সর্বশেষ খবর

   সিলেট ওসমানী হাসপাতালের সাবেক উপ-পরিচালকসহ ৩ জনের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ মামলা    রেলপথ আধুনিকায়ন : ঢাকা থেকে সিলেট যাওয়া যাবে চার ঘণ্টায়    জিন্দাবাজারে আবারও ‘রিফাত’কে জরিমানা    তাহিরপুরে রক্তি নদীতে ট্রলার ডুবে নারী শ্রমিক নিখোঁজ: আহত ১০    ফ্যালকাওয়ের ১৬ মাসের কারাদণ্ড, ৯ মিলিয়ন ইউরো জরিমানা    ইংল্যান্ডে খেলবেন বাংলাদেশের তিন নারী ক্রিকেটার    অঘটনের জন্ম দিতে পারে মিসর    বিশ্বকাপের আগে পগবার ওমরা পালন    গোপন তালিকা অনুযায়ী অভিযান চলছে: স্বরাষ্ট্রমন্ত্রী    যুক্তরাষ্ট্রে সিনেটর পদে বিজয়ী বাংলাদেশি চন্দন    অপমানের প্রতিশোধ নিতে বড়লেখায় স্কুল ছাত্রকে হত্যা    হবিগঞ্জে ২১ মাদক ব্যবসায়ী গ্রেফতার    মাদকবিরোধী অভিযান: ‘বন্দুকযুদ্ধে’ সারাদেশে আরো ৯জন নিহত    ঈদে ট্রেনের আগাম টিকিট ১ জুন থেকে    কানাইঘাটে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু    ‘৬০ লক্ষ টাকা ব্যয়ে সিলেট-সুলতানপুর সড়ক সাময়িকভাবে সংস্কার করা হচ্ছে’    শুদ্ধ কুরআন শিক্ষার প্রয়াস অব্যাহত রাখতে হবে    রমজানে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য স্বাভাবিক রয়েছে: সিলেট চেম্বার    সাংসদ বদিসহ সবাইকে আইনের আওতায় আনা হবে: কাদের    রাজশাহীতে চোরাই গরু নিয়ে বিপাকে পুলিশ


খেলাধুলা

ইতালিয়ান কাপের শিরোপা জুভেন্টাসের ঘরে

সিলেট বার্তা, ২০১৮-০৫-১২ ০৫:৫৭:৪৬

বিমুকুট জয়ের পথে আরও এক ধাপ এগিয়ে গেল জুভেন্টাস। ফাইনালে এসি মিলানকে ৪-০ গোলে উড়িয়ে দিয়ে ইতালিয়ান কাপ জিতেছে তারা।

সিরি ‘এ’র দুই ম্যাচ থেকে ম্যাসিমিলিয়ানো অ্যালেগ্রির দলের আর একটি পয়েন্ট দরকার। তাহলেই টানা সপ্তম স্কুদেত্তো জিতবে আজ্জুরিররা।

বুধবারের ফাইনালে প্রথমার্ধ গোল করতে পারেনি কোনও দল। মিরালেম পিজানিচের ক্রস থেকে মেদি বেনাতিয়ার গোলে ৫৬ মিনিটে এগিয়ে যায় জুভেন্টাস। মিলান গোলরক্ষক জিয়ানলুইজি দোনারুমা ৫ মিনিট পর গোল উপহার দেন তাদের। দগলাস কোস্তা ডিবক্স থেকে শট নেন, সেটা ঠেকানো খুব কঠিন কিছু ছিল না দোনারুমার জন্য। কিন্তু তরুণ এই গোলরক্ষক সহজ শটটি ঠেকাতে পারেননি।

দোনারুমার জন্য দিনটা ছিল খুব বাজে। দ্বিতীয় গোল খাওয়ার চার মিনিট পর মারিও মানজুকিচের হেড থেকে বেনাতিয়ার শট তাকে বোকা বানিয়ে জড়ায় জালে।

মিলানের শোচনীয় হারের শেষ গোলটি আসে ম্যাচ শেষ হওয়ার ১৪ মিনিট আগে। পিজানিচের কর্নার হেড করে নিজেদের জালে জড়ান নিকোলা কালিনিচ।

এই নিয়ে রেকর্ড টানা চার মৌসুম কাপটি জিতল প্রতিযোগিতাটির সবচেয়ে সফল দল জুভেন্টাস। এটি ছিল তাদের ১৩তম ইতালিয়ান কাপ।

শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন