নিউজ ব্রেকিং

সর্বশেষ খবর

   ছুটি না নিয়ে স্থায়ীভাবে ইংল্যান্ডে তাহিরপুরের স্কুল-শিক্ষক, বিভাগীয় মামলা    ব্রিটিশ হাইকমিশনারের আয়োজনে শিশুদের নিয়ে সিলেটে ইফতার    সুরমা নদী খননে ধীর গতি, ৫০ কোটি টাকা জলে যাওয়ার শঙ্কা    জগন্নাথপুরে দুই দোকানিকে জরিমানা    হাতুড়ির আঘাতে বৃদ্ধের মৃত্যু: প্রধান আসামি বিয়ানীবাজারে গ্রেপ্তার    লঙ্কা-বাংলা এল ক্লাসিকো: শেষ হাসি কার?    ৬০ বছর আগের পুরোনো রেকর্ড ভাঙলেন কেইন    পিকের জন্য নিজের ক্যারিয়ার নিয়ে ভাবেননি শাকিরা    রেড, ইয়োলো, গ্রিন: বাংলাদেশের কোন ব্যাংকের অবস্থা কেমন?    হামাসের বিরুদ্ধে যুদ্ধে হেরে গেছে ইসরাইল: সাবেক সেনা কমান্ডার    বঙ্গবন্ধুর জন্মদিনে স্মারক ডাকটিকিট অবমুক্ত করলেন প্রধানমন্ত্রী    বগুড়ায় ইফতার মাহফিল থেকে জামায়াত নেতাকর্মী সন্দেহে ৯ জন আটক    কুমিল্লার নাঙ্গলকোটে বিজয় এক্সপ্রেসের ৯বগি লাইনচ্যুত    খাবার পাঠানোর উপায় খুঁজছে মালিকপক্ষ    নার্স দিয়ে অস্ত্রোপচার, হাসপাতাল মালিকের কারাদণ্ড    জুয়ার সরঞ্জামসহ জগন্নাথপুরে আটক ২ যুবক    কিছু উগ্রবাদী নিজেদের মতকে শ্রেষ্ঠ মনে করে: ড. মোমেন এমপি    ট্রাক-চাপায় টুকেরবাজারে যুবকের মৃত্যু    সিলেটে ৯ হাজার ৮০০ কেজি পেঁয়াজসহ আটক ২    হাসারাঙ্গার এক ওভারে ব্যাকফুটে বাংলাদেশ

খেলাধুলা

থাপ্পড় মেরে ১৩তম লালকার্ড

সিলেট বার্তা, ২০১৮-০৫-২৩ ০২:২১:৪৯

ইব্রাহিমোভিচ। সুইডেনের ফুটবল ইতিহাসের অন্যতম সেরা ফুটবলার। বেশ কিছুদিন ধরেই আলোচনায় দেশের বিশ্বকাপ স্কোয়াডে ফেরা নিয়ে। তবে তার রুঢ় আচরণ এবং আগ্রাসী মনোভাবের কথা প্রায় সবারই জানা। কারণে-অকারণে মেজাজ হারানো তার নিত্য-নৈমিত্যিক ঘটনা।  আবারো তিনি আলোচনার বিষয়বস্তু।

সোমবার রাতে এমনই এক ঘটনার সাক্ষী হল ফুটবল বিশ্ব। এবার বড্ড বাড়াবাড়ি করে ফেললেন ইব্রাহিমোভিচ।  যুক্তরাষ্ট্রের মেজর সকার লিগের খেলায় মন্ট্রিয়াল ইম্প্যাক্টের মুখোমুখি হয়েছিল ইব্রার এলএ গ্যালাক্সি। ম্যাচের ৪১ মিনিটে মন্ট্রিয়ালের কানাডিয়ান উইঙ্গার মাইকেল পেটারসোর বুটে পাড়া খান ইব্রাহিমোভিচ। সময় নষ্ট না করে কিছু চিন্তা করার আগেই ডান হাত দিয়ে পেটারসোর গালে চড় দিয়ে বসেন ইব্রাহিমোভিচ। এরপর দুজনই মাটিয়ে লুটিয়ে পড়েন। তাদের ঘটনা এড়িয়ে যায় রেফারি ইসলামি ইলফাতের।

তিনি ভিডিও রিভিউ দেখতে চান। এবং ভিডিও দেখার পর মাঠে ঢুকে প্রথমে পিটারসোকে হলুদ কার্ড দেখান এবং ইব্রাহিমোভিচকে লাল কার্ড দেখান। পুরো ক্যারিয়ারে এ নিয়ে ১৩বার লাল কার্ড দেখলেন ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক এই তারকা। তবে ইব্রা লাল কার্ড দেখে মাঠ ছাড়লেও ১০ জনে পরিণত হওয়া গ্যালাক্সি এদিন জয় নিয়েই মাঠ ছাড়ে। ম্যাচের ৭৫ মিনিটে দলের হয়ে জয়সূচক গোলটি করেন নরওয়েজিয়ান স্ট্রাইকার ওলা কামারা।

একাধিক গণমাধ্যম বলছে, আমেরিকান প্রফেশনাল সকার লিগে ভিডিও প্রযুক্তি আছে তা ভুলে গেয়েছিলেন ইব্রাহিমোভিচ। নয়তো এমনভাবে মাঠে চড় মারতেন না।

যদিও অতীত রেকর্ড বলছে, বরাবরই উগ্র ইব্রাহিমোভিচ। ৩৬ বছর বয়সি এ ফুটবলের এটি ১৩তম লাল কার্ড। এর আগে পিএসজি, ইন্টার মিলান ও এসি মিলানের জার্সিতে তিনবার করে লাল কার্ড হজম করেছিলেন। জুভেন্টাসের জার্সিতে দুবার এবং বার্সেলোনার জার্সিতে একবার রেড কার্ড পেয়েছিলেন। ম্যানচেষ্টার ইউনাইটেডের হয়ে কোনো লাল কার্ড না পেলেও তিন ম্যাচের জন্য নিষিদ্ধ হয়েছিলেন প্রতিপক্ষের খেলোয়াড়কে কনুই দিয়ে আঘাত করে।

শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন