সর্বশেষ খবর

   সিলেটে মিডল্যান্ড ব্যাংক    রোহিঙ্গা প্রত্যাবাসনে মিয়ানমারের প্রতিশ্রুতি ধোঁকাবাজি: আরসা    মাংস এবং উচ্চ ক্যালোরিযুক্ত পানীয় ক্যানসারের ঝুঁকি বাড়ায়    ইনস্টাগ্রামের নয়া ফিচার, দেখেছেন কি?    প্রকাশ্যে চুমু, ‘দেশি গার্ল’-এর বিদেশি রোম্যান্স    নেতানিয়াহুর সঙ্গে সাক্ষাতে অস্বীকৃতি তিন খানের    ১০৫ রানেই শেষ পাকিস্তানের ইনিংস!    আইপিএলে এলিট তালিকায় সাকিব    নেতাকর্মীদের জেলে রেখে নির্বাচন হবে না: ফখরুল    সুনির্দিষ্ট অভিযোগে ভিত্তিতেই গ্রেফতার: স্বরাষ্ট্রমন্ত্রী    রোহিঙ্গা প্রত্যাবাসন হচ্ছে না কাল    সিলেটের দক্ষিন সুরমায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪    সোবহানীঘাটে আবাসিক হোটেল থেকে প্রেমিক-প্রেমিকার লাশ উদ্ধার    মন্ত্রণালয়ের দুই কর্মকর্তাসহ নিখোঁজ তিনজন গ্রেফতার    যুবলীগের বিভাগীয় প্রতিনিধি সমাবেশে অর্থমন্ত্রীকে নিমন্ত্রণ    গোয়াইনঘাট থানার আসামী উপশহরে গ্রেফতার    হবিগঞ্জে জমির আইল কাটা নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত ৪০    সিলেট জেলা বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত    কোম্পানীগঞ্জে পরীক্ষার্থীকে নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন॥    দক্ষিণ সুরমায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার


খেলাধুলা

আজ আসছে না জিম্বাবুয়ে দল

সিলেট বার্তা, ২০১৮-০১-১০ ১৫:৪৩:৫৭

ত্রিদেশীয় সিরিজ খেলতে ১০ জানুয়ারি ঢাকায় আসার কথা ছিল জিম্বাবুয়ে ক্রিকেট দলের। কিন্তু তারা আজ আসছে না। সফর সূচিতে সামান্য পরিবর্তন এনে আগামীকাল বৃহস্পতিবার রাতে ঢাকায় আসছে জিম্বাবুয়ে ক্রিকেট দল। রাত ১১টায় ঢাকায় পা রাখার কথা আফ্রিকার এই দলটির।

এই সফরে অবশ্য জিম্বাবুয়ে দলের সঙ্গে নেই তাদের বোলিং কোচ মাখায়া এনটিনি। দুদিন আগে তিনি জিম্বাবুয়ের বোলিং কোচের পদ থেকে সরে দাঁড়িয়েছেন। প্রধান কোচ হিথ স্ট্রিকের তত্ত্বাবধানেই বাংলাদেশে আসছে দ্য শেভরনরা।
১১ জানুয়ারি এসে পরদিন মিরপুর একাডেমি মাঠে অনুশীলন করবে জিম্বাবুয়ে দল। ১৩ জানুয়ারি বিকেএসপিতে বিসিবি একাদশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলবে তারা।
জিম্বাবুয়ে দল : হ্যামিল্টন মাসাকাদজা, সলোমন মিরে, ক্রেইগ আরভিন, ব্রেন্ডন টেলর, সিকান্দার রাজা, পিটার মুর, ম্যালকম ওয়ালার, গ্রায়েম ক্রেমার (অধিনায়ক), রায়ান মারে, টেন্ডাই চিসোরো, ব্রেন্ডন মাভুতা, ব্লেসিং মুজারাবানি, ক্রিস্টোফার এমপফু, টেন্ডাই চাতারা ও কাইল জার্ভিস।
এক নজরে ত্রিদেশীয় সিরিজের সূচি:
১৫ জানুয়ারি – বাংলাদেশ বনাম জিম্বাবুয়ে
১৭ জানুয়ারি – শ্রীলঙ্কা বনাম জিম্বাবুয়ে
১৯ জানুয়ারি – বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা
২১ জানুয়ারি – শ্রীলঙ্কা বনাম জিম্বাবুয়ে
২৩ জানুয়ারি – বাংলাদেশ বনাম জিম্বাবুয়ে
২৫ জানুয়ারি – বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা
২৭ জানুয়ারি – ফাইনাল

শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন