সর্বশেষ খবর

   ভোলাগঞ্জ ও কালাইরাগে ৩৬টি ‘বোমা মেশিন’ ধ্বংস    ফেঞ্চুগঞ্জে ছাত্রলীগের ৫ নেতা বহিষ্কার    আম্মার মতো আমিও হারিয়ে যাব : রাইমা    ‘সূর্যসেন’ নতুন মঞ্চনাটক    আমি মৃত্যুকে ভয় করি না: আইভী    আমি একাই যথেষ্ট: শামীম ওসমান    সিরিয়ার কুর্দিদের বিরুদ্ধে অভিযান চালাবেন এরদোয়ান    বড় ধরনের বিপদ থেকে বাচঁলেন শোয়েব!    কোহলির জরিমানা    নির্বাচন স্থগিত হওয়া ইসির চরম ব্যর্থতা: ফখরুল    ঢাকা উত্তরের মেয়র পদে উপনির্বাচন স্থগিত    রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু ২ বছরের মধ্যে    ব্যাংকে একই পরিবারের ৪ পরিচালক রেখে সংশোধন বিল পাস    আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল    মেয়র আইভী আহত    এবার আশ্বাসে অনশন ভাঙলেন মাদ্রাসা শিক্ষকরাও    প্রতিদিন তিনশ থেকে পাঁচশ রোহিঙ্গা ফিরে যাবেন নিজ দেশে    বাগদাদে জোড়া আত্মঘাতী বিস্ফোরণে নিহত ৩৮    গোয়াইনঘাটে অগ্নিকান্ডে ৬টি দোকানসহ একটি গুদাম ভূস্মিভুত    জাফলংয়ে ট্রাক চাপায় নারী শ্রমিক নিহত


খেলাধুলা

বার্সেলেনা ছাড়তে পারেন মেসি

সিলেট বার্তা, ২০১৮-০১-০৬ ০০:৩১:৩২

বলা হয়েছে- কাতালানদের স্বাধীনতা লাভের ফলে বার্সেলোনা যদি আর ইউরোপিয়ান ফুটবলের বড় টুর্নামেন্টে খেলতে না পারে তাহলে দল ছাড়ার বিষয়টি নিশ্চিত করেছেন মেসি।
 মদ্রিদের দৈনিক এল মুন্ডো পত্রিকায় প্রকাশিত রিপোর্ট অনুযায়ী- বার্সেলোনা যত দিন ‘শীর্ষ পর্যায়ের ইউরোপিয়ান লিগ’ খেলবে ততদিন ক্লাবের হয়ে খেলবেন বলে গত নভেম্বরে চুক্তি করার সময় একটি ধারা অন্তর্ভুক্ত করেছেন মেসি। বার্সেলোনা ক্লাবের একটি সূত্র বার্তা সংস্থা এএফপিকে জানায়, ‘গোপনীয়তার কারণেই ক্লাব কর্তৃপক্ষ কখনো খেলোয়াড়দের সঙ্গে চুক্তির বিষয়ে কোন মন্তব্য করে না।’ গত ১ অক্টোবর গণভোটের পর থেকেই কাতালোনিয়ানরা স্পেন থেকে স্বাধীন হতে চাইলে সমস্যা সৃষ্টি হয়। এখন পর্যন্ত যার কোন সমাধান হয়নি। কাতালোনিয়ারা স্বাধীনতা পেলে মেসির মতো বার্সেলোনার তারকা অনেক খেলোয়াড়ই ক্লাব ছাড়বেন বলে ধারণা করা হচ্ছে। 

শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন