সর্বশেষ খবর

   সিলেট ওসমানী হাসপাতালের সাবেক উপ-পরিচালকসহ ৩ জনের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ মামলা    রেলপথ আধুনিকায়ন : ঢাকা থেকে সিলেট যাওয়া যাবে চার ঘণ্টায়    জিন্দাবাজারে আবারও ‘রিফাত’কে জরিমানা    তাহিরপুরে রক্তি নদীতে ট্রলার ডুবে নারী শ্রমিক নিখোঁজ: আহত ১০    ফ্যালকাওয়ের ১৬ মাসের কারাদণ্ড, ৯ মিলিয়ন ইউরো জরিমানা    ইংল্যান্ডে খেলবেন বাংলাদেশের তিন নারী ক্রিকেটার    অঘটনের জন্ম দিতে পারে মিসর    বিশ্বকাপের আগে পগবার ওমরা পালন    গোপন তালিকা অনুযায়ী অভিযান চলছে: স্বরাষ্ট্রমন্ত্রী    যুক্তরাষ্ট্রে সিনেটর পদে বিজয়ী বাংলাদেশি চন্দন    অপমানের প্রতিশোধ নিতে বড়লেখায় স্কুল ছাত্রকে হত্যা    হবিগঞ্জে ২১ মাদক ব্যবসায়ী গ্রেফতার    মাদকবিরোধী অভিযান: ‘বন্দুকযুদ্ধে’ সারাদেশে আরো ৯জন নিহত    ঈদে ট্রেনের আগাম টিকিট ১ জুন থেকে    কানাইঘাটে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু    ‘৬০ লক্ষ টাকা ব্যয়ে সিলেট-সুলতানপুর সড়ক সাময়িকভাবে সংস্কার করা হচ্ছে’    শুদ্ধ কুরআন শিক্ষার প্রয়াস অব্যাহত রাখতে হবে    রমজানে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য স্বাভাবিক রয়েছে: সিলেট চেম্বার    সাংসদ বদিসহ সবাইকে আইনের আওতায় আনা হবে: কাদের    রাজশাহীতে চোরাই গরু নিয়ে বিপাকে পুলিশ


খেলাধুলা

সাকিবের পর আফ্রিদিও খেলবেন না বিশ্ব একাদশের হয়ে!

সিলেট বার্তা, ২০১৮-০৫-১৮ ০১:৪৬:১২

সাকিব আল হাসান বিশ্রামে থাকার জন্য বিশ্ব একাদশ থেকে নাম প্রত্যাহার করে নিয়েছিলেন। এবার পাকিস্তানের শহিদ আফ্রিদির খেলা নিয়েও শঙ্কা জেগেছে। হাঁটুর ইনজুরিতে ভুগতে থাকা আফ্রিদি পুরোপুরি সেরে ওঠেননি।

আজ বৃহস্পতিবার নিজের ফেরিভাইড টুইটারে আফ্রিদি এক টুইট বার্তায় জানান, ‘দুবাইতে ডাক্তার দেখাতে গিয়েছিলাম। আমরা হাঁটু পুরোপুরি সেরে ওঠেনি। পুরোপুরি সেরে উঠতে আরো ৩-৪ সপ্তাহ লাগবে। আশা করছি এই সময়ের মধ্যে আমি আমার পুরো ফিটনেস ফিরে পাব। আমার জন্য দোয়া করবেন।’

৩১ মে ইংল্যান্ডের বিখ্যাত লর্ডস গ্রাউন্ডে অনুষ্ঠিত হবে ওয়েস্ট ইন্ডিজ ও বিশ্ব একাদশের মধ্যকার দাতব্য ম্যাচটি। সময়ে হিসেবে আর দুই সপ্তাহ বাকি। কিন্তু আফ্রিদির পুরোপুরি সেরে উঠতে ২১ থেকে ২৮ দিনের মতো লাগবে। তাতে করে বলা যায় বিশ্ব একাদশের হয়ে খেলা সম্ভব নয় আফ্রিদির পক্ষে।

এই ম্যাচে বিশ্ব একাদশের হয়ে খেলার জন্য সবার আগে আফ্রিদি ও শোয়েব মালিকের নাম প্রকাশ করেছিল আইসিসি। কিন্তু ইনজুরির কারণে খেলা হচ্ছে না পাকিস্তানি অলরাউন্ডারের। তার পরিবর্তে আইসিসি কাকে দলে নেয় সেটাই এখন দেখার বিষয়। আইসিসি অবশ্য আফ্রিদির না খেলার বিষয়ে এখনো আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি।

শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন