে। রেহান হচ্ছে প্রিমার ক্রাশ। দেশের অনেক বড় সেলিব্রেটি।

এ নিয়ে স্বামী আনিসের সঙ্গে তার ঝগড়া লেগেই থাকে সারাক্ষণ। ঘটনাক্রমে প্রিমা জানতে পারেন যে, তার ক্রাশ রেহান এই রিসোর্টে এসেছে এবং আনিসকে নিয়ে রেহানকে খুঁজতে থাকে। ওইদিকে রেহান সদ্য বিয়ে করে বউ নিয়ে হানিমুন করতে কক্সবাজার এসেছে।

রেহানের বউ মীরা নিরিবিলি দেখে এই রিসোর্টে এসেছে, কারণ রেহান যেখানেই যায় সেখানেই ভিড় লেগে যায়। ঘটনাক্রমে রেহানের দেখা পায় প্রিমা। যখন জানতে পারে রেহান বিবাহিত তখন মাথা ঘুরে রেহানের ঘাড়ে পড়ে যায় প্রিমা।

অন্যদিকে রেহানের সঙ্গে শুরু হয় মীরার ঝগড়া। আর বউয়ের এমন কাণ্ড দেখে আনিস খুব চিন্তায় পড়ে যায়। জটিল হয়ে ওঠে ঘটনা। এমন গল্প নিয়েই নির্মিত হয়েছে একক নাটক ‘ক্রাশ’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন অনিক বিশ্বাস।

নাটক প্রসঙ্গে পরিচালক বলেন, ‘আমরা যে কারো প্রতি ক্রাশ হতেই পারি। কিন্তু সেখানে সম্মানের একটা জায়গা থাকতে হবে। নাটকের শুরুর দিকে ফান থাকলেও এ বিষয়ে শেষদিকে এসে একটা মেসেজ দেয়ার চেষ্টা করেছি। নাটকটি নির্মাণ করতে গিয়ে অভিনেতা-অভিনেত্রী যারা আছেন, তারা আমাকে খুবই সহযোগিতা করেছেন।’

এই নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জোভান, সালহা খানম নাদিয়া, ঈশানা, ওবিদ রেহান প্রমুখ। জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি’তে আগামীকাল বৃহস্পতিবার, ১০ মে রাত ৮টায় নাটকটি প্রচারিত হবে।

শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন