সর্বশেষ খবর

   ‘শক্তিশালী পাসপোর্ট'    ‘পুরাতন কারাগারের জায়গায় মডেল মসজিদ নির্মাণের দাবি’    সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের ৩০ সদস্যের কমিটি অনুমোদন    শাবিতে কর্মশালা অনুষ্ঠিত    বিশ্ব ম্যালেরিয়া দিবস আজ    গোলাপগঞ্জে টেকনিক্যাল স্কুল ও কলেজ প্রতিষ্ঠা করা হবে: শিক্ষামন্ত্রী    বিডি জবসের প্রধান নির্বাহী আটক    ভারতে ১৯ নারীসহ ৩৭ মাওবাদী নিহত    বিশ্বনাথ আ’লীগ সভাপতি পংকি খান জেলে    হবিগঞ্জ শহরে জুয়ার আসরে পুলিশের হানা, আটক ১৫    সুস্থ জীবন যাপন করতে হলে খাদ্যের পুষ্টি জ্ঞান থাকা জরুরী: মেয়র আরিফ    খালেদা জিয়ার সুচিকিৎসা নিশ্চিত করার দাবি সিলেট বিএনপি’র    বিশ্বকাপের প্রথম ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা    মশা নিধনের দাবিতে রাজপথে মশারি মিছিল    ইরান পরমাণু কর্মসূচি নিয়ে নতুন চুক্তির ইঙ্গিত    তৃতীয় স্ত্রীকে নিয়ে ঝামেলায় ইমরান খান    ভারতে সেই ধর্মীয় গুরু ধর্ষণে দোষী সাব্যস্ত    সাংবাদিককে লাঞ্ছিতের প্রতিবাদে মানববন্ধন    কানাডা, আমেরিকায় ‘স্বপ্নজাল’    এখনও টেস্ট খেলার স্বপ্ন দেখেন মাশরাফি, তবে....


রাজনীতি

'আরপিও সংশোধনের সিদ্ধান্ত নেবে ইসি'

সিলেট বার্তা, ২০১৮-০৪-১৪ ০৩:০৫:১৭

ঢাকা: আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, নির্বাচন কমিশন সকল রাজনৈতিক দলের মতামতের ওপর ভিত্তি করে আগামী সংসদ নির্বাচনে আরপিও (গণপ্রতিনিধিত্ব আদেশ বা নির্বাচনী আইন) সংস্কারের প্রয়োজন আছে কি-না, সে ব্যাপারে সিদ্ধান্ত নেবেন।
 
আরপিও সংশোধনের ক্ষেত্রে সরকারের কোন ভূমিকা নেই- এ কথা উল্লেখ করে তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও সকল দলের অংশগ্রহণ করার জন্য নির্বাচন কমিশন সকল রাজনৈতিক দলের সঙ্গে বৈঠক করেছেন। বৈঠকে প্রত্যেকটি রাজনৈতিক দল তাদের মতামত জানিয়েছে।
 
শুক্রবার সকালে কুষ্টিয়ায় নিজ বাসভবনে দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।
 
বিএনপি’র সমালোচনা করে হানিফ বলেন, ‘বিএনপি ষড়যন্ত্র ও নেতিবাচক কথা ছাড়া কিছুই খুঁজে পায় না। খালেদা জিয়া আদালতের রায়ে দন্ডিত হওয়ার মধ্যদিয়ে বিএনপি জনগণের কাছে দুর্নীতিবাজ দল হিসেবে চিহ্নিত হয়েছে।’
 
এ সময় জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলীসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। পরে তিনি কুষ্টিয়া সদর উপজেলার ঝাওদিয়া গ্রামে এক সমাবেশে যোগদান করেন।

শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন