সর্বশেষ খবর

   ‘ভয়ংকর পরিস্থিতি তৈরি করতে চাচ্ছে ঢাবি প্রশাসন’    প্যারিসে সবুজ বাংলা বুশারি শপের উদ্ভোধন    সাংবাদিক কামরুলের উপর হামলাকারীদের গেপ্তারের দাবীতে সিলেটে মানববন্ধন    করমর্দন না করায় নাগরিকত্ব আবেদন বাতিল    ক্যাসিও’র পানিরোধক স্মার্ট ঘড়ি    জাতিসংঘের ৩ সংস্থার নির্বাচনে বাংলাদেশের বিজয়    গুঞ্জন উড়ালেন কিয়ারা    ‘অসহায় শিল্পীদের পাশে দাঁড়াতেই কনসার্টে অংশ নিচ্ছি’    পরের ম্যাচ জিতলেই চ্যাম্পিয়ন বার্সা    বোলিংয়ে বিবর্ণ সাকিবের ব্যাটে ঝড়, হায়দরাবাদের প্রথম হার    দুই সিটিতে ২০ দলীয় জোটের চার কমিটি    বিচ্ছিন্ন নয়, সামগ্রিক আন্দোলন চান ফখরুল    বিএনপির ঐক‌্য সরকারকে পীড়া দিচ্ছে : রিজভী    শাবিতে বিভাগীয় প্রধান কর্তৃক শিক্ষক লাঞ্ছনার অভিযোগ    টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর তালিকায় শেখ হাসিনা    জাতীয় বাজেট সামনে রেখে ব্যবসায়ীদের সাথে সিলেট চেম্বারের মতবিনিময়    সুনামগঞ্জ ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক পদে লড়ছেন ১০ জন    ফেঞ্চুগঞ্জে পাচারকালে ৬৬ বস্তা রিলিফের চাল জব্দ    ধর্ম অবমাননার অভিযোগে তসলিমা-সুপ্রীতিদের বিরুদ্ধে মামলা    শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসা করলেন ট্রুডো


খেলাধুলা

সাকিব-নুরুলের জরিমানা

সিলেট বার্তা, ২০১৮-০৩-১৭ ১৯:৪৮:১১

শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচের শেষ ওভারে দুই দলের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। মাঠে থাকা মাহমুদুল্লাহ রিয়াদ এবং রুবেল হোসেনকে খেলা ছেড়ে দিয়ে বেরিয়ে আসতে বলেন ক্ষুব্ধ সাকিব।

এ সময় মাঠের আম্পায়ারদের সঙ্গে কথার লড়াইয়ে জড়িয়ে পড়েন মাহমদুল্লাহও। এ সময় পানি হাতে মাঠে প্রবেশ করা বাংলাদেশ দলের নুরুল হাসান সোহানও লঙ্কান ক্রিকেটারদের সঙ্গে বিতণ্ডায় জড়িয়ে পড়েন।

থিসারা পেরেরার সঙ্গে কিছুটা ধাক্কাধাক্কিও হয় তার। ম্যাচ শেষে কুশাল মেন্ডিসের সঙ্গেও কথার লড়াইয়ে জড়িয়ে পড়েন সোহান। প্রথম বলের পর ওভারের দ্বিতীয় বলটিও বাউন্সার করেন ইসুরু উদানা। লেগ আম্পায়ার ‌ ‘নো’ বলের সংকেত দিলেও সেটি বাতিল করে দেন প্রথম আম্পায়ার।

এই নিয়েই মূলত যতো সমস্যা। শেষ পর্যন্ত সিদ্ধান্তে অটল থাকে আম্পায়াররা। তবে ম্যাচটি জিতে নেয় বাংলাদেশ।

ম্যাচ জিতলেও আচরণবিধি ভাঙার জন্য শাস্তি পেয়েছেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান ও নুরুল হাসান। দু্ই জনকেই ম্যাচ ফির ২৫ শতাংশ জরিমানা করা হয়েছে। একই সঙ্গে তাদের নামের পাশে যোগ হয়েছে একটি করে ডিমেরিট পয়েন্ট।

২০১৬ সালে ডিমেরিট পয়েন্ট চালু হওয়ার পর এই প্রথম ডিমেরিট পয়েন্ট পেলেন তারা।

শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন