সর্বশেষ খবর

   ভোলাগঞ্জ ও কালাইরাগে ৩৬টি ‘বোমা মেশিন’ ধ্বংস    ফেঞ্চুগঞ্জে ছাত্রলীগের ৫ নেতা বহিষ্কার    আম্মার মতো আমিও হারিয়ে যাব : রাইমা    ‘সূর্যসেন’ নতুন মঞ্চনাটক    আমি মৃত্যুকে ভয় করি না: আইভী    আমি একাই যথেষ্ট: শামীম ওসমান    সিরিয়ার কুর্দিদের বিরুদ্ধে অভিযান চালাবেন এরদোয়ান    বড় ধরনের বিপদ থেকে বাচঁলেন শোয়েব!    কোহলির জরিমানা    নির্বাচন স্থগিত হওয়া ইসির চরম ব্যর্থতা: ফখরুল    ঢাকা উত্তরের মেয়র পদে উপনির্বাচন স্থগিত    রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু ২ বছরের মধ্যে    ব্যাংকে একই পরিবারের ৪ পরিচালক রেখে সংশোধন বিল পাস    আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল    মেয়র আইভী আহত    এবার আশ্বাসে অনশন ভাঙলেন মাদ্রাসা শিক্ষকরাও    প্রতিদিন তিনশ থেকে পাঁচশ রোহিঙ্গা ফিরে যাবেন নিজ দেশে    বাগদাদে জোড়া আত্মঘাতী বিস্ফোরণে নিহত ৩৮    গোয়াইনঘাটে অগ্নিকান্ডে ৬টি দোকানসহ একটি গুদাম ভূস্মিভুত    জাফলংয়ে ট্রাক চাপায় নারী শ্রমিক নিহত


খেলাধুলা

ক্রাইস্টচার্চে যুব বিশ্বকাপের উদ্বোধন

সিলেট বার্তা, ২০১৮-০১-০৮ ০১:২৪:৫৪

১৩ জানুয়ারি থেকে নিউজিল্যান্ডে শুরু হবে অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপ। যুব বিশ্বকাপে অংশ নিতে ইতিমধ্যেই দেশটিতে অবস্থান করছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। ১৬ দলের উপস্থিতিতে আজ অনুষ্ঠিত হয়েছে চমৎকার উদ্বোধনী অনুষ্ঠান।

১৬ দলের অধিনায়কের সঙ্গে উদ্বোধনী অনুষ্ঠানে আজ উপস্থিত হয়েছেন ক্রাইস্টচার্চের কাউন্সিলর অ্যারন কিউন ও নিউজিল্যান্ড ক্রিকেট দলের সভাপতি ডেব্বি হোকলি। আইসিসি ও নিউজিল্যান্ড ক্রিকেট দলের পক্ষ থেকে অংশগ্রহনকারী দলগুলোকে অভিনন্দন জানিয়েছেন তিনি।


উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশি অধিনায়ক মোহাম্মদ সাইফ হাসান বলেন, ‘এখানকার পরিবেশ অসাধারণ। প্রতিটি দিনই বেশ উত্তেজনার। গতবার আমরা এই টুর্নামেন্টে তৃতীয় হয়েছি। তাই এবার চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে নিয়ে শুরু করবো। এখানকার পরিস্থিতি কঠিন হলেও কয়েকটি ম্যাচ খেলে আমরা বেশ দারুণভাবে মানিয়ে নিয়েছি। আমরা ম্যাচ বাই ম্যাচ এগুতো চাই।’ 
বিশ্বকাপে মাঠে নামার আগে নিউজিল্যান্ডের কন্ডিশনের সঙ্গে খাপ খাইয়ে নিতে ১১দিনের ক্যাম্প করছে যুবারা। স্থানীয় দলের বিপক্ষে প্রস্তুতি ম্যাচের পর এবার ৮ জানুয়ারি প্রস্তুতি ম্যাচে ক্রাইস্টচার্চে  আফগানিস্তানের মুখোমুখি হবে সাইফ-আফিফরা। পরের ম্যাচে পাকিস্তানের বিপক্ষে খেলবে যুবারা। নিউজিল্যান্ডের চারটি শহরের মোট ৭টি ভেন্যুতে যুববিশ্বকাপের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন