সর্বশেষ খবর

   ‘ভয়ংকর পরিস্থিতি তৈরি করতে চাচ্ছে ঢাবি প্রশাসন’    প্যারিসে সবুজ বাংলা বুশারি শপের উদ্ভোধন    সাংবাদিক কামরুলের উপর হামলাকারীদের গেপ্তারের দাবীতে সিলেটে মানববন্ধন    করমর্দন না করায় নাগরিকত্ব আবেদন বাতিল    ক্যাসিও’র পানিরোধক স্মার্ট ঘড়ি    জাতিসংঘের ৩ সংস্থার নির্বাচনে বাংলাদেশের বিজয়    গুঞ্জন উড়ালেন কিয়ারা    ‘অসহায় শিল্পীদের পাশে দাঁড়াতেই কনসার্টে অংশ নিচ্ছি’    পরের ম্যাচ জিতলেই চ্যাম্পিয়ন বার্সা    বোলিংয়ে বিবর্ণ সাকিবের ব্যাটে ঝড়, হায়দরাবাদের প্রথম হার    দুই সিটিতে ২০ দলীয় জোটের চার কমিটি    বিচ্ছিন্ন নয়, সামগ্রিক আন্দোলন চান ফখরুল    বিএনপির ঐক‌্য সরকারকে পীড়া দিচ্ছে : রিজভী    শাবিতে বিভাগীয় প্রধান কর্তৃক শিক্ষক লাঞ্ছনার অভিযোগ    টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর তালিকায় শেখ হাসিনা    জাতীয় বাজেট সামনে রেখে ব্যবসায়ীদের সাথে সিলেট চেম্বারের মতবিনিময়    সুনামগঞ্জ ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক পদে লড়ছেন ১০ জন    ফেঞ্চুগঞ্জে পাচারকালে ৬৬ বস্তা রিলিফের চাল জব্দ    ধর্ম অবমাননার অভিযোগে তসলিমা-সুপ্রীতিদের বিরুদ্ধে মামলা    শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসা করলেন ট্রুডো


জাতীয়

দেশে ফিরেছেন বিমান দুর্ঘটনায় আহত রোবায়েত

সিলেট বার্তা, ২০১৮-০৩-১৭ ১৯:৫৯:০১

বিমান দুর্ঘটনায় আহত শেখ রশিদ রোবায়েত ও তাকে দেখতে নেপাল যাওয়া স্বজনরা। ঢাকায় এসে পৌছেছেন। শনিবার বিকেল সাড়ে ৩টার তারা আসেন বলে জানিয়েছেন ইউএস-বাংলার মহাব্যবস্থাপক কামরুল ইসলাম।

তিনি আরও বলেন, দ্রুতই তাদেরকে বিমানবন্দর থেকে বের করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে নিয়ে যাওয়া হচ্ছে।

এর আগে ওই দুর্ঘটনায় আহতদের মধ্যে চারজনকে বাংলাদেশে আনা হয়েছে। এরা হলেন-শেহরিন আহমেদ, মেহেদী হাসান, মেহেদি হাসানের স্ত্রী সাইদা কামরুন নাহার স্বর্ণা ও মেহেদী হাসানের ফুফাতো ভাইয়ের স্ত্রী আলমুন নাহার এনি। অন্যদিকে, আরেক আহত ডা. রেজোয়ানুল হককে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর পাঠানো হয়েছে।

গত ১২ মার্চ নেপালের কাঠমান্ডুর ত্রিভুবন বিমানবন্দরে অবতরণের সময় বিধ্বস্ত হয় ইউএস-বাংলা এয়ারলাইনসের বিমানটি। ওই দুর্ঘটনায় এখন পর্যন্ত ২৬ জন বাংলাদেশিসহ ৫১ জন নিহত হয়েছেন। বিমানটিতে ৭১ আরোহী ছিলেন।

বিমান বিধ্বস্ত হওয়ার ঘটনা জানতে নেপাল ও বাংলাদেশ সরকারের পক্ষ থেকে আলাদা তদন্ত কমিটি গঠন করা হয়েছে। ইউএস-বাংলা এয়ারলাইনস কর্তৃপক্ষের দাবি, কাঠমান্ডুর ত্রিভুবন বিমানবন্দরের নিয়ন্ত্রণকক্ষ থেকে ভুল নির্দেশনা দেওয়ার কারণেই এই দুর্ঘটনা ঘটেছে। তবে এই দাবি অস্বীকার করেছে বিমানবন্দর কর্তৃপক্ষ।

শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন