সর্বশেষ খবর

   সিলেট ওসমানী হাসপাতালের সাবেক উপ-পরিচালকসহ ৩ জনের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ মামলা    রেলপথ আধুনিকায়ন : ঢাকা থেকে সিলেট যাওয়া যাবে চার ঘণ্টায়    জিন্দাবাজারে আবারও ‘রিফাত’কে জরিমানা    তাহিরপুরে রক্তি নদীতে ট্রলার ডুবে নারী শ্রমিক নিখোঁজ: আহত ১০    ফ্যালকাওয়ের ১৬ মাসের কারাদণ্ড, ৯ মিলিয়ন ইউরো জরিমানা    ইংল্যান্ডে খেলবেন বাংলাদেশের তিন নারী ক্রিকেটার    অঘটনের জন্ম দিতে পারে মিসর    বিশ্বকাপের আগে পগবার ওমরা পালন    গোপন তালিকা অনুযায়ী অভিযান চলছে: স্বরাষ্ট্রমন্ত্রী    যুক্তরাষ্ট্রে সিনেটর পদে বিজয়ী বাংলাদেশি চন্দন    অপমানের প্রতিশোধ নিতে বড়লেখায় স্কুল ছাত্রকে হত্যা    হবিগঞ্জে ২১ মাদক ব্যবসায়ী গ্রেফতার    মাদকবিরোধী অভিযান: ‘বন্দুকযুদ্ধে’ সারাদেশে আরো ৯জন নিহত    ঈদে ট্রেনের আগাম টিকিট ১ জুন থেকে    কানাইঘাটে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু    ‘৬০ লক্ষ টাকা ব্যয়ে সিলেট-সুলতানপুর সড়ক সাময়িকভাবে সংস্কার করা হচ্ছে’    শুদ্ধ কুরআন শিক্ষার প্রয়াস অব্যাহত রাখতে হবে    রমজানে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য স্বাভাবিক রয়েছে: সিলেট চেম্বার    সাংসদ বদিসহ সবাইকে আইনের আওতায় আনা হবে: কাদের    রাজশাহীতে চোরাই গরু নিয়ে বিপাকে পুলিশ


বিনোদন

আলোচনায় সালমানের প্রেমিকা ইউলিয়া

সিলেট বার্তা, ২০১৮-০৫-১০ ১৫:১৪:৪৯

ছবি : সংগৃহীত

বলিউড পাড়া যখন সোনম কাপুরের বিয়ে নিয়ে সরগরম তখনই অন্য একটি খবরে আলোচনায় এসেছেন করেছেন সালমানের প্রেমিকা ইউলিয়া ভাঞ্চুর। সালমান খানের সঙ্গে রোমানিয়ান মডেল ইউলিয়ার প্রেম ভেঙে যাবার গুঞ্জন উঠেছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ইউলিয়ার একটি পোস্টকে কেন্দ্র করে এই গুঞ্জন শুরু হয়েছে। এই অভিনেত্রী ও মডেল লিখেন, ‘অতীতে আমার হয়তো সবচেয়ে বড় ভুল ছিল, আমি বিশ্বাস করতাম। উপযুক্ত ব্যক্তিকে খুঁজে পাওয়াই ভালবাসা। কিন্তু বাস্তবে উপযুক্ত ব্যক্তি হয়ে ওঠাই ভালবাসা। যে ব্যক্তির সঙ্গে জীবন কাটাতে চাও, তাকে খুঁজো না। বরং সেই ব্যক্তি হয়ে ওঠো, যার সঙ্গে তুমি জীবন কাটাতে চাও।’

মূলত এই পোস্টের পরই সালমান ভক্তরা মনে করছেন ইউলিয়ার সঙ্গে হয়তো সালমানের সম্পর্কটা ভালো যাচ্ছে না। ইউলিয়ার এমন পোস্ট যেন সেই ইঙ্গিতই দিচ্ছে।

২০১৬ সালের ১৩ মে মুম্বাইয়ে নায়িকা প্রীতির বিয়ের অনুষ্ঠানে প্রথমবার একসঙ্গে দেখা গিয়েছিল সালমান ও ইউলিয়াকে। এরপরই গুঞ্জন উঠে সালমান-ইউলিয়া প্রেম করছেন। পরবর্তীতে অনেক অনুষ্ঠানেই তাদের একসঙ্গে দেখা যায়। সালমানের বাড়িতে থাকতেও দেখা যায় এই রোমানিয়ান মডেলকে।


কিছুদিন আগেই সালমানের অন্যতম প্রিয় বিগ বস প্রতিযোগী এলি আব্রাম ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন। সেই ছবিতে দেখা যায়, ইউলিয়ার উপস্থিতিতেই এলিকে পিছন থেকে জড়িয়ে ধরেছেন সালমান।

পরে অবশ্য সেই ছবি মুছে দেয়া হয়। কিন্তু সেটি সালমানের ভক্তদের নজর এড়িয়ে যায়নি। এই ঘটনার পরই এখন ইউলিয়ার এই পোস্ট নিয়ে শুরু হয়েছে নতুন আলোচনা।


শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন