সর্বশেষ খবর

   সিলেটে মিডল্যান্ড ব্যাংক    রোহিঙ্গা প্রত্যাবাসনে মিয়ানমারের প্রতিশ্রুতি ধোঁকাবাজি: আরসা    মাংস এবং উচ্চ ক্যালোরিযুক্ত পানীয় ক্যানসারের ঝুঁকি বাড়ায়    ইনস্টাগ্রামের নয়া ফিচার, দেখেছেন কি?    প্রকাশ্যে চুমু, ‘দেশি গার্ল’-এর বিদেশি রোম্যান্স    নেতানিয়াহুর সঙ্গে সাক্ষাতে অস্বীকৃতি তিন খানের    ১০৫ রানেই শেষ পাকিস্তানের ইনিংস!    আইপিএলে এলিট তালিকায় সাকিব    নেতাকর্মীদের জেলে রেখে নির্বাচন হবে না: ফখরুল    সুনির্দিষ্ট অভিযোগে ভিত্তিতেই গ্রেফতার: স্বরাষ্ট্রমন্ত্রী    রোহিঙ্গা প্রত্যাবাসন হচ্ছে না কাল    সিলেটের দক্ষিন সুরমায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪    সোবহানীঘাটে আবাসিক হোটেল থেকে প্রেমিক-প্রেমিকার লাশ উদ্ধার    মন্ত্রণালয়ের দুই কর্মকর্তাসহ নিখোঁজ তিনজন গ্রেফতার    যুবলীগের বিভাগীয় প্রতিনিধি সমাবেশে অর্থমন্ত্রীকে নিমন্ত্রণ    গোয়াইনঘাট থানার আসামী উপশহরে গ্রেফতার    হবিগঞ্জে জমির আইল কাটা নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত ৪০    সিলেট জেলা বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত    কোম্পানীগঞ্জে পরীক্ষার্থীকে নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন॥    দক্ষিণ সুরমায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার


সিলেট

দরগাহ গোরস্থানে চিরনিদ্রায় শায়িত ডা: এম এ রকিব

সিলেট বার্তা, ২০১৮-০১-১২ ০২:০৭:২৯

চিরনিদ্রায় শায়িত হলেন সিলেটের প্রখ্যাত চিকিৎসক ডা: এম এ রকিব। বৃহস্পতিবার বাদ আছর দরগাহে হযরত শাহজালাল (র.) গোরস্থানে তাকে দাফন করা হয়।
এ সময় সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, সিলেট ডায়াবেটিক এসোসিয়েশনের সাধারণ সম্পাদক লোকমান আহমদ, নুরজাহান হাসপাতালের এমডি ডা: মোহাম্মদ নাসিম প্রমুখ উপস্থিত ছিলেন।এর আগে গতকাল দুপুর সাড়ে ১২টা থেকে বেলা সোয়া ১টা মরহুমের লাশ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল চত্বরে রাখা হয়। সেখানে মেডিকেল কলেজ ও হাসপাতালের পক্ষ থেকে তার কফিনে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এ সময় ওসমানী মেডিকেলের অধ্যক্ষ অধ্যাপক ডা: মোর্শেদ আহমদ চৌধুরী ও মরহুমের ছেলে তানভীর রকিব বক্তব্য রাখেন।এরপর তার লাশ নিয়ে যাওয়া হয় তার নবাবরোডের বাসায়। বেলা সোয়া ৩টা পর্যন্ত লাশ বাসায় রাখা হয়। বেলা ৩টায় তার মেয়ে নায়লা রকিব বাসায় এসে পৌঁছলে সেখানে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। বাবার নিথর দেহ দেখে কান্নায় ভেঙ্গে পড়েন মেয়ে।পরে তার লাশ দরগাহ প্রাঙ্গণে নিয়ে যাওয়া হয়। বাদ আছর তাকে দরগাহ প্রাঙ্গণে দাফন করা হয়।গত মঙ্গলবার দুপুর ১২টা ৫৫ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে শেষ নি:শ্বাস ত্যাগ করেন প্রথিতযশা এ চিকিৎসক। ওইদিন বাদ মাগরিব রাজধানীর গুলশান আজাদ মসজিদে তার প্রথম জানাজা এবং বুধবার মরহুমের গ্রামের বাড়ি সুনামগঞ্জের তেঘরিয়ার লক্ষণশ্রী গ্রামে তার দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন