সর্বশেষ খবর

   ‘ভয়ংকর পরিস্থিতি তৈরি করতে চাচ্ছে ঢাবি প্রশাসন’    প্যারিসে সবুজ বাংলা বুশারি শপের উদ্ভোধন    সাংবাদিক কামরুলের উপর হামলাকারীদের গেপ্তারের দাবীতে সিলেটে মানববন্ধন    করমর্দন না করায় নাগরিকত্ব আবেদন বাতিল    ক্যাসিও’র পানিরোধক স্মার্ট ঘড়ি    জাতিসংঘের ৩ সংস্থার নির্বাচনে বাংলাদেশের বিজয়    গুঞ্জন উড়ালেন কিয়ারা    ‘অসহায় শিল্পীদের পাশে দাঁড়াতেই কনসার্টে অংশ নিচ্ছি’    পরের ম্যাচ জিতলেই চ্যাম্পিয়ন বার্সা    বোলিংয়ে বিবর্ণ সাকিবের ব্যাটে ঝড়, হায়দরাবাদের প্রথম হার    দুই সিটিতে ২০ দলীয় জোটের চার কমিটি    বিচ্ছিন্ন নয়, সামগ্রিক আন্দোলন চান ফখরুল    বিএনপির ঐক‌্য সরকারকে পীড়া দিচ্ছে : রিজভী    শাবিতে বিভাগীয় প্রধান কর্তৃক শিক্ষক লাঞ্ছনার অভিযোগ    টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর তালিকায় শেখ হাসিনা    জাতীয় বাজেট সামনে রেখে ব্যবসায়ীদের সাথে সিলেট চেম্বারের মতবিনিময়    সুনামগঞ্জ ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক পদে লড়ছেন ১০ জন    ফেঞ্চুগঞ্জে পাচারকালে ৬৬ বস্তা রিলিফের চাল জব্দ    ধর্ম অবমাননার অভিযোগে তসলিমা-সুপ্রীতিদের বিরুদ্ধে মামলা    শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসা করলেন ট্রুডো


সিলেট

মজুমদারিতে গৃহপরিচারিকাকে নির্যাতন: ২ লন্ডন প্রবাসী জেলে

সিলেট বার্তা, ২০১৮-০৪-১৭ ০২:৪৪:৫১

সোনা চুরির অপবাদ দিয়ে গৃহপরিচারিকা ও তার স্কুলপড়ুয়া মেয়েকে নির্যাতনের অভিযোগে দুই লন্ডন প্রবাসীকে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

রোববার রাতে গ্রেপ্তারের পর সোমবার দুপুরে তাদের দুজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। ওই দুই প্রবাসী হচ্ছেন মজুমদারি ১ নম্বর বাসার মৃত আব্দুন নুরের ছেলে কবির আহমদ খোকন (৪২) ও তার ভাই সাকির আহমদ মুন্না (৪৩)।

এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায়, সোনা চুরির অভিযোগ তুলে গৃহপরিচারিকাকে একটি গাছের সাথে এবং মেয়েকে একটি পিলারের সাথে বেঁধে নির্যাতন করা হয়। খবর পেয়ে রবিবার রাত ১০টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে মা-মেয়েকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এ সময় এ দুই প্রবাসীকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।

এ ঘটনায় তাদেরকে আসামি করে প্যানাল কোড ও শিশু আইনে একটি মামলাও হয়েছে বলে জানিয়েছেন নগর পুলিশের বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন। এছাড়া মা ও মেয়ে দুজন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন বলেও জানান তিনি।

শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন