সর্বশেষ খবর

   সিলেটে মিডল্যান্ড ব্যাংক    রোহিঙ্গা প্রত্যাবাসনে মিয়ানমারের প্রতিশ্রুতি ধোঁকাবাজি: আরসা    মাংস এবং উচ্চ ক্যালোরিযুক্ত পানীয় ক্যানসারের ঝুঁকি বাড়ায়    ইনস্টাগ্রামের নয়া ফিচার, দেখেছেন কি?    প্রকাশ্যে চুমু, ‘দেশি গার্ল’-এর বিদেশি রোম্যান্স    নেতানিয়াহুর সঙ্গে সাক্ষাতে অস্বীকৃতি তিন খানের    ১০৫ রানেই শেষ পাকিস্তানের ইনিংস!    আইপিএলে এলিট তালিকায় সাকিব    নেতাকর্মীদের জেলে রেখে নির্বাচন হবে না: ফখরুল    সুনির্দিষ্ট অভিযোগে ভিত্তিতেই গ্রেফতার: স্বরাষ্ট্রমন্ত্রী    রোহিঙ্গা প্রত্যাবাসন হচ্ছে না কাল    সিলেটের দক্ষিন সুরমায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪    সোবহানীঘাটে আবাসিক হোটেল থেকে প্রেমিক-প্রেমিকার লাশ উদ্ধার    মন্ত্রণালয়ের দুই কর্মকর্তাসহ নিখোঁজ তিনজন গ্রেফতার    যুবলীগের বিভাগীয় প্রতিনিধি সমাবেশে অর্থমন্ত্রীকে নিমন্ত্রণ    গোয়াইনঘাট থানার আসামী উপশহরে গ্রেফতার    হবিগঞ্জে জমির আইল কাটা নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত ৪০    সিলেট জেলা বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত    কোম্পানীগঞ্জে পরীক্ষার্থীকে নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন॥    দক্ষিণ সুরমায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার


আন্তর্জাতিক

কানাডার টরেন্টো বিমানবন্দরে ২ বিমানের মধ্যে সংঘর্ষ

সিলেট বার্তা, ২০১৮-০১-০৬ ১৬:২৯:৫৪

কানাডার টরেন্টো বিমানবন্দরের রানওয়েতে স্থানীয় সময় শুক্রবার দু’টি বিমানের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে একটি বিমানের শেষ ভাগে আগুন ধরে যায়। এ সময় আতঙ্কিত আরোহীরা জরুরি পথ দিয়ে বিমান থেকে নেমে পড়ে।

শনিবার (৬ জানুয়ারি) সকালে বার্তা সংস্থা এএফপির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।
ওয়েস্ট জেট ও সানউইং বিমান কোম্পানির পক্ষ থেকে এ ঘটনার সত্যতা নিশ্চিত করা হয়েছে। টরেন্টোর পিয়ারসন অন্তর্জাতিক বিমানবন্দরে দুর্ঘটনাটি ঘটে। বিমানবন্দরটিতে পাঁচ মাসের মধ্যে এনিয়ে দ্বিতীয়বারের মতো দুর্ঘটনা ঘটল।


ওয়েস্ট জেট কোম্পানির পক্ষ থেকে টুইটারে বলা হয়েছে, ওয়েস্ট জেট নিশ্চিত করছে যে বোয়িং ৭৩৭-৮০০ ডব্লিউএস২৪২৫ বিমানটি ১৬৮ যাত্রী নিয়ে কানকুন থেকে টরেন্টো পিয়ারসনে যাওয়ার জন্য উড্ডয়নের অপেক্ষা করছিল। এ সময় সানউইংয়ের একটি বিমান পেছন থেকে এটাকে ধাক্কা দেয়।
তবে এতে কেউ আহত হয়েছে কিনা তা উল্লেখ না করে আরো বলা হয়, যাত্রীদেরকে নিরাপদে টার্মিনাল দিয়ে সরিয়ে নেওয়া হয়েছে।

শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন