সর্বশেষ খবর

   সিলেটে মিডল্যান্ড ব্যাংক    রোহিঙ্গা প্রত্যাবাসনে মিয়ানমারের প্রতিশ্রুতি ধোঁকাবাজি: আরসা    মাংস এবং উচ্চ ক্যালোরিযুক্ত পানীয় ক্যানসারের ঝুঁকি বাড়ায়    ইনস্টাগ্রামের নয়া ফিচার, দেখেছেন কি?    প্রকাশ্যে চুমু, ‘দেশি গার্ল’-এর বিদেশি রোম্যান্স    নেতানিয়াহুর সঙ্গে সাক্ষাতে অস্বীকৃতি তিন খানের    ১০৫ রানেই শেষ পাকিস্তানের ইনিংস!    আইপিএলে এলিট তালিকায় সাকিব    নেতাকর্মীদের জেলে রেখে নির্বাচন হবে না: ফখরুল    সুনির্দিষ্ট অভিযোগে ভিত্তিতেই গ্রেফতার: স্বরাষ্ট্রমন্ত্রী    রোহিঙ্গা প্রত্যাবাসন হচ্ছে না কাল    সিলেটের দক্ষিন সুরমায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪    সোবহানীঘাটে আবাসিক হোটেল থেকে প্রেমিক-প্রেমিকার লাশ উদ্ধার    মন্ত্রণালয়ের দুই কর্মকর্তাসহ নিখোঁজ তিনজন গ্রেফতার    যুবলীগের বিভাগীয় প্রতিনিধি সমাবেশে অর্থমন্ত্রীকে নিমন্ত্রণ    গোয়াইনঘাট থানার আসামী উপশহরে গ্রেফতার    হবিগঞ্জে জমির আইল কাটা নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত ৪০    সিলেট জেলা বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত    কোম্পানীগঞ্জে পরীক্ষার্থীকে নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন॥    দক্ষিণ সুরমায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার


সিলেট

সিলেটে তিন দিনব্যাপী উন্নয়ন মেলা শুরু

সিলেট বার্তা, ২০১৮-০১-১২ ০২:১১:১৪

উন্নয়নের রোল মডেল, শেখ হাসিনার বাংলাদেশ’-এই স্লোগানে সারাদেশের ন্যায় সিলেট রিকাবীবজারস্ত মোহাম্মাদ আলী জিমনেসিয়ামে শুরু হয়েছে তিন দিনব্যাপী উন্নয়ন মেলা ২০১৮।

বৃহস্পতিবার সকাল ১১টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ মেলার উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উন্নয়ন মেলা শনিবার শেষ হবে।
এর আগে সকাল ৯টায় সিলেট জেলা প্রশাসক কার্যালয় থেকে বের হওয়া বর্ণাট্য র‌্যালী নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মেলা প্রাঙ্গণে গিয়ে শেষ হয়।
র‌্যালী ও দ্বার উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেটের বিভাগীয় কমিশনার ডা. মোছাম্মৎ নাজমানারা খানুম, জেলা প্রশাসক মো. রাহাত আনোয়ার।
বিশেষ অতিথি ছিলেন সিলেট রেঞ্জ ডিআইজি কামরুল আহসান সহ প্রশাসনের উচ্চ পদস্থ কর্মকর্তারা।
মেলায় সরকারি-বেরসকারি, স্বেচ্ছাসেবী ও বিভিন্ন উন্নয়ন দফতরের ৮২টি স্টল রয়েছে। স্টলগুলোতে সরকারের উন্নয়ন নিয়ে বিভিন্ন ব্যানার, ফেষ্টুন, ডকুমেন্টারী দেখানো হচ্ছে এবং তাৎক্ষণিক সেবা প্রদান করা হচ্ছে ১৪টি স্টলে।
এছাড়াও প্রতিদিন থাকছে রিয়েলিটি শো, আলোচনা সভা ও বিকেলে থাকছে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন