সর্বশেষ খবর

   বালাগঞ্জে ভেজাল বিরোধী অভিযান    র‍্যাবের খাঁচায় সিলেটের ‘শীর্ষ সন্ত্রাসী’ সুধাংশু    বিশ্ব মেট্রোলজি দিবস উপলক্ষে সিলেটে আলোচনা সভা    জিন্দাবাজারে রিফাত এন্ড কোং’এ ২০ হাজার টাকা জরিমানা    মৌলভীবাজারে দুই ছাত্রলীগ কর্মী খুনের মামলার প্রধান আসামির আত্মসমর্পণ    সহকর্মীকে ‘হ্যান্ডসাম’ বলায় চাকরি হারালেন সংবাদ উপস্থাপিকা    প্রতিটি পোস্টে নজর রাখছে ১৫ হাজার ‘ফেসবুক পুলিশ’    মন্ত্রী-সচিবদের কেউ কেউ ফোন-ফ্যাক্সের দোকান খুলে বসতে পারেন: পার্থ    মিশিগান বিএনপির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত    সাকিবদের হারিয়ে ফাইনালে চেন্নাই    ‘মাদকবিরোধী অভিযানে মানুষের প্রশংসা বিএনপির ভালো লাগছে না’    বন্দুকযুদ্ধের পেছনে রাজনৈতিক উদ্দেশ্য দেখছে বিএনপি    তুরস্কে ইসরাইলি পণ্য নিষিদ্ধ    মার্কেন্টাইল ব্যাংক ৩০০ কোটি টাকার বন্ড ছাড়ছে    খালেদার ৩ মামলায় জামিনের শুনানি বুধবার    বাগেরহাটে মনোনয়নপত্র নিলেন নায়ক শাকিল    ৭১তম কান উৎসবে বিজয়ী হলেন যারা    থাপ্পড় মেরে ১৩তম লালকার্ড    ১৫ জুনের আগেই কোচ পাচ্ছে টাইগাররা    ক্রিকইনফোর আইপিএল সেরা একাদশে নেই সাকিব


বিনোদন

ঢাকা ও কলকাতায় দ্বৈত চরিত্রে শাকিব খান

সিলেট বার্তা, ২০১৮-০৫-১৫ ১৭:৫৭:৩৬

একের পর এক চলচ্চিত্রে নানা রকম চরিত্র নিয়ে হাজির হচ্ছেন নায়ক শাকিব খান। কলকাতা ও ঢাকায় সমানভাবে কাজ করে যাচ্ছেন তিনি। দুই দেশের ছবিতেই শাকিব খানকে এবার দেখা যাবে দ্বৈত চরিত্রে। ঢাকার ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘ক্যাপ্টেন খান’ ও কলকাতার জয়দীপ মুখার্জির পরিচালিত ‘ভাইজান এলো রে’ ছবি দুটিতে শাকিব খানকে দেখা যাবে দ্বৈত চরিত্রে।

পরিচালক ওয়াজেদ আলী সুমন এনটিভি অনলাইনকে বলেন, ‘আমরা এই ছবিতে শাকিব খানকে দুটি চরিত্রে উপস্থাপন করব। একটি চরিত্রে দেখা যাবে দাড়িসহ অ্যাকশন লুক, আবার আরেক গেটআপে দেখা যাবে ক্লিন শেভ। একসময় শাকিব খান সব ছবিতেই ক্লিন শেভ করে শট দিতেন, ঠিক তিনি দিতেন বলা যাবে না, আমরা পরিচালকরাই ডিমান্ড করতাম। কিন্তু সম্প্রতি তিনি দাড়ি নিয়ে অভিনয় করার পর সবাই শাকিব খানের এই লুকটাই পছন্দ করছেন।’

কলকাতার পরিচালকরা যেভাবে শাকিব খানকে উপস্থাপন করছেন, বাংলাদেশে আমরা পারছি না কেন—জানতে চাইলে সুমন বলেন, “আমরা পারছি না এটা ঠিক নয়, বলা যেতে পারে আমরা করছি না। আমরা এখনো আগের দিনের মতো চলচ্চিত্র নির্মাণ করছি, সময় উপযোগী ছবি নির্মাণ করছি না। তবে আমি এই ‘ক্যাপ্টেন খান’ ছবিতে চেষ্টা করেছি। আশা করি, এরপর আর কেউ বলবেন না, আমরা শাকিব খানকে সঠিকভাবে ব্যবহার করতে পারি না।”

সম্প্রতি কলকাতার চলচ্চিত্র ‘ভাইজান এলো রে’ ছবির একটি গান ইউটিউবে প্রকাশ করা হয়েছে, সেখানেও শাকিব খানকে দ্বৈত চরিত্রে দেখা গেছে। ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার দুই নায়িকা শ্রাবন্তী ও পায়েল। ‘ক্যাপ্টেন খান’ ছবিতে শাকিবের বিপরীতে আছেন শবনম বুবলী ও কলকাতার পায়েল।

শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন