সর্বশেষ খবর

   সিলেটে মিডল্যান্ড ব্যাংক    রোহিঙ্গা প্রত্যাবাসনে মিয়ানমারের প্রতিশ্রুতি ধোঁকাবাজি: আরসা    মাংস এবং উচ্চ ক্যালোরিযুক্ত পানীয় ক্যানসারের ঝুঁকি বাড়ায়    ইনস্টাগ্রামের নয়া ফিচার, দেখেছেন কি?    প্রকাশ্যে চুমু, ‘দেশি গার্ল’-এর বিদেশি রোম্যান্স    নেতানিয়াহুর সঙ্গে সাক্ষাতে অস্বীকৃতি তিন খানের    ১০৫ রানেই শেষ পাকিস্তানের ইনিংস!    আইপিএলে এলিট তালিকায় সাকিব    নেতাকর্মীদের জেলে রেখে নির্বাচন হবে না: ফখরুল    সুনির্দিষ্ট অভিযোগে ভিত্তিতেই গ্রেফতার: স্বরাষ্ট্রমন্ত্রী    রোহিঙ্গা প্রত্যাবাসন হচ্ছে না কাল    সিলেটের দক্ষিন সুরমায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪    সোবহানীঘাটে আবাসিক হোটেল থেকে প্রেমিক-প্রেমিকার লাশ উদ্ধার    মন্ত্রণালয়ের দুই কর্মকর্তাসহ নিখোঁজ তিনজন গ্রেফতার    যুবলীগের বিভাগীয় প্রতিনিধি সমাবেশে অর্থমন্ত্রীকে নিমন্ত্রণ    গোয়াইনঘাট থানার আসামী উপশহরে গ্রেফতার    হবিগঞ্জে জমির আইল কাটা নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত ৪০    সিলেট জেলা বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত    কোম্পানীগঞ্জে পরীক্ষার্থীকে নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন॥    দক্ষিণ সুরমায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার


জাতীয়

এমপি মাহজাবিনের নেতৃত্বাধীন কমিটি বাতিল

সিলেট বার্তা, ২০১৮-০১-১২ ০১:২৫:২৯

দুদকের মামলায় আসামি হওয়ার একদিন পরই চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির সভাপতির পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে দলীয় সংসদ সদস্য মাহজাবিন মোরশেদকে। একই সঙ্গে তার নেতৃত্বাধীন কমিটি বাতিল করে নতুন করে সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ নতুন কমিটি অনুমোদন দেন।
বিকেলে জাতীয় পার্টির চেয়ারম্যানের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভ রায় এ তথ্য জানান।
সুনীল শুভ রায় জানান, গঠনতন্ত্রের ২০/১/ক ধারা মোতাবেক জাতীয় পার্টির চেয়ারম্যান চট্টগ্রাম মহানগর কমিটি বাতিল করেছেন। ১০১ সদস্য বিশিষ্ট চট্টগ্রাম মহানগর জাপার সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক দলের প্রেসিডিয়াম সদস্য সোলায়মান আলম শেঠ। সদস্য সচিব করা হয়েছে ইয়াকুব হোসেনকে। কমিটি দ্রুত সময়ের মধ্যে সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে।
জিয়া উদ্দিন আহমেদ বাবলু এমপি জাতীয় পার্টির মহাসচিব হওয়ার পর হঠাৎ করে প্রেসিডিয়াম সদস্য সোলায়মান আলম শেঠকে মহানগর জাপার সভাপতির পদ থেকে সরিয়ে দেন। এমপি মাহজাবিনকে আহ্বায়ক ও ইয়াকুব হোসেনকে সদস্য সচিব করে চট্টগ্রাম মহানগর জাপার কমিটি গঠন করা হয়েছিল। পরে সম্মেলনের মাধ্যমে মাহজাবিন মোরশেদকে সভাপতি করা হয়।

শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন