সর্বশেষ খবর

   সিলেট ওসমানী হাসপাতালের সাবেক উপ-পরিচালকসহ ৩ জনের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ মামলা    রেলপথ আধুনিকায়ন : ঢাকা থেকে সিলেট যাওয়া যাবে চার ঘণ্টায়    জিন্দাবাজারে আবারও ‘রিফাত’কে জরিমানা    তাহিরপুরে রক্তি নদীতে ট্রলার ডুবে নারী শ্রমিক নিখোঁজ: আহত ১০    ফ্যালকাওয়ের ১৬ মাসের কারাদণ্ড, ৯ মিলিয়ন ইউরো জরিমানা    ইংল্যান্ডে খেলবেন বাংলাদেশের তিন নারী ক্রিকেটার    অঘটনের জন্ম দিতে পারে মিসর    বিশ্বকাপের আগে পগবার ওমরা পালন    গোপন তালিকা অনুযায়ী অভিযান চলছে: স্বরাষ্ট্রমন্ত্রী    যুক্তরাষ্ট্রে সিনেটর পদে বিজয়ী বাংলাদেশি চন্দন    অপমানের প্রতিশোধ নিতে বড়লেখায় স্কুল ছাত্রকে হত্যা    হবিগঞ্জে ২১ মাদক ব্যবসায়ী গ্রেফতার    মাদকবিরোধী অভিযান: ‘বন্দুকযুদ্ধে’ সারাদেশে আরো ৯জন নিহত    ঈদে ট্রেনের আগাম টিকিট ১ জুন থেকে    কানাইঘাটে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু    ‘৬০ লক্ষ টাকা ব্যয়ে সিলেট-সুলতানপুর সড়ক সাময়িকভাবে সংস্কার করা হচ্ছে’    শুদ্ধ কুরআন শিক্ষার প্রয়াস অব্যাহত রাখতে হবে    রমজানে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য স্বাভাবিক রয়েছে: সিলেট চেম্বার    সাংসদ বদিসহ সবাইকে আইনের আওতায় আনা হবে: কাদের    রাজশাহীতে চোরাই গরু নিয়ে বিপাকে পুলিশ


খেলাধুলা

হারল হায়দরাবাদ

সিলেট বার্তা, ২০১৮-০৫-১৪ ০৭:২৫:৫০

‘প্রতিশোধ’ নিতে পারল না সানরাইজার্স হায়দরাবাদ। এই আইপিএলে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে আরো একবার হারল তারা। দলের বড় হারের দিনে খরুচে বোলিং করেছেন সাকিব আল হাসান।

পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে রোববার দিনের প্রথম ম্যাচটি ৮ উইকেটে জিতেছে চেন্নাই। ১৮০ রান তাড়ায় দারুণ এক সেঞ্চুরি করে চেন্নাইয়ের জয়ের নায়ক আম্বাতি রাইডু।

এদিন টস জিতে হায়দরাবাদকে ব্যাটিংয়ে পাঠিয়েছিলেন চেন্নাই অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। হায়দরাবাদের শুরুটা ভালো হয়নি। দলীয় ১৮ রানেই ফিরে যান অ্যালেক্স হেলস। তবে দ্বিতীয় উইকেটে ১২৩ রানের বড় জুটি গড়েন শিখর ধাওয়ান ও কেন উইলিয়ামসন।

পরপর দুই বলে আউট হন দুজনই। ৪৯ বলে ১০ চার ও ৩ ছক্কায় ৭৯ রান করেন ধাওয়ান। আর অধিনায়ক উইলিয়ামসন ৩৯ বলে ৫ চার ও ২ ছক্কায় করেন ৫১।

এ ছাড়া দীপক হুদার ১১ বলে একটি করে চার ও ছক্কায় অপরাজিত ২১ রানের ‘ক্যামিও’ ইনিংসে ২০ ওভারে ৪ উইকেটে ১৭৯ রান তোলে হায়দরাবাদ। সাকিব ১৮তম ওভারে ব্যাটিংয়ে নেমে ৬ বলে এক চারে ৮ রানে অপরাজিত ছিলেন।

চেন্নাইয়ের হয়ে শার্দুল ঠাকুর সর্বোচ্চ ২ উইকেট নেন। এ ছাড়া দীপক চাহার ও ডোয়াইন ব্রাভো পান একটি করে উইকেট।

লক্ষ্য তাড়ায় শেন ওয়াটসন ও রাইডুর ১৩.৩ ওভারে ১৩৪ রানের উদ্বোধনী জুটিই চেন্নাইয়ের জয়ের পথ সহজ করে দেয়। ৩ রানের ব্যবধানে ওয়াটসন ও সুরেশ রায়না ফিরলেও রাইডু ও ধোনির অবিচ্ছিন্ন ৪৩ রানের জুটি এক ওভার বাকি থাকতেই চেন্নাইকে জয়ের বন্দরে পৌঁছে দে।

টি-টোয়েন্টি ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরির স্বাদ পাওয়া রাইডু ৬২ বলে ৭টি করে চার ও ছক্কায় ঠিক ১০০ রানে অপরাজিত ছিলেন। ম্যাচসেরাও হয়েছেন তিনিই। হায়দরাবাদের বিপক্ষে প্রথম দেখায় চেন্নাইয়ের ৪ রানে জয়ের ম্যাচেও ‘ম্যান অব দ্য ম্যাচ’ হয়েছিলেন তিনি।

ওয়াটসন ৩৫ বলে ৫ চার ও ৩ ছক্কায় করেন ৫৭। আর ধোনি ১৪ বলে একটি করে চার ও ছক্কায় ২০ রানে অপরাজিত ছিলেন।

সাকিব ৪ ওভারে ৪১ রান দিয়ে উইকেটশূন্য ছিলেন। অবশ্য সাকিবের ওভারেই রান আউট হয়েছিলেন ওয়াটসন। সাকিবের চেয়েও খরুচে ছিলেন পেসার সিদ্ধার্থ কউল। তিনি ৩ ওভারেই দিয়েছেন ৪০ রান! ভুবনেশ্বর কুমার ৪ ওভারে দিয়েছেন ৩৮, রশিদ খান ৪ ওভারে ২৫ ও সন্দ্বীপ শর্মা ৪ ওভারে ৩৬ রানে পেয়েছেন একটি উইকেট।

এই হারের পরও ১২ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে হায়দরাবাদ। সমান ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে দুই নম্বরে চেন্নাই।

শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন