সর্বশেষ খবর

   ভোলাগঞ্জ ও কালাইরাগে ৩৬টি ‘বোমা মেশিন’ ধ্বংস    ফেঞ্চুগঞ্জে ছাত্রলীগের ৫ নেতা বহিষ্কার    আম্মার মতো আমিও হারিয়ে যাব : রাইমা    ‘সূর্যসেন’ নতুন মঞ্চনাটক    আমি মৃত্যুকে ভয় করি না: আইভী    আমি একাই যথেষ্ট: শামীম ওসমান    সিরিয়ার কুর্দিদের বিরুদ্ধে অভিযান চালাবেন এরদোয়ান    বড় ধরনের বিপদ থেকে বাচঁলেন শোয়েব!    কোহলির জরিমানা    নির্বাচন স্থগিত হওয়া ইসির চরম ব্যর্থতা: ফখরুল    ঢাকা উত্তরের মেয়র পদে উপনির্বাচন স্থগিত    রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু ২ বছরের মধ্যে    ব্যাংকে একই পরিবারের ৪ পরিচালক রেখে সংশোধন বিল পাস    আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল    মেয়র আইভী আহত    এবার আশ্বাসে অনশন ভাঙলেন মাদ্রাসা শিক্ষকরাও    প্রতিদিন তিনশ থেকে পাঁচশ রোহিঙ্গা ফিরে যাবেন নিজ দেশে    বাগদাদে জোড়া আত্মঘাতী বিস্ফোরণে নিহত ৩৮    গোয়াইনঘাটে অগ্নিকান্ডে ৬টি দোকানসহ একটি গুদাম ভূস্মিভুত    জাফলংয়ে ট্রাক চাপায় নারী শ্রমিক নিহত


খেলাধুলা

নারী ফুটবলারদের সংবর্ধনা দিলেন প্রধানমন্ত্রী

সিলেট বার্তা, ২০১৮-০১-০৪ ২১:৫৪:৪৭

সাফ চ্যাম্পিয়নশিপের শিরোপা জিতে গেল বছরের শেষটা দারুণভাবে রাঙিয়ে দিয়েছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল দল। নারী ফুটবলারদের দারুণ এ সাফল্যে সংবর্ধনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার গণভবনে নারী ফুটবলারদের সংবর্ধনা দেন প্রধানমন্ত্রী। এসময় দলের প্রত্যেক সদস্যের হাতে তুলে দেন এক লাখ টাকার করে চেক।
প্রধানমন্ত্রীর দেওয়া সংবর্ধনা পেয়ে দারুণ খুশি অধিনায়ক মারিয়া মান্ডা বলেছেন, ‘সত্যিই আমাদের জন্য খুবই আনন্দের, প্রধানমন্ত্রী আমাদের সংবর্ধনা দিয়েছেন। তাঁর কাছ থেকে যে প্রেরণা পেয়েছি তা ভবিষ্যতে ভালো করার আত্মবিশ্বাস যোগাবে।’
গত ২৪ ডিসেম্বর ঢাকার কমলাপুরের বীরশ্রেষ্ঠ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে অনূর্ধ্ব-১৫ সাফ চ্যাম্পিয়নশিপে ভারতকে ১-০ গোলে হারিয়ে শিরোপা জেতে বাংলাদেশ দল। আসরে বাংলাদেশ দল অপরাজিত চ্যাম্পিয়ন হয়।
গণভবনে এই সংবর্ধনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়, বাংলাদেশ ফুটবল ফেডারেশন ও সাফ সভাপতি কাজী সালাহউদ্দিন।

শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন