সর্বশেষ খবর

   ‘শক্তিশালী পাসপোর্ট'    ‘পুরাতন কারাগারের জায়গায় মডেল মসজিদ নির্মাণের দাবি’    সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের ৩০ সদস্যের কমিটি অনুমোদন    শাবিতে কর্মশালা অনুষ্ঠিত    বিশ্ব ম্যালেরিয়া দিবস আজ    গোলাপগঞ্জে টেকনিক্যাল স্কুল ও কলেজ প্রতিষ্ঠা করা হবে: শিক্ষামন্ত্রী    বিডি জবসের প্রধান নির্বাহী আটক    ভারতে ১৯ নারীসহ ৩৭ মাওবাদী নিহত    বিশ্বনাথ আ’লীগ সভাপতি পংকি খান জেলে    হবিগঞ্জ শহরে জুয়ার আসরে পুলিশের হানা, আটক ১৫    সুস্থ জীবন যাপন করতে হলে খাদ্যের পুষ্টি জ্ঞান থাকা জরুরী: মেয়র আরিফ    খালেদা জিয়ার সুচিকিৎসা নিশ্চিত করার দাবি সিলেট বিএনপি’র    বিশ্বকাপের প্রথম ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা    মশা নিধনের দাবিতে রাজপথে মশারি মিছিল    ইরান পরমাণু কর্মসূচি নিয়ে নতুন চুক্তির ইঙ্গিত    তৃতীয় স্ত্রীকে নিয়ে ঝামেলায় ইমরান খান    ভারতে সেই ধর্মীয় গুরু ধর্ষণে দোষী সাব্যস্ত    সাংবাদিককে লাঞ্ছিতের প্রতিবাদে মানববন্ধন    কানাডা, আমেরিকায় ‘স্বপ্নজাল’    এখনও টেস্ট খেলার স্বপ্ন দেখেন মাশরাফি, তবে....


মিডিয়া

‘অবিলম্বে কামরুলের ওপর হামলাকারীদের গ্রেপ্তার করুন’

সিলেট বার্তা, ২০১৮-০৪-১১ ০৩:১৫:৫২

সিলেট প্রেসক্লাবের সদস্য, সাবেক কার্যনির্বাহী কমিটির সদস্য ও দৈনিক জালালাবাদের স্টাফ রিপোর্টার কামরুল ইসলামের ওপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন প্রেসক্লাব নেতৃবৃন্দ।

ক্লাব সভাপতি ইকরামুল কবির ও সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ এক যুক্ত বিবৃতিতে বলেন, অপরাধীদের বিরুদ্ধে অনুসন্ধানী সংবাদ প্রকাশ করায় সাংবাদিক কামরুলের ওপর হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনা সিলেটের দীর্ঘদিনের মুক্ত সাংবাদিকতার ঐতিহ্যের মূলে কুটারাঘাত করেছে।

তারা বলেন, সাম্প্রতিককালে সিলেটে ছিনতাইসহ অপরাধ কর্মকান্ড আশংকাজনক হারে বেড়েছে, যা নিয়ন্ত্রণে ব্যর্থতার পরিচয় দিচ্ছে পুলিশসহ আইন শৃঙ্খলা বাহিনী। অপরাধ নিয়ন্ত্রণে পুলিশের এমন ব্যর্থতার প্রেক্ষাপটে সাধারণ মানুষের ভরসার স্থল স্বাধীন গণমাধ্যম। একজন গণমাধ্যম কর্মী হিসেবে বেপররোয়া ছিনতাই ও দূর্বৃত্তপনার বিরুদ্ধে ধারাবাহিক সংবাদ প্রকাশ করেন সাংবাদিক কামরুল ইমলাম। আর এতেই তাঁর ওপর ক্ষিপ্ত হয়ে হামলা চালিয়েছে সংঘবদ্ধ অপরাধীচক্র।

সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, সাংবাদিকদের ওপর হামলা করে অপরাধীচক্র মূলত: তাদের শক্তির জানান দিচ্ছে, যা খুবই দূঃখজনক। সিলেট প্রেসক্লাব নেতৃবৃন্দ উদ্বেগ প্রকাশ করে বলেন, অবিলম্বে কামরুলের ওপর হামলাকারী দুর্বৃত্তদের চিহ্নিত করে তাদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমুলক শাস্তির ব্যবস্থা না করলে সাংবাদিক সমাজ ও সাধারণ মানুষের মধ্যে নিরাপত্তাহীনতা দেখা দেবে, যা সুশাসন ও সামাজিক স্থিতিশীলতাকে ফেলবে হুমকির মুখে ।

শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন

সাম্প্রতিক আরো খবর