সর্বশেষ খবর

   ভোলাগঞ্জ ও কালাইরাগে ৩৬টি ‘বোমা মেশিন’ ধ্বংস    ফেঞ্চুগঞ্জে ছাত্রলীগের ৫ নেতা বহিষ্কার    আম্মার মতো আমিও হারিয়ে যাব : রাইমা    ‘সূর্যসেন’ নতুন মঞ্চনাটক    আমি মৃত্যুকে ভয় করি না: আইভী    আমি একাই যথেষ্ট: শামীম ওসমান    সিরিয়ার কুর্দিদের বিরুদ্ধে অভিযান চালাবেন এরদোয়ান    বড় ধরনের বিপদ থেকে বাচঁলেন শোয়েব!    কোহলির জরিমানা    নির্বাচন স্থগিত হওয়া ইসির চরম ব্যর্থতা: ফখরুল    ঢাকা উত্তরের মেয়র পদে উপনির্বাচন স্থগিত    রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু ২ বছরের মধ্যে    ব্যাংকে একই পরিবারের ৪ পরিচালক রেখে সংশোধন বিল পাস    আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল    মেয়র আইভী আহত    এবার আশ্বাসে অনশন ভাঙলেন মাদ্রাসা শিক্ষকরাও    প্রতিদিন তিনশ থেকে পাঁচশ রোহিঙ্গা ফিরে যাবেন নিজ দেশে    বাগদাদে জোড়া আত্মঘাতী বিস্ফোরণে নিহত ৩৮    গোয়াইনঘাটে অগ্নিকান্ডে ৬টি দোকানসহ একটি গুদাম ভূস্মিভুত    জাফলংয়ে ট্রাক চাপায় নারী শ্রমিক নিহত


খেলাধুলা

হাফিজের ৬০০০

সিলেট বার্তা, ২০১৮-০১-০৯ ১১:২৪:২৭

ওয়ানডেতে ৬ হাজার রানের মাইলফলক স্পর্শ করেছেন মোহাম্মদ হাফিজ। পাকিস্তানের দশম ক্রিকেটার হিসেবে ৬ হাজারি ক্লাবে প্রবেশ করলেন ৩৭ বছর বয়সি এই ব্যাটসম্যান।

মাইলফলক ছুঁতে নেলসনে মঙ্গলবার নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে হাফিজের দরকার ছিল ৪০ রান। তবে এর চেয়ে ২০ রান বেশিই করেছেন তিনি। ৭১ বলে ৮টি চারে ৬০ রানের ইনিংসটি সাজান ডানহাতি এই ব্যাটসম্যান।
১৯৭ ম্যাচে হাফিজের রান এখন ৬০২০। ওয়ানডেতে পাকিস্তানের হয়ে সবচেয়ে বেশি রানের রেকর্ডটা ইনজামাম-উল-হকের (১১৭০১)।
হাফিজের ৬০, শাদাব খানের ৫২ ও হাসান আলীর ৫১ রানের সুবাদে ৫০ ওভারে ৯ উইকেটে ২৪৬ রান তুলেছে পাকিস্তান। জবাবে নিউজিল্যান্ড ১৪ ওভারে ২ উইকেট হারিয়ে ৬৪ রান তোলার পর বৃষ্টিতে খেলা বন্ধ আছে।

শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন