সর্বশেষ খবর

   ভোলাগঞ্জ ও কালাইরাগে ৩৬টি ‘বোমা মেশিন’ ধ্বংস    ফেঞ্চুগঞ্জে ছাত্রলীগের ৫ নেতা বহিষ্কার    আম্মার মতো আমিও হারিয়ে যাব : রাইমা    ‘সূর্যসেন’ নতুন মঞ্চনাটক    আমি মৃত্যুকে ভয় করি না: আইভী    আমি একাই যথেষ্ট: শামীম ওসমান    সিরিয়ার কুর্দিদের বিরুদ্ধে অভিযান চালাবেন এরদোয়ান    বড় ধরনের বিপদ থেকে বাচঁলেন শোয়েব!    কোহলির জরিমানা    নির্বাচন স্থগিত হওয়া ইসির চরম ব্যর্থতা: ফখরুল    ঢাকা উত্তরের মেয়র পদে উপনির্বাচন স্থগিত    রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু ২ বছরের মধ্যে    ব্যাংকে একই পরিবারের ৪ পরিচালক রেখে সংশোধন বিল পাস    আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল    মেয়র আইভী আহত    এবার আশ্বাসে অনশন ভাঙলেন মাদ্রাসা শিক্ষকরাও    প্রতিদিন তিনশ থেকে পাঁচশ রোহিঙ্গা ফিরে যাবেন নিজ দেশে    বাগদাদে জোড়া আত্মঘাতী বিস্ফোরণে নিহত ৩৮    গোয়াইনঘাটে অগ্নিকান্ডে ৬টি দোকানসহ একটি গুদাম ভূস্মিভুত    জাফলংয়ে ট্রাক চাপায় নারী শ্রমিক নিহত


খেলাধুলা

আইপিএল প্রশ্নে নির্লিপ্ত সাকিব

সিলেট বার্তা, ২০১৮-০১-০৪ ২০:২৮:৫৮

২০১৮ আইপিএলে সাকিব আল হাসানকে ধরে রাখেনি কলকাতা নাইট রাইডার্স। ফলে বিশ্বসেরা এই অলরাউন্ডারকে উঠতে হচ্ছে আইপিএলের নিলামে। তবে এ নিয়ে মোটেও চিন্তিত নন বাংলাদেশের টেস্ট অধিনায়ক।  

২০১১ সালে কলকাতার জার্সিতেই আইপিএলে অভিষেক হয়েছিল সাকিবের। এরপর ২০১২, ২০১৪, ২০১৫, ২০১৬, ২০১৭- এই পাঁচ আসরে খেলেছেন কলকাতার হয়েই। এবার সাকিবের দল নির্ধারণ হবে নিলামে।
বিষয়টি কেমন লাগছে সাকিবের? নির্লিপ্ত কণ্ঠে সাকিবের উত্তর, ‘এখানে কেমন লাগার কোনো বিষয় নেই। নিলামে নাম থাকবে, যদি কেউ পিক করে তাহলে আলহামদুলিল্লাহ্‌। আর না করলে কোনো ব্যাপার না।’
গত আইপিএল থেকে এবার শুধু সুনীল নারিন ও আন্দ্রে রাসেলকে ধরে রেখেছে কলকাতা নাইট রাইডার্স। এবারের আইপিএলের নিলাম হবে আগামী ২৭ ও ২৮ জানুয়ারি।
 

শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন