সর্বশেষ খবর

   হাথুরুসিংহের পরিকল্পনা ভুলে গেছে বাংলাদেশ: মাশরাফি    নতুন সম্পর্কে জোলি!    মাটির লেয়ারের ভিন্নতায় পদ্মা সেতুর ১৪ পাইলের ডিজাইনে বিলম্ব    ব্যাংকিং খাতে জবাবদিহিতার জন্য পদক্ষেপ নেয়া হয়েছে : অর্থমন্ত্রী    অবকাঠামো উন্নয়নে ৬০ মিলিয়ন ডলার দেবে ওএফআইডি    বাংলাদেশ যথেষ্ট সক্ষমতা অর্জন করেছে : বিশ্বব্যাংক    ৩৭ হজ এজেন্সিকে নোটিশ    বাজেটে এমপিও অন্তর্ভুক্তির বিষয়ে সরকার সিদ্ধান্ত নিবে: প্রধানমন্ত্রী    ভোলাগঞ্জ ও কালাইরাগে ৩৬টি ‘বোমা মেশিন’ ধ্বংস    ফেঞ্চুগঞ্জে ছাত্রলীগের ৫ নেতা বহিষ্কার    আম্মার মতো আমিও হারিয়ে যাব : রাইমা    ‘সূর্যসেন’ নতুন মঞ্চনাটক    আমি মৃত্যুকে ভয় করি না: আইভী    আমি একাই যথেষ্ট: শামীম ওসমান    সিরিয়ার কুর্দিদের বিরুদ্ধে অভিযান চালাবেন এরদোয়ান    বড় ধরনের বিপদ থেকে বাচঁলেন শোয়েব!    কোহলির জরিমানা    নির্বাচন স্থগিত হওয়া ইসির চরম ব্যর্থতা: ফখরুল    ঢাকা উত্তরের মেয়র পদে উপনির্বাচন স্থগিত    রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু ২ বছরের মধ্যে


জাতীয়

মানুষ পুড়িয়ে হত্যাকারীরা জনগণের মঙ্গল চায় না: নৌমন্ত্রী

সিলেট বার্তা, ২০১৮-০১-১৩ ১৪:৪৭:১২

মাদারীপুর: নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, যারা গণতন্ত্রের নামে মানুষ পুড়িয়ে হত্যা করে, তারা জনগণের মঙ্গল চায় না।

মন্ত্রী বলেন, ‘কেউ অপরাধ করলে তার বিরুদ্ধে মামলা হতেই পারে। তিনি যেই হোন না কেন, তাকে আইনের আওতায় আসতে হবে। তেমনি খালেদা জিয়ার বিরুদ্ধেও মামলা হয়েছে। যথাসময়ে আদালতের রায় হবে, সেটা সকলকে মানতে হবে’।

শুক্রবার সকালে মাদারীপুর সার্কিট হাউজে দুস্থ মানুষদের আর্থিক অনুদানের চেক বিতরণকালে তিনি এ কথা বলেন।
বিশ্বের বিভিন্ন দেশের উদাহরণ দিয়ে শাজাহান খান বলেন, ইতিহাসে এমন অনেক ঘটনা আছে, যেখানে বিভিন্ন দেশের প্রধানমন্ত্রীসহ অনেকের সাজা হয়েছে। সেই দেশগুলোর কেউ তো বিচার নিয়ে বিক্ষোভ কিংবা জ¦ালাও-পোড়াও করেনি।
তিনি বলেন, ‘বিএনপি নেত্রী খালেদা জিয়ার বিচার কাজ চলাকালেই তার দলের নেতাকর্মীরা জালাও-পোড়াও শুরু করে। এটা কোন গণতন্ত্র হতে পারে না’।
অতিরিক্ত জেলা প্রশাসক সৈয়দ ফারুক আহম্মদের সঞ্চালনায় এসময় আরও উপস্থিত ছিলেন মাদারীপুরের জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) সুমন কুমার দেব, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান কালু খান প্রমুখ।

শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন