সর্বশেষ খবর

   সিলেট ওসমানী হাসপাতালের সাবেক উপ-পরিচালকসহ ৩ জনের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ মামলা    রেলপথ আধুনিকায়ন : ঢাকা থেকে সিলেট যাওয়া যাবে চার ঘণ্টায়    জিন্দাবাজারে আবারও ‘রিফাত’কে জরিমানা    তাহিরপুরে রক্তি নদীতে ট্রলার ডুবে নারী শ্রমিক নিখোঁজ: আহত ১০    ফ্যালকাওয়ের ১৬ মাসের কারাদণ্ড, ৯ মিলিয়ন ইউরো জরিমানা    ইংল্যান্ডে খেলবেন বাংলাদেশের তিন নারী ক্রিকেটার    অঘটনের জন্ম দিতে পারে মিসর    বিশ্বকাপের আগে পগবার ওমরা পালন    গোপন তালিকা অনুযায়ী অভিযান চলছে: স্বরাষ্ট্রমন্ত্রী    যুক্তরাষ্ট্রে সিনেটর পদে বিজয়ী বাংলাদেশি চন্দন    অপমানের প্রতিশোধ নিতে বড়লেখায় স্কুল ছাত্রকে হত্যা    হবিগঞ্জে ২১ মাদক ব্যবসায়ী গ্রেফতার    মাদকবিরোধী অভিযান: ‘বন্দুকযুদ্ধে’ সারাদেশে আরো ৯জন নিহত    ঈদে ট্রেনের আগাম টিকিট ১ জুন থেকে    কানাইঘাটে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু    ‘৬০ লক্ষ টাকা ব্যয়ে সিলেট-সুলতানপুর সড়ক সাময়িকভাবে সংস্কার করা হচ্ছে’    শুদ্ধ কুরআন শিক্ষার প্রয়াস অব্যাহত রাখতে হবে    রমজানে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য স্বাভাবিক রয়েছে: সিলেট চেম্বার    সাংসদ বদিসহ সবাইকে আইনের আওতায় আনা হবে: কাদের    রাজশাহীতে চোরাই গরু নিয়ে বিপাকে পুলিশ


আন্তর্জাতিক

তৃতীয় স্ত্রীকে নিয়ে ঝামেলায় ইমরান খান

সিলেট বার্তা, ২০১৮-০৪-২৫ ১৯:৩৮:৫৪

তৃতীয় বিয়ের তিন মাস না পেরুতেই স্ত্রীকে নিয়ে ঝামেলায় পড়েছেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেট তারকা ও পাকিস্তান তেহরিক ই ইনসাফের নেতা ইমরান খান। বুধবার পাকিস্তানের কয়েকটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

গত ফেব্রুয়ারিতে নিজের আধ্যাত্মিক ধর্মগুরু বুশরা মানেকাকে বিয়ে করেন ইমরান। বুশরা পাকপাত্তান এলাকার একটি পীর পরিবারের মেয়ে। তার আগের স্বামীর নাম খাওয়ার ফরিদ মানেকা। গত বছর বুশরার সঙ্গে খাওয়ার ফরিদের বিবাহবিচ্ছেদ হয়।

টাইমস অব ইসলামাবাদ জানিয়েছে, ইমরানের পোষা কুকুর নিয়ে দুই মাস আগে বুশরার সঙ্গে তার দ্বন্দ্ব হয়।‘ধর্মীয় কার্যক্রমে কুকুর বিঘ্ন সৃষ্টি করছে’ অভিযোগ করে বুশরা কুকুরটিকে ইমরানের বাড়ি থেকে তাড়িয়ে দেন। কিন্তু একমাস আগে কুকুরটি ওই বাড়িতে ফিরে আসে। এরপরই বুশরা ইমরানের বাড়ি থেকে বের হয়ে যান।

ডেইলি পাকিস্তান জানিয়েছে, বুশরার প্রথম স্বামীর ঘরের সন্তানদের ইমরানের বাড়িতে উপস্থিতি নতুন সংসারে কলহের সূত্রপাত করে। বিয়ের আগে ইমরানের শর্ত ছিল বুশরার প্রথম স্বামীর সন্তানরা দীর্ঘ মেয়াদে বাসায় এসে থাকতে পারবে না। কিন্তু বুশরার বড় ছেলে খাওয়ার ফারিন মানেকা ইমরানের বানি গালার বাড়িতে এসে থাকা শুরু করায় বিরক্ত হতে শুরু করেন ইমরান খান।

টুইটারে এই খবর বেশ সাড়া ফেলেছে। এক ব্যবহারকারী লিখেছেন, মনে হচ্ছে খান সাহেব ও তার তৃতীয় স্ত্রীর সম্পর্ক ভালো যাচ্ছে না। যদি এটা সত্যি হয়, তাহলে নির্বাচনের আগে এটা হবে বিপর্যয়।

ইমরানের প্রথম স্ত্রী ছিলেন জেমাইমা গোল্ডস্মিথ। ব্রিটিশ ধনকুবের পরিবারের জেমাইমার সঙ্গে ইমরানের বিয়ে হয় ১৯৯৫ সালে। ২০০৪ সালে তাদের বিচ্ছেদ হয়। ২০১৫ সালে রিহাম খানকে বিয়ে করেন ইমরান। এ বিয়ে টেকে মাত্র ১০ মাস।

শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন