সর্বশেষ খবর

   সিলেটে মিডল্যান্ড ব্যাংক    রোহিঙ্গা প্রত্যাবাসনে মিয়ানমারের প্রতিশ্রুতি ধোঁকাবাজি: আরসা    মাংস এবং উচ্চ ক্যালোরিযুক্ত পানীয় ক্যানসারের ঝুঁকি বাড়ায়    ইনস্টাগ্রামের নয়া ফিচার, দেখেছেন কি?    প্রকাশ্যে চুমু, ‘দেশি গার্ল’-এর বিদেশি রোম্যান্স    নেতানিয়াহুর সঙ্গে সাক্ষাতে অস্বীকৃতি তিন খানের    ১০৫ রানেই শেষ পাকিস্তানের ইনিংস!    আইপিএলে এলিট তালিকায় সাকিব    নেতাকর্মীদের জেলে রেখে নির্বাচন হবে না: ফখরুল    সুনির্দিষ্ট অভিযোগে ভিত্তিতেই গ্রেফতার: স্বরাষ্ট্রমন্ত্রী    রোহিঙ্গা প্রত্যাবাসন হচ্ছে না কাল    সিলেটের দক্ষিন সুরমায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪    সোবহানীঘাটে আবাসিক হোটেল থেকে প্রেমিক-প্রেমিকার লাশ উদ্ধার    মন্ত্রণালয়ের দুই কর্মকর্তাসহ নিখোঁজ তিনজন গ্রেফতার    যুবলীগের বিভাগীয় প্রতিনিধি সমাবেশে অর্থমন্ত্রীকে নিমন্ত্রণ    গোয়াইনঘাট থানার আসামী উপশহরে গ্রেফতার    হবিগঞ্জে জমির আইল কাটা নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত ৪০    সিলেট জেলা বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত    কোম্পানীগঞ্জে পরীক্ষার্থীকে নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন॥    দক্ষিণ সুরমায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার


সিলেট

জালালাবাদে পাইপগান ও কার্তুজসহ দুই অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

সিলেট বার্তা, ২০১৮-০১-১৩ ১৫:২৭:৪৯

সিলেট মহানগরীর জালালাবাদ থানা এলাকায় শুক্রবার রাতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন(র‌্যাব)-৯ এর সদস্যরা অভিযান চালিয়ে দুই অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হচ্ছে-সিলেটের জালালাবাদ থানার মোবারক পুর পশ্চিম পাড়ার সোয়াব আলীর ছেলে লোকমান আলী (২৫), টুকের গাও গ্রামের মৃত মোকলেছ আলীর ছেলে লকুজ মিয়া(৪০)। তাদের কাছ থেকে দেশীয় তৈরী পাইপগান ও শর্টগানের একটি কার্তুজ উদ্ধার করা হয়।

র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক ( মিডিয়া) মো. মনিরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে জালালাবাদ থানার লামাকাজি আলীনগর গ্রামে অস্ত্র ব্যবসা চলছে। এমন তথ্যের ভিত্তিতে মেজর মোহাম্মদ জামসেদুর রহমানের নেতৃত্বে এএসপি মাঈন উদ্দিনসহ র‌্যাব-৯ এর সিলেট সদর কোম্পানীর একটি অভিযানিক দল অভিযান পরিচালনা করেন।  অভিযানে দুই অস্ত্র ব্যবসায়ীদের গ্রেফতার করে দেহ তল্লাশী করে লোকমানের ‍লুঙ্গির গোঁজা থেকে দেশীয় তৈরী একটি পাইপগান ও সর্টগানের লাল রংয়ের একটি কার্তুজ উদ্ধার করা হয়। ্এছাড়াও ব্যবসার কাজে ব্যবহৃত মোবাইল ও সীমকার্ড উদ্ধার করা হয়। উদ্ধারকৃত অস্ত্র ও আসামীদের জালালাবাদ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন