সর্বশেষ খবর

   ‘ভয়ংকর পরিস্থিতি তৈরি করতে চাচ্ছে ঢাবি প্রশাসন’    প্যারিসে সবুজ বাংলা বুশারি শপের উদ্ভোধন    সাংবাদিক কামরুলের উপর হামলাকারীদের গেপ্তারের দাবীতে সিলেটে মানববন্ধন    করমর্দন না করায় নাগরিকত্ব আবেদন বাতিল    ক্যাসিও’র পানিরোধক স্মার্ট ঘড়ি    জাতিসংঘের ৩ সংস্থার নির্বাচনে বাংলাদেশের বিজয়    গুঞ্জন উড়ালেন কিয়ারা    ‘অসহায় শিল্পীদের পাশে দাঁড়াতেই কনসার্টে অংশ নিচ্ছি’    পরের ম্যাচ জিতলেই চ্যাম্পিয়ন বার্সা    বোলিংয়ে বিবর্ণ সাকিবের ব্যাটে ঝড়, হায়দরাবাদের প্রথম হার    দুই সিটিতে ২০ দলীয় জোটের চার কমিটি    বিচ্ছিন্ন নয়, সামগ্রিক আন্দোলন চান ফখরুল    বিএনপির ঐক‌্য সরকারকে পীড়া দিচ্ছে : রিজভী    শাবিতে বিভাগীয় প্রধান কর্তৃক শিক্ষক লাঞ্ছনার অভিযোগ    টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর তালিকায় শেখ হাসিনা    জাতীয় বাজেট সামনে রেখে ব্যবসায়ীদের সাথে সিলেট চেম্বারের মতবিনিময়    সুনামগঞ্জ ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক পদে লড়ছেন ১০ জন    ফেঞ্চুগঞ্জে পাচারকালে ৬৬ বস্তা রিলিফের চাল জব্দ    ধর্ম অবমাননার অভিযোগে তসলিমা-সুপ্রীতিদের বিরুদ্ধে মামলা    শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসা করলেন ট্রুডো


মিডিয়া

চিরনিদ্রায় শায়িত হলেন সাংবাদিক এহিয়া বখত

সিলেট বার্তা, ২০১৮-০৪-০৮ ০০:২৩:৩৬

জাতীয় প্রেসক্লাবের স্থায়ী সদস্য ও দৈনিক ইত্তেফাকের প্রাক্তন বার্তা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সৈয়দ এহিয়া বখতের দাফন সম্পন্ন হয়েছে।

শনিবার হবিগঞ্জের বাহুবল উপজেলার মিরপুর চন্দ্রচড়ি গ্রামে পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হয়।

সৈয়দ এহিয়া বখত গতকাল শুক্রবার সকালে সিঙ্গাপুরের জেনারেল হাসপাতালে ইন্তেকাল করেন। শনিবার সকালে তার মরদেহ ঢাকায় আনার পর জাতীয় প্রেসক্লাবে জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজার আগে বর্ষীয়ান এই সাংবাদিকের প্রতি শ্রদ্ধা জানিয়ে বক্তৃতা করেন জাতীয় প্রেসক্লাব সভাপতি মুহম্মদ শফিকুর রহমান ও সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন।

পরে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে সৈয়দ এহিয়া বখতের প্রতি শেষ শ্রদ্ধা জানানো হয়। এ সময় তার ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধব ও গুণগ্রাহী উপস্থিত ছিলেন। সৈয়দ এহিয়া বখত দৈনিক সংবাদ ও দৈনিক পূর্বদেশসহ বিভিন্ন গণমাধ্যমে গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন।

কুলখানি : আগামীকাল রোববার বাদ আসর সৈয়দ এহিয়া বখতের গ্রামের বাড়ি হবিগঞ্জের বাহুবল উপজেলার মিরপুর চন্দ্রচড়ি গ্রামে তার কুলখানি অনুষ্ঠিত হবে। মরহুমের পরিবারের পক্ষ থেকে কুলখানিতে অংশ নিয়ে তার আত্মার মাগফিরাত কামনার জন্য সবার প্রতি অনুরোধ করা হয়েছে।

শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন

সাম্প্রতিক আরো খবর