সর্বশেষ খবর

   ‘ভয়ংকর পরিস্থিতি তৈরি করতে চাচ্ছে ঢাবি প্রশাসন’    প্যারিসে সবুজ বাংলা বুশারি শপের উদ্ভোধন    সাংবাদিক কামরুলের উপর হামলাকারীদের গেপ্তারের দাবীতে সিলেটে মানববন্ধন    করমর্দন না করায় নাগরিকত্ব আবেদন বাতিল    ক্যাসিও’র পানিরোধক স্মার্ট ঘড়ি    জাতিসংঘের ৩ সংস্থার নির্বাচনে বাংলাদেশের বিজয়    গুঞ্জন উড়ালেন কিয়ারা    ‘অসহায় শিল্পীদের পাশে দাঁড়াতেই কনসার্টে অংশ নিচ্ছি’    পরের ম্যাচ জিতলেই চ্যাম্পিয়ন বার্সা    বোলিংয়ে বিবর্ণ সাকিবের ব্যাটে ঝড়, হায়দরাবাদের প্রথম হার    দুই সিটিতে ২০ দলীয় জোটের চার কমিটি    বিচ্ছিন্ন নয়, সামগ্রিক আন্দোলন চান ফখরুল    বিএনপির ঐক‌্য সরকারকে পীড়া দিচ্ছে : রিজভী    শাবিতে বিভাগীয় প্রধান কর্তৃক শিক্ষক লাঞ্ছনার অভিযোগ    টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর তালিকায় শেখ হাসিনা    জাতীয় বাজেট সামনে রেখে ব্যবসায়ীদের সাথে সিলেট চেম্বারের মতবিনিময়    সুনামগঞ্জ ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক পদে লড়ছেন ১০ জন    ফেঞ্চুগঞ্জে পাচারকালে ৬৬ বস্তা রিলিফের চাল জব্দ    ধর্ম অবমাননার অভিযোগে তসলিমা-সুপ্রীতিদের বিরুদ্ধে মামলা    শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসা করলেন ট্রুডো


খেলাধুলা

ভেস্তে গেল বাংলাদেশ-পাকিস্তানের প্রস্তুতি ম্যাচ

সিলেট বার্তা, ২০১৮-০১-১০ ১৫:৪৭:১০

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের উদ্বোধন হয়েছে দুদিন আগে। কিন্তু ১৩ তারিখ মাঠে গড়াবে যুবাদের বিশ্বকাপ। তার আগে দলগুলো প্রস্তুতি ম্যাচে নিজেদের ঝালিয়ে নিচ্ছে। আজ বুধবার ক্রাইস্টচার্চে পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশ দলের একটি প্রস্তুতি ম্যাচ খেলার কথা ছিল। কিন্তু বৃষ্টির কারণে ভেস্তে গেছে সেটি। মুষলধারে বৃষ্টির কারণে একটি বলও মাঠে গড়াতে পারেনি।

শুধু বাংলাদেশ-পাকিস্তানের প্রস্তুতি ম্যাচ নয়, বৃষ্টি কারণে পরিত্যক্ত হয়েছে নিউজিল্যান্ড-পাপুয়া নিউগিনি, ওয়েস্ট ইন্ডিজ-জিম্বাবুয়ে ও আফগানিস্তান-নামিবিয়ার মধ্যকার ম্যাচও।
শুধু ভারতের যুবারা গতকাল দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলতে পেরেছে। ভারত প্রথমে ব্যাট করে ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ৩৩২ রান সংগ্রহ করে। এরপর দক্ষিণ আফ্রিকাকে তারা বেধে ফেলে ১৪৩ রানেই মধ্যেই। 
অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের গ্রুপপর্বে বাংলাদেশের ম্যাচগুলো : ১৩ জানুয়ারি : বাংলাদেশ বনাম নামিবিয়া১৫ জানুয়ারি : বাংলাদেশ বনাম কানাডা১৮ জানুয়ারি : বাংলাদেশ বনাম ইংল্যান্ড।

শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন